হোম /খবর /বিনোদন /
সাতপাকে বাঁধা পড়তে চলেছেন 'সোহাগ জল'-এর অভিনেত্রী! জানালেন বিয়ের দিনক্ষণ

Bengali Serial news: সাতপাকে বাঁধা পড়তে চলেছেন 'সোহাগ জল'-এর অভিনেত্রী! জানালেন বিয়ের দিনক্ষণ

সাতপাকে বাঁধা পড়তে চলেছে 'সোহাগ জল'-এর অভিনেত্রী

সাতপাকে বাঁধা পড়তে চলেছে 'সোহাগ জল'-এর অভিনেত্রী

টলিপাড়ায় আবার বিয়ের সানাই। খুব তাড়াতাড়ি সাত পাকে বাঁধা পড়তে চলেছেন অভিনেত্রী সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়। তিনি নিজের মুখেই জানালেন তাঁর বিয়ের দিনক্ষণ।

  • Share this:

কলকাতা: টলিপাড়ায় আবার বিয়ের সানাই। খুব তাড়াতাড়ি সাত পাকে বাঁধা পড়তে চলেছেন অভিনেত্রী সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়। তিনি নিজের মুখেই জানালেন তাঁর বিয়ের দিনক্ষণ। পাশাপাশি ভাগ করে নিলেন কেমন ভাবে কাজ সামলে চলছে বিয়ের প্রস্তুতি।

ছোট পর্দার অত্যন্ত পরিচিত মুখ সুদীপ্তা। দাপুটে এই অভিনেত্রী তাঁর অভিনয় দক্ষতায় টলিউডে নিজের জায়গা পাকা করে নিয়েছেন। 'চোখের তারা তুই', 'সাত ভাই চম্পা' প্রভৃতির নানা সিরিয়ালের তাঁকে কাজ করতে দেখা গিয়েছে। বর্তমানে তিনি জি বাংলার 'সোহাগ জল' ধারাবাহিকে 'বেনী'র চরিত্রে অভিনয় করছেন। শুধু ধারাবাহিক না তিনি বেশ কিছু ছবিতেও কাজ করেছেন।

আরও পড়ুন:  '৩ মাসের অপেক্ষার ফল', 'রামপ্রসাদ'-এ অভিনয় নিয়ে অকপট সায়ক, জানালেন কবে শুরু মেগা

তাঁর প্রেমিক সৌম বক্সীর সঙ্গে প্রায়ই সোশ্যাল মিডিয়ায় তাঁদের নানা রঙিন মুহূর্তের ছবি ভাগ করে নেন অভিনেত্রী। এ ব্যাপারে সুদীপ্তা একেবারে অকপট। কিছুদিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছিল শীঘ্রই বিয়ে করবেন অভিনেত্রী। সব জল্পনার অবসান ঘটিয়ে অবশেষে এ বিষয়ে মুখ খুললেন তিনি। সুদীপ্তা জানালেন আগামী মাসেই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন তিনি। একটি সংবাদমাধ্যমকে জানান ১ মে তারিখে তিনি সাত পাকে বাঁধা পড়বেন।

আরও পড়ুন:  বাংলা মেগার এই সব অভিনেত্রীরা আসলে একে অপরের বোন! তাঁরা কারা জানেন? দেখে নিন

তিনি জানালেন ধারাবাহিকের কাজ সামলে বাকি সময়টা তিনি বিয়ের আয়োজনেই নিজেকে ব্যস্ত রাখছেন। কারণ বিয়ের কেনাকাটা এখনও অনেক বাকি তাই চুটিয়ে শপিং সারছেন অভিনেত্রী। সবমিলিয়ে শেষ মুহূর্তের প্রস্তুতি একেবারে তুঙ্গে। তবে আফসোসের সুরে তিনি জানান যে প্রচন্ড গরমের মধ্যে তাঁকে বিয়ে করতে হচ্ছে।

বিয়েতে নিজের সাজের ব্যাপরেও তিনি জানান, খুব সাবেকিও না আবার খুব মর্ডানও না সাধারণত যে ধরনের সাজে বিয়ে হয় সেভাবেই তিনিও সাজবেন বিয়েতে। পাশাপাশি তিনি আবেগাপ্লুত হয়ে জানান তাঁর মাকে তিনি বিয়ের ছবিতে লাল বেনারসিতে দেখেছেন, সেভাবেই লাল বেনারসি পড়ে সাত পাকে বাঁধা পড়তে চান অভিনেত্রী। পাশাপাশি তিনি এও জানান যে তিনি মধ্যবিত্ত পরিবারের বড় হয়েছেন এবং তাঁর ও তাঁর পরিবারের মানসিকতাও সেরকম। তাই সুদীপ্তার বাবা-মা চান তিনি যাতে ভাল থাকেন। তাই খুব খরচা করে বিয়ে করে বিয়ে নয় বরং শেষ পর্যন্ত সুখী হতে পারাটাই তাঁর লক্ষ্য।

Published by:Sayani Rana
First published:

Tags: Bengali Serial, Tollywood Actress