Throwback Picture of Aishwarya Rai: ২৭ বছর আগের ছবি, মাথায় বিশ্বসুন্দরীর মুকুট পরে মাটিতে বসে খাচ্ছেন ঐশ্বর্য

এই ছবিটি শেয়ার করে এমি ক্যাপশনে লিখেছেন, “কুইন এবং আমার সবসময়ের প্রিয় তুমি”।

এই ছবিটি শেয়ার করে এমি ক্যাপশনে লিখেছেন, “কুইন এবং আমার সবসময়ের প্রিয় তুমি”।

  • Share this:

#মুম্বই: এক সুন্দরী আরেক সুন্দরীকে মনে করছেন। কথা হচ্ছে মডেল ও অভিনেত্রী এমি জ্যাকসন (Emi Jackson) ও প্রাক্তন বিশ্ব সুন্দরী ঐশ্বর্য রাই বচ্চনের (Aishwarya Rai Bachchan)। এমি নিজের Instagram হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করেছেন যেটা ১৯৯৪ সালের মিস ওয়ার্ল্ড কনটেস্টে (Miss World Contest) ঐশ্বর্য রাইয়ের বিজয়ী হওয়ার পরে তোলা হয়েছিল। ছবিটিতে ঐশ্বর্যকে একটি মেরুণ রঙের শাড়ি ও সোনালি রঙের ব্লাউজ পরে তাঁর মা বৃন্দা রাইয়ের (Brinda Rai) সঙ্গে মেঝেতে বসে থাকা অবস্থায় দেখা গিয়েছে। যেখানে রাই সুন্দরী মাথায় বিশ্ব সুন্দরীর মুকুট পরে খাওয়ার থালায় ভাত, ডাল ইত্যাদি সহযোগে নিজের হাতেই খাওয়ার খাচ্ছেন।

এই ছবিটি শেয়ার করে এমি ক্যাপশনে লিখেছেন, “কুইন এবং আমার সবসময়ের প্রিয় তুমি”। এমি নিজেও সৌন্দর্যের প্রতিযোগিতায় বিজয়ী হয়েছিলেন। ২০১৯ সালে হওয়া মিস টিন ওয়ার্ল্ডের (Miss Teen World) বিজয়ী এই ব্রিটিশ সুন্দরী। এছাড়াও তিনি ২০১০ সালে মিস ইংল্যান্ডের (Miss England) রানার আপ হয়েছিলেন।

ঐশ্বর্য ১৯৯৪ সালে মিস ইন্ডিয়ার পেজেন্টে রানারআপ হয়েছিলেন। সেবার তিনি সুস্মিতা সেনের (Sushmita Sen) কাছে হেরে গিয়েছিলেন। ঐশ্বর্য এবং এমিকে রোবট (Robot) সিনেমার দুটি পার্টে দেখা গিয়েছিল। দুজনেই একই নায়ক রজনীকান্তের (Rajnikanth) সঙ্গে অভিনয় করেছিলেন। ঐশ্বর্যকে দেখা গিয়েছিল ২০১০ সালে রোবট ছবিতে আর এমিকে দেখা যায় ২০১৮ সালে রোবট ২.০ (Robot 2.0) তে।

ঐশ্বর্যকে শেষ দেখা গিয়েছে ২০১৮ এর ছবি ফ্যানি খানে (Fanny Khan)। ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করেছিলেন রাজকুমার রাও (Rajkumar Rao) ও অনিল কাপুর (Anil Kapoor)। ছবিটি বক্স অফিসে সেভাবে নাম করতে পারেনি। এরপরে তাঁকে দেখা যাবে মণি রত্নমের (Mani Ratnam) আগামী ছবি পন্নিয়ান সেলভানতে (Ponniyin Selvan)। কালকি কৃষ্ণমূর্তির (Kalki Krishnamurthi) একটি উপন্যাস অবলম্বনে এই ছবিটি চিত্রায়িত হবে। অন্যদিকে, এমি হোটিলিয়ার জর্জ পানায়োতুকে (George Panayiotou) বিয়ে করেছেন। তাঁদের একটি পুত্র সন্তান হয়েছে। তার নাম অ্যান্ড্রেয়াস (Andreas)। ২০১০ সালে এমি তামিল ছবি মাদ্রাসাপাত্তিনাম (Madrasapattinam) দিয়ে চলচ্চিত্র জগতে নিজের কেরিয়ার শুরু করেছিলেন।

First published: