Home /News /entertainment /
Koffee with Karan 7: ভ্যানিটিতে সঙ্গমে লিপ্ত রণবীর, ঘুম ভাঙে ফুটপাতে, দীপিকার স্বামীর কীর্তিকলাপ ফাঁস

Koffee with Karan 7: ভ্যানিটিতে সঙ্গমে লিপ্ত রণবীর, ঘুম ভাঙে ফুটপাতে, দীপিকার স্বামীর কীর্তিকলাপ ফাঁস

Ranveer Singh: এর আগেও একাধিক সাক্ষী রণবীর জানিয়েছিলেন, তিনি নাকি মাত্র ১২ বছর বয়সে প্রথম বার যৌন সঙ্গম করে ফেলেছিলেন। ২৬ বছর বয়স পর্যন্ত যৌনতার আকাঙ্ক্ষায় ভেসে যেতেন রণবীর।

  • Share this:

    #মুম্বই: কোনও দিনই নিজের যৌন জীবনকে লুকিয়ে রাখেননি রণবীর সিং। জীবনের এই অংশটিকে 'গোপন' রাখায় বিশ্বাসী নন দীপিকা পাড়ুকোনের স্বামী। আগেও বলেছেন খুল্লমখুল্লা। এ বারও 'কফি উইথ করণ'-এর সপ্তম সিজনে এসে নিজের যৌন জীবনের অভিজ্ঞতার কথা ভাগ করে নিলেন দর্শকদের সঙ্গে।

    'কফি বিঙ্গো' পর্বে আলিয়া ভাট এবং রণবীরকে দুটি আইপ্যাড দেওয়া হল। যেখানে বেশ কয়েকটি ঘটনা বা অভিজ্ঞতার কথা লেখা রয়েছে। সেই অভিজ্ঞতাগুলি দুই তারকার জীবনে ঘটে থাকলে তাঁরা সেইগুলিকে চিহ্নিত করবেন।

    আরও পড়ুন: "সুহাগ রাত বলে কিছু হয় না", আলিয়ার উত্তরে নিজের বিয়ের রাত নিয়ে এ কী বললেন রণবীর?

    সেখানে দেখা গেল, রণবীর তাঁর জীবনে প্রায় সব রকমের ঘটনার সম্মুখীন হয়েছেন।

    নিজের ভ্যানিটি ভ্যানে সঙ্গম করেছেন তিনি। যদিও সঙ্গী দীপিকা কিনা, তা নিয়ে স্পষ্ট কিছু বলেননি। করণের প্রশ্ন, "ঝুঁকি ছিল না? যদি কেউ এসে পড়ত?" রণবীরের উত্তরক্স "ঝুঁকি তো ছিলই। কিন্তু সেটাই বেশি ভাল লাগে। তবে হ্যাঁ, দরজা বন্ধ করে দিয়েছিলাম।"

    আরও পড়ুন: কফি উইথ করণের সপ্তম সিজনে কোন কোন অতিথিকে দেখা যাবে? জেনে নিন

    এর আগেও একাধিক সাক্ষী রণবীর জানিয়েছিলেন, তিনি নাকি মাত্র ১২ বছর বয়সে প্রথম বার যৌন সঙ্গম করে ফেলেছিলেন। ২৬ বছর বয়স পর্যন্ত যৌনতার আকাঙ্ক্ষায় ভেসে যেতেন রণবীর। পকেটে প্রতি দিন একাধিক কন্ডোম রাখতেন দীপিকা পাড়ুকোনের স্বামী। শারীরিক সম্পর্কে লিপ্ত না হয়ে থাকতে পারতেন না অভিনেতা।

    এই চ্যাট শো-তেই জানা যায়, এক বার নাকি তিনি চোখ খুলে দেখেন তিনি ফুটপাতে। কেন? নায়ক বললেন, "সে সব কলেজের দিন, খুব পার্টি করেছিলাম। চোখ খুলে দেখি আমি ফুটপাতে। কী সব পাগলামির দিন ছিল, আহা!"

    Published by:Teesta Barman
    First published:

    Tags: Deepika padukone, Karan johar, Koffee With Karan 7, Ranveer Singh

    পরবর্তী খবর