• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Ajmeri Haque Badhon: গন্তব্য বলিউড! বাংলাদেশের বাঁধন এবার বিশাল ভরদ্বাজের নতুন প্রজেক্টে

Ajmeri Haque Badhon: গন্তব্য বলিউড! বাংলাদেশের বাঁধন এবার বিশাল ভরদ্বাজের নতুন প্রজেক্টে

গন্তব্য বলিউড! বাংলাদেশের বাঁধন এবার বিশাল ভরদ্বাজের নতুন প্রজেক্টে

গন্তব্য বলিউড! বাংলাদেশের বাঁধন এবার বিশাল ভরদ্বাজের নতুন প্রজেক্টে

Ajmeri Haque Badhon: ডেস্টিনেশন বলিউড। এবার মুম্বইয়ের টিনসেল টাউনের উদ্দেশ্য়ে যাত্রা শুরু করলেন বাংলাদেশের অভিনেত্রী আজমেরি হক বাঁধন।

  • Share this:

    #মুম্বই: ডেস্টিনেশন বলিউড। এবার মুম্বইয়ের টিনসেল টাউনের উদ্দেশ্য়ে যাত্রা শুরু করলেন বাংলাদেশের অভিনেত্রী আজমেরি হক বাঁধন (Ajmeri Haque Badhon)। টলিউডে ইতিমধ্যেই তিনি পরিচিত মুখ। আর এবার বিশাল ভরদ্বাজের (Vishal Bharadwaj) তৈরি সিরিজে কাজ করতে চলেছেন আজমেরি। সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত 'রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি' ওয়েব সিরিজে অভিনয় করে টলিউডে পা রেখেছেন বাঁধন।

    বিশাল ভরদ্বাজেরও (Vishal Bharadwaj) একটি রহস্য রোমাঞ্চ সিরিজেই অভিনয় করবেন তিনি। সিরিজের নাম 'খুঁফিয়া'। জানা যাচ্ছে নেটফ্লিক্সের জন্যই তৈরি এই সিরিজ। পরিচালক নিজে বাঁধনের (Ajmeri Haque Badhon) সঙ্গে তোলা একটি সেলফি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। তার সঙ্গে ক্যাপশনে তিনি লেখেন, "বাংলাদেশের এই অভিনেত্রীকে পেয়ে খুব আনন্দিত।" এর পরেই প্রকাশ্যে আসে যে, এবার বলিউডে বিশাল ভরদ্বাজের সঙ্গে কাজ করছেন বাঁধন। অভিনেত্রীও একটি ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। সেই ছবিতে দেখা যায় অভিনেতা আলি ফাজলকেও। এখনও পর্যন্ত জানা যাচ্ছে এই ছবিতে রয়েছেন আব্বু ও আশিস বিদ্যার্থীও।

    View this post on Instagram

    A post shared by Azmeri Haque (@badhon__hq)

    শুধু বাঁধনই নয়। আরও এক বাঙালি অভিনেতাকে দেখা যাবে এই সিরিজে। জানা যাচ্ছে, বিশাল ভরদ্বাজের এই সিরিজে অভিনয় করবেন গায়ক তথা অভিনেতা শিলাজিৎ মজুমদার (Silajit Majumdar)। শিলাজিৎ মঙ্গলবার বিমানবন্দর থেকে একটি ছবি পোস্ট করেন। ক্যাপশনে লেখেন, দিল্লি চলো। আর তার পরেই শুরু জল্পনা। এ‌‌টিই শিলাজিতের বলিউডে (Bollywood) প্রথম কাজ।

    আরও পড়ুন- পাল্টা তোপ শিল্পা-রাজের! শার্লিনের বিরুদ্ধে ৫০ কোটি টাকার মানহানির মামলা

    View this post on Instagram

    A post shared by Azmeri Haque (@badhon__hq)

    প্রসঙ্গত, বিশাল ভরদ্বাজের (Vishal Bharadwaj) এই ছবি অমর ভূষণের লেখা 'এস্কেপ টু নো হোয়্যার' উপন্যাস অবলম্বনে তৈরি বলে জানা যাচ্ছে। টলিউডে ইতিমধ্যেই সাড়া ফেলেছেন বাঁধন (Ajmeri Haque Badhon)। এখন দেখার বলিউডে তিনি কেমন কাজ করেন। সৃজিতের সিরিজে মুসকান জুবেরি চরিত্রে অভিনয় করে নজর কেড়েছিলেন বাঁধন। তাঁর অভিনীত রেহানা মরিয়াম নূর জায়গা করে নেয় এবারের কান চলচ্চিত্র উৎসবে। কান চলচ্চিত্রের রেড কার্পেটেও নজর কেড়েছিলেন বাঁধন। এখানে তাঁকে ঢাকাই জামদানি পরে হাঁটতে দেখা যায়। আর এবার তাঁর ডাক এসছে বলিউড থেকে। সব মিলিয়ে সময়টা ভালোই যাচ্ছে আজমেরি হক বাঁধনের।

    Published by:Swaralipi Dasgupta
    First published: