বিবেক কাজ পান না সলমনের জন্য ! এবার বিস্ফোরক ভাই অক্ষয় ওবেরয়

photo source collected

তাঁর কেরিয়ারের পিছনে কারও হাত নেই, তিনি নিজেই নিজের কাজ দিয়ে বলিউডে জায়গা করে নিয়েছেন।

  • Share this:

#মুম্বই: বলিউডে পরিবাতন্ত্র নিয়ে চর্চা বহু দিন ধরে চলে আসছে। কাছের লোককে কাজ পাইয়ে দেওয়ার খবর আকছার শোনাও যায়। তবে এই বিষয়ে খুব একটা বিশ্বাসী নন অভিনেতা অক্ষয় ওবেরয় (Akshay Oberoi)। বেশ কিছু হিন্দি ছবিতে অভিনেতাকে দর্শক দেখেছেন। এর সক্ষাৎকারে অক্ষয় এবার বিস্ফোরক মন্তব্য করলেন। তিনি মন্তব্য করলেন বলিউডের অতিপরিচিত দুই অভিনেতা বিবেক ওবেরয় (Vivek Oberoi) এবং বিবেকের বাবা সুরেশ ওবেরয়কে (Suresh Oberoi) নিয়ে, এঁরা তার পারিবারিক সম্পর্কের মানুষ। বিবেক তাঁর দাদা ও সুরেশ ওবেরয় তাঁর কাকা। এই দুই তারকার বলিউডে প্রচুর পরিচিতি থাকা সত্ত্বেও অক্ষয় বলেন, তাঁর কেরিয়ারের পিছনে কারও হাত নেই, তিনি নিজেই নিজের কাজ দিয়ে বলিউডে জায়গা করে নিয়েছেন।

গুরগাঁও (Gurgaon) এবং কলাকান্দি (Kaalakaandi) মতো ছবিতে অভিনয়ের জন্য প্রচুর প্রশংসা ও পরিচিতি পেয়েছেন। তবে কেরিয়ারের ক্ষেত্রে পরিবারের তরফে কোনও সাহায্য পাননি অক্ষয়। তিনি বারে বারে এক সাক্ষাৎকারে এই কথাগুলোই বলেছেন। অক্ষয় বলেন, “যাঁরা আমাকে চেনেন, আমার জার্নির কথা জানেন, তাঁদের নতুন করে বলার প্রয়োজন নেই যা করেছি সবটাই একার চেষ্টায়। হ্যাঁ, এটা ঠিক সুরেশ কাকা বা বিবেক অভিনয় করে, সেটা আমাকে অনুপ্রাণিত করেছে। কিন্তু দুর্ভাগ্যজনক ভাবে ওরা আমাকে কোনও সাহায্য করেনি। এর কারণ আমি আজও জানি না। হয় তো ওদের সাহায্য আমার কাজে লাগত, হয় তো বা লাগত না।”

এই কথা বলতে গিয়ে তিনি আরও বলেন, "আমি কৃতজ্ঞ যে তারা আমার কেরিয়ারে সহায়ক ভূমিকা পালন করেনি। ফলে আমি আত্মবিশ্বাসী হয়েছি। আমি মনে করতাম আমার রক্তে অভিনয় রয়েছে, দাদা, কাকা ভালো অভিনয় করতে পারলে আমি কেন পারব না? আমি তাদের ধন্যবাদ জানাতে চাই, আমি তাদের কাজের অনুরাগী। আমি নিজে কাজ করতে ভালোবাসি, ফলে ইন্ডাস্ট্রিতে টিঁকে রয়েছি”।

অক্ষয়কে শীঘ্রই Amazon Prime Video-র ‘ইনসাইড এজ’-এর (Inside Edge) তৃতীয় সিজনে দেখা যাবে, এতে রয়েছেন বিবেক ওবেরয়ও। যদিও তাঁদের একে অপরের সঙ্গে একই ফ্রেমে দেখা যাবে না।

Published by:Piya Banerjee
First published: