অনির্বাণ-মধুরিমার মালাবদল। মিষ্টি ভিডিওতে মন কাড়লেন নবদম্পতি !

নাটকের সূত্রেই পরিচয়। একসঙ্গে বেশ কিছু নাটকে কাজ করেছেন দু'জনে।

নাটকের সূত্রেই পরিচয়। একসঙ্গে বেশ কিছু নাটকে কাজ করেছেন দু'জনে।

  • Share this:

    #কলকাতা: অনির্বাণ ভট্টাচার্য। টলিউডের হার্টথ্রব। বেচেলার অনির্বাণের প্রেমে ছিলেন অনেকেই। তিনি কাকে বিয়ে করছেন? কার সঙ্গে চলছে প্রেম এসব নিয়ে কানাঘুষো লেগেই ছিল। হঠাৎ করে তাঁর বিয়ের খবরে যেন ঝড় উঠেছিল। সোশ্যাল মিডিয়া জুড়ে একটাই চর্চা অনির্বাণের বিয়ে। তবে সবার জ্বল্পনায় জল ঢেলে বিয়েটা করে ফেলেছেন তিনি। বান্ধবী, থিয়েটার অভিনেত্রী মধুরিমা গোস্বামীকে বিয়ে করেছেন তিনি। গতকালই হয়েছে মালা বদল। লাল পঞ্জাবি ও লাল শাড়িতে সেজেছিলেন বরবধূ। তবে সবকিছুই ছিল একটু অন্যরকম। রেজিষ্ট্রি বিয়ে। জনা কয়েককে সাথে নিয়ে মালা বদল। আর সিঁদুর দানও ছিল অন্যরকম।

    নাটকের সূত্রেই পরিচয়। একসঙ্গে বেশ কিছু নাটকে কাজ করেছেন দু'জনে। রবীন্দ্র ভারতী বিশ্ববিদ্যালয়ের ছাত্রী মধুরিমা। তাঁর বাবা পদ্মশ্রী মূকাভিনয় শিল্পী নিরঞ্জন গোস্বামী। খুবই সাধারণ ভাবে বিয়ের অনুষ্ঠান হয়েছে তাঁদের৷ কিন্তু পুরো ব্যাপারটার মধ্যেই ছিল দারুণ মিষ্টতা।

    অনির্বাণের মালাবদলের ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় হট কেক। মালা পরানোর সময় খুব মিষ্টি ভঙ্গিমায় দেখা গেল নববধূকে। অনির্বাণও ছিলেন দারুণ খোশমেজাজে। এই ভিডিও দেখতেই প্রশংসা শুরু হয়েছে। আবার অনেকে বলছেন, যাদের মন ভাঙল, তাদের জন্য এই ভিডিও। অনির্বাণ-মধুরিমা ভালো থাকুন এই কামনাই করেছেন সকলে।

    Published by:Piya Banerjee
    First published: