Anjana Basu: দীর্ঘদিন পর টেলিভিশনে কামব্যাক অঞ্জনা বসুর, দেখুন অভিনেত্রীর নতুন অবতার

অঞ্জনা বসু

Anjana Basu in new look: ‘মন মানে না’ ধারাবাহিক দিয়েই ছোট পর্দায় আবার ফিরছেন অঞ্জনা বসু। বড়মার চরিত্রে দেখা যাবে তাঁকে।

  • Share this:

কলকাতা: কালার্স বাংলায় আসতে চলেছে সুরিন্দর ফিল্মস প্রযোজিত 'মন মানে না' ধারাবাহিকটি। এই ধারাবাহিক দিয়েই ছোট পর্দায় আবার ফিরছেন অঞ্জনা বসু। বড়মার চরিত্রে দেখা যাবে তাঁকে। এই খবর আমরা আগেই আপনাদের জানিয়েছি। এবার সামনে এল ধারাবাহিকে অঞ্জনার লুক। এই গল্পতে তিনি রাজনীতির সঙ্গে যুক্ত। কোথাও যেন বাস্তব ও গল্প এক হয়ে যায়।

নিজের চরিত্র সম্পর্কে অঞ্জনা বললেন, ‘‘কালার্স-এর মাধ্যমে আবার বেশ কয়েকদিন পর ছোট পর্দায় ফিরলাম। আমার চরিত্রের নাম রজনী সিংহ রায়। সবাই বড়মা বলে ডাকে। খুবই রাশভারী, গম্ভীর, ডিগনিফায়েড একটা চরিত্র। সবাই ভীষণ ভয় পায়। সবাই ভীষণ সম্মানও করে। এবং প্রচণ্ড দাপুটে একজন মহিলা।  আমি ব্যক্তিগতভাবে একদম তেমন না হলেও এই চরিত্রটা বেশ ভাল লাগছে করতে। খুব ভাল ইউনিট, খুব ভাল গল্প, সহকর্মীরা ভীষণ ভাল। সবটা মিলিয়ে ভাল লাগার বিষয়।'

দেব প্রযোজিত ‘কিশমিশ’ ছবিতেও কাজ করছেন অঞ্জনা। নির্বাচনের পর আবার পুরো দমে যে কাজে নেমে পড়েছেন তিনি তা বলাই যায়। আপাতত ধারাবাহিক ও ছবির কাজ নিয়ে ব্যস্ত অঞ্জনা।

ধারাবাহিকের অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্র বড়মা। গৌরী ও রুদ্রর প্রেমের গল্প বলে এই ধারাবাহিক। গৌরীর চরিত্রে অভিনয় করছেন পল্লবী দে। রুদ্রর ভূমিকায় দেখা যাবে স্যামকে। নির্মাতাদের দাবি, 'মন মানে না' একটি ভিন্ন স্বাদের প্রেমের গল্প। দুজন বিপরীত মেরুর মানুষ কী ভেবে কাছাকাছি চলে আসে, সেটাই দেখানো হয়েছে ধারাবাহিকে। প্রথমে রাগ, তারপর অনুরাগ।

টেলি জগতের জনপ্রিয় মুখ পল্লবী। কালার্স বাংলার 'রেশম ঝাঁপি'-তে দেখা গিয়েছিল তাঁকে। অন্যদিকে, ‘দুপুর ঠাকুরপো সিজন থ্রি’-তে শেষ দেখা গিয়েছিল স্যামকে। 'মন মানে না'-র টাইটেল ট্র্যাক কম্পোজ করেছেন জিৎ গঙ্গোপাধ্যায়। গানটি গেয়েছেন নিকিতা গান্ধি ও শাশ্বত সিং। ৩০  অগাস্ট থেকে সন্ধে ৭.৩০টায় কালার্স বাংলার পর্দায় সম্প্রচারিত হবে এই ধারাবাহিক।

Arunima Dey

Published by:Siddhartha Sarkar
First published: