Home /News /entertainment /
Sandipta Sen: প্রেম হল কি হল না, জল্পনা শুরু, দুটো মানুষকে সময় দেওয়া উচিত! বিস্ফোরক সন্দীপ্তা

Sandipta Sen: প্রেম হল কি হল না, জল্পনা শুরু, দুটো মানুষকে সময় দেওয়া উচিত! বিস্ফোরক সন্দীপ্তা

Sandipta Sen: গত ৬ বছর ধরে অভিনেতা রাহুল বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে তাঁর প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে। আচমকা সৌম্যর নাম শুনে তাই কিছু লোক অবাক হয়ে গিয়েছে।

  • Share this:

    #কলকাতা: ''কিরে প্রেম করছিস? কিরে বিয়ে করবি না? এই এক প্রশ্ন শুনতে শুনতে ক্লান্ত আমি। তাই স্থির করেছি, এ বার যা-ই করব, আনুষ্ঠানিক ভাবে ঘোষণা করব।'' এমনই বললেন অভিনেত্রী সন্দীপ্তা সেন। শহর যখন রাঙা হয়ে উঠেছে, তাঁর প্রেমের গুঞ্জনে, তেমনই সময়ে এমন মন্তব্য করলেন নিউজ18 বাংলার কাছে।

    টলিপাড়ায় কানাঘুষো, ওটিটি প্ল্যাটফর্মের উচ্চপদস্থ কর্মী এবং 'দ্য একেন' ছবির সৃজনশীল প্রযোজক সৌম্য মুখোপাধ্যায়ের সঙ্গে প্রেম করছেন তিনি। লোকে বলছেন, দু'জনে মিলে নাকি ফিলিপিন্সে বেড়াতে গিয়েছিলেন। যদিও একা নয়, সঙ্গে আরও অনেকে ছিলেন।

    সেই প্রসঙ্গে অভিনেত্রীর কাছ থেকে জানতে চাওয়া হল, তিনি কি সত্যিই প্রেম করছেন?

    নায়িকা, নৃত্যশিল্পী এবং সাইকোলজিস্ট সন্দীপ্তা জানালেন, তিনি প্রেম করছেন কিনা, সেই খবর পাওয়ার জন্য সবাইকে আরও একটা সপ্তাহ অপেক্ষা করতে হবে। তার পরে তিনি নিজেই যা জানানোর জানাবেন। সোশ্যাল মিডিয়ায়। কিন্তু আচমকা সোশ্যাল মিডিয়ায় ঘোষণা করার সিদ্ধান্ত নিলেন কেন পর্দার 'দুর্গা'? সন্দীপ্তা বললেন, ''আমাকে নিয়ে গুঞ্জনের শেষ নেই। কেউ বলে আমি এর সঙ্গে প্রেম করছি, কেউ বলে ওর সঙ্গে। তাই এই জল্পনার অবসান ঘটাতে চাই আমি। সকলের সামনে স্পষ্ট করে সবটা বলে দিলে আলোচনা বন্ধ হবে আমাকে নিয়ে। প্রেম হল কি হল না, মানুষের কল্পনা শুরু হয়ে যায়। আরে দু'টো মানুষকে খানিক সময় দেওয়া উচিত নয় কি? তাই এই ঘোষণা করার সিদ্ধান্ত নিয়েছি।''

    আরও পড়ুন: ছক্কা হাঁকাল 'গৌরী এল', উচ্ছেবাবু ফেরার পর এত কম নম্বর 'মিঠাই'-এর? প্রথম হল কে?

    খুব তাড়াতাড়ি বিয়ে করবেন বলেও শোনা যাচ্ছে। সেই প্রসঙ্গে সন্দীপ্তার উত্তর, ''এখন এই বিষয়ে সত্যিই কিছু বলার নেই। যে দিন বিয়ে করব বলে ঠিক করব, সেটিও চিৎকার করে সবাইকে বলব।''

    আরও পড়ুন: নিজের জন্য সঙ্গী খুঁজে নিলেন সন্দীপ্তা, রইল পাত্রের ছবি

    গত ৬ বছর ধরে অভিনেতা রাহুল বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে তাঁর প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে। আচমকা সৌম্যর নাম শুনে তাই কিছু লোক অবাক হয়ে গিয়েছে। কিন্তু সন্দীপ্তার দাবি, তিনি বা রাহুল কোনও দিনও বলেননি যে তাঁরা প্রেম করেন, তাঁরা যে ভাল বন্ধু, সে কথা স্বীকার করেছেন সব সময়ে। তার থেকেই মানুষ ধরে নিয়েছেন যে তাঁরা সম্পর্কে আছেন। তাই সন্দীপ্তা চান না, কিছু না জেনে রাহুল এবং তাঁকে নিয়ে আলোচনা হোক।

    Published by:Teesta Barman
    First published:

    Tags: Rahul arunoday bandyopadhyay, Sandipta sen, Tollywood Gossip

    পরবর্তী খবর