Home /News /entertainment /
Adnan Sami: 'বিদায়', আচমকা সোশ্যাল মিডিয়া থেকে সব মুছে দিয়ে এমন বার্তা আদনান সামির!

Adnan Sami: 'বিদায়', আচমকা সোশ্যাল মিডিয়া থেকে সব মুছে দিয়ে এমন বার্তা আদনান সামির!

বেশ কয়েক দিন ধরে আদনান শিরোনাম দখল করেছেন। সৌজন্যে তাঁর মলদ্বীপের ছবি। তাঁর নতুন ছবি দেখে কেউ তাঁকে চিনতে পারেননি। আসলে মোট ১৫৫ কিলো ওজন কমিয়ে ফেলার পর তাঁর ভোলবদল দেখে চমকে গিয়েছেন ভক্তরা।

  • Share this:

    #মুম্বই: আচমকা কোথায় চলে গেলেন আদনান সামি? সঙ্গীতশিল্পীর সাম্প্রতিক পোস্ট নিয়ে শোরগোল পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। দুশ্চিন্তায় ভক্তরা।

    বুধবার দুপুরে হঠাৎ তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে চোখ পড়তে চমকে উঠেছেন নেটিজেনরা। দেখা গেল, তিনি সমস্ত পোস্ট উড়িয়ে দিয়েছেন। কেবল একটি পোস্ট করেছেন নতুন। যেটা একটি ভিডিও। যেখানে কালোর মধ্যে ইংরেজি অক্ষরে ফুটে উঠছে 'অলভিদা'। যার বাংলা অর্থ, 'বিদায়'। ভিডিওর সঙ্গেও তিনি লিখেছেন, 'অলভিদা'।

    আরও পড়ুন: দম আটকে আসত! ২২০ কিলো থেকে ওজন কমিয়ে এখন ৬৫ কিলো, আদনান সামির ডায়েট চার্ট জানুন

    ভক্তরা প্রশ্ন করছেন, 'স্যার, আপনার কী হয়েছে? আমার মনে হয় নতুন কিছুই শুরু। কোনও গান?' কেউ লিখেছেন, 'আপনি ঠিক আছেন স্যার?' কেউ আবার 'না' লিখে রেখেছেন। অধিকাংশ ভক্ত আতঙ্কে রয়েছেন। কেউ আবার সুশান্ত সিং রাজপুতের কথা মনে করে লিখলেন, 'এসএসআর-এর পর এই ধরনের মেসেজ দেখে ভয় লাগে!'

    View this post on Instagram

    A post shared by Adnan Sami (@adnansamiworld)

    কিন্তু এখনও পর্যন্ত আদনানের এই সিদ্ধান্তের নেপথ্য কারণ জানা যায়নি। বেশ কয়েক দিন ধরে আদনান শিরোনাম দখল করেছেন। সৌজন্যে তাঁর মলদ্বীপের ছবি। তাঁর নতুন ছবি দেখে কেউ তাঁকে চিনতে পারেননি। আসলে মোট ১৫৫ কিলো ওজন কমিয়ে ফেলার পর তাঁর ভোলবদল দেখে চমকে গিয়েছেন ভক্তরা।

    আরও পড়ুন: বুকের ব্য়থাটা বাইরের আঘাত... হাসপাতাল থেকে ফিরে মুখ খুললেন 'কৃষ্ণকলি' তিয়াসা!

    শোনা যায়, তিনি সম্ভবত লাইপোসাকশন সার্জারি করে ওজন কমিয়েছেন। কিন্তু এই সমস্ত খবরকে তিনি 'ভুয়ো' বলে দাবি করেছেন। তার পরে জানা যায়, তিনি টেক্সাসে গিয়ে একজন পুষ্টিবিদের পরামর্শে ওজন কমানোর কঠিন যাত্রা শুরু করেছিলেন। এখন সম্ভবত তিনি লো-ক্যালোরি এবং হাই-প্রোটিন ডায়েটে রয়েছেন। এক সময়ে যার ওজন ছিল ২২০ কেজি। তিনি যেন এখন ছিপছিপে চেহারার ৬৫ কেজির যুবক। চিকিৎসকরা বলে দিয়েছিলেন, ওজন না কমালে ৬ মাসের বেশি বাঁচবেন না। সেই থেকে তাঁর নতুন যাত্রা শুরু হল।

    Published by:Teesta Barman
    First published:

    Tags: Adnan Sami

    পরবর্তী খবর