Home /News /entertainment /
Koffee with Karan 7: দীপিকাকে তাঁর থেকে লম্বা বলায় রণবীরের উপর রেগে আগুন আলিয়া! প্রকাশ্যে বিবাদ

Koffee with Karan 7: দীপিকাকে তাঁর থেকে লম্বা বলায় রণবীরের উপর রেগে আগুন আলিয়া! প্রকাশ্যে বিবাদ

Deepika-Alia: দীপিকা হলেন রণবীরের প্রাক্তন প্রেমিকা। আলিয়া হলেন রণবীরের বর্তমান এবং স্ত্রী। কিন্তু তাঁদের দু'জনের মধ্যে সুসম্পর্ক রয়েছে বলেই দাবি করেন দুই নায়িকা।

  • Share this:

    #মুম্বই: বলিউডের প্রথম সারির দুই নায়িকা। দীপিকা পাড়ুকোন এবং আলিয়া ভাট। শুধু তা-ই নয়, আরও একটি যোগ রয়েছে দুই অভিনেত্রীর, রণবীর কপূর। দীপিকা হলেন রণবীরের প্রাক্তন প্রেমিকা। আলিয়া হলেন রণবীরের বর্তমান এবং স্ত্রী। কিন্তু তাঁদের দু'জনের মধ্যে সুসম্পর্ক রয়েছে বলেই দাবি করেন দুই নায়িকা।

    কিন্তু সম্প্রতি একটি ঘটনায় ভ্রু কুঁচকে গেল বলিপ্রেমীদের। দীপিকা-আলিয়ার মধ্যে কি সত্যিই খুব ভাল সম্পর্ক? প্রশ্ন জাগল, 'কফি উইথ করণ'-এর সপ্তম সিজনের প্রথম এপিসোডের পর।

    আরও পড়ুন: "সুহাগ রাত বলে কিছু হয় না", আলিয়ার উত্তরে নিজের বিয়ের রাত নিয়ে এ কী বললেন রণবীর?

    যেখানে অতিথি হয়ে এসেছিলেন আলিয়া এবং দীপিকার স্বামী রণবীর সিং। বিখ্যাত র‍্যাপিড ফায়ার পর্বে করণ জোহর রণবীরকে প্রশ্ন করেন, আলিয়া মধ্যে এমন কী গুণ রয়েছে, যা দীপিকার মধ্যে নেই এবং দীপিকার কোন গুণ আলিয়ার মধ্যে নেই। খানিক ভেবেচিন্তে উত্তর দেন নায়ক। তাঁর কথায়, "ভাষায় দখল আলিয়ার অনেক বেশি। অন্য় দিকে দীপিকার শারীরিক গঠন বেশি ভাল।" সেই সমযে কোনও উত্তর দেননি আলিয়া। কেবল হেসে সমর্থন করলেন।

    এর পর একই প্রশ্ন করা হয় আলিয়াকে। নায়িকা বলেন, ''ভাষায় দখল বেশি রণবীর সিংয়ের। রণবীর কপূর নাচেন বেশি ভাল।''

    আরও পড়ুন: ভ্যানিটিতে সঙ্গমে লিপ্ত রণবীর, ঘুম ভাঙে ফুটপাতে, দীপিকার স্বামীর কীর্তিকলাপ ফাঁস

    দীপিকার স্বামী এই কথা শুনে হঠাৎ রেগে ওঠেন। মজা করে এমনকি সোফা থেকে উঠেও পড়েন। সেই সময়ে রণবীরকে উল্টো রাগ দেখান আলিয়া। চিৎকার করে বলেন হবু মা, ''এখন তুমি রাগ করছ? আমাকে নিয়ে যখন খারাপ কথা বললে? আমি তো কিছু বলিনি। কেন? আমি বেঁটে বলে আমার শারীরিক গঠন ভাল নয়? দীপিকা লম্বা বলে ওর গঠন ভাল?''

    'রকি অউর রানি কি প্রেম কহানি', 'গলি বয়'-এর নায়ক-নায়িকার এই ঝগড়া না থামাতে পেরে হেসে গড়িয়ে পড়েন সঞ্চালক করণ।

    Published by:Teesta Barman
    First published:

    Tags: Alia Bhatt, Deepika padukone, Ranbir Kapoor, Ranveer Singh

    পরবর্তী খবর