Home /News /entertainment /
Nusrat-Yash: প্রিয়জন হারিয়ে ভেঙে পড়লেন নুসরত, যশরতের পরিবারে শোকের ছায়া

Nusrat-Yash: প্রিয়জন হারিয়ে ভেঙে পড়লেন নুসরত, যশরতের পরিবারে শোকের ছায়া

যশের পরিবারে শোকের ছায়া।

যশের পরিবারে শোকের ছায়া।

Nusrat-Yash: মা জয়তী দাশগুপ্তকে হারিয়েছেন যশ। রবিবার রাতে তাঁর হৃদযন্ত্র বিকল হয়ে যায়। তারপরেই মৃত্য়ু হয় তাঁর। তবে পরিবার এখনও বিস্তারিত কিছু জানায়নি।

  • Share this:

    সম্প্রতি মা হয়েছেন নুসরত। তিনি জানেন মা হওয়ার অনুভূতি কেমন। মা হারানোর অনুভূতি বুঝলেন এবার। যশের মা ছিলেন তাঁরও মায়ের মতো। মা জয়তী দাশগুপ্তকে হারিয়েছেন যশ। রবিবার  রাতে তাঁর হৃদযন্ত্র বিকল হয়ে যায়। তারপরেই মৃত্য়ু হয় তাঁর। তবে পরিবার এখনও বিস্তারিত কিছু জানায়নি।

    যশের কাছে তাঁর মা ছিলেন সাহসের প্রতিমূর্তি। অভিনেতা এই মুহূর্তে গভীর শোকে রয়েছেন। কারও সঙ্গে কথা বলতে চাইছেন না। সময় চেয়ে নিয়েছেন। মুষড়ে পড়েছেন নুসরতও।

    আরও পড়ুন- ডিপ নেকে স্পষ্ট বক্ষবিভাজিকা! থাই-এর উপরে কাটা স্লিট, উষ্ণতা ছড়াচ্ছেন কঙ্গনা

    অনেক বিতর্ক, অনেক সমালোচনা, ট্রোলিংকে উপেক্ষা করে নিজের সন্তানকে পৃথিবীর আলো দেখিয়েছেন অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan)। বিতর্ক এড়িয়ে ভালই ছিলেন তাঁরা। নুসরত ও যশ এখন সব থেকে বেশি চর্চায় থাকেন। নুসরত নিজের জীবনের সব সত্যি অকপটে স্বীকার করে নেওয়ার সাহস রাখেন। বিয়ে ভাঙা থেকে যশের সঙ্গে প্রেম, কোনও কিছুতেই লুকোছাপা নেই তাঁর। যশের সঙ্গে আনন্দেই সময় কাটাচ্ছিলেন। গত সপ্তাহেই আউট ডোরে গিয়েছিলেন যশ ও নুসরত।  ফিরেই এই দুঃসংবাদ।

    Published by:Rachana Majumder
    First published:

    Tags: Nusrat Jahan, Yash Dashgupta

    পরবর্তী খবর