আদিলের সঙ্গে কাজ করা বিশাল প্রাপ্তি: অর্পিতা পাল

file image

file image

পর্দায় মুখোমুখি অর্পিতা, আদিল

  • Last Updated :
  • Share this:

    #কলকাতা: পর্দায় মুখোমুখি অর্পিতা পাল, আদিল হুসেন। পরিচালক অর্জুন দত্তর প্রথম ছবি 'অব্যক্ত'-তে দেখা মিলবে এই নতুন জুটির। অর্পিতার ভাষায়, '' আদিলের সঙ্গে কাজ করা বিশাল  প্রাপ্তি।''

    মা ও ছেলের জীবনের নানা টানাপোড়েন নিয়ে ছবির চিত্রনাট্য। ছবিতে অর্পিতাকে দেখা যাবে দুটো ভিন্ন বয়সে! বর্তমানে তিনি পঞ্চাশের শুরুতে, ফ্ল্যাশব্যাকে ফিরে গিয়েছেন কুড়ির শেষে। অর্পিতার ছেলের চরিত্রে অভিনয় করেছেন অনুভব কাঞ্জিলাল।

    অর্জুনের এটাই প্রথম বড় পর্দার ছবি। এরআগে তাঁর শর্ট ফিল্ম 'সিক্সথ এলিমেন্ট' কান চলচ্চিত্র উৎসবের 'শর্ট ফিল্ম কর্নার' ঘুরে এসেছে।

    ছবিতে অর্পিতার নাম সাথী। একজন গৃহবধূ। ছেলে ইন্দ্রকে কেন্দ্র করেই তার জীবন। স্বামীর সঙ্গে সম্পর্ক ভাল নয়। এই পরিবারের খুব ঘনিষ্ঠ রুদ্র ওরফে আদিল হুসেন। অর্পিতার স্বামীর চরিত্রে দেখা মিলবে অনির্বান ঘোষের।অর্পিতার ভাষায়,

    একই সঙ্গে দুটো এজগ্রুপ ফুটিয়ে তোলা খুব চ্যালেঞ্জিং। চিত্রনাট্যে বর্তমান আর অতীতকে খুব সাবলীলভাবে মেলানো হয়েছে। ফ্ল্যাশব্যাকে উঠে আসে সাথীর ২০ বয়সের ছবি, যখন সে একজন ক্লাসিক্যাল সিঙ্গার ছিলেন। কিন্তু পরিবারের জন্য তাঁকে গান ছেড়ে দিতে হয়। বড় পর্দায় অর্জুনের এটাই প্রথম প্রজেক্ট। কিন্তু ওর অন্যান্য কাজ দেখে আমি ইমপ্রেসড। চিত্রনাট্যতা আমায় নাড়া দিয়েছে।

    আরও পড়ুন- বিয়ের পর নিজের নতুন নাম রাখলেন আনন্দ আহুজা
    First published:

    Tags: Abyakto, Adil hussain, Arpita Pal, Bengali Movie