‘সঞ্জু’তে দেখানো তথ্য ভুল, আইনি নোটিশ পাঠালেন আবু সালেম

‘সঞ্জু’তে দেখানো তথ্য ভুল, আইনি নোটিশ পাঠালেন আবু সালেম
আবু সালেম (বাঁ দিকে ও রণবীর কাপুর (সঞ্জু ছবিতে) ৷-ফাইল চিত্র ৷
  • Share this:

#মুম্বই: বক্স অফিসে বিরাট কামাল দেখাচ্ছে রাজকুমার হিরানির ‘সঞ্জু’৷ এর মধ্যেই খারাপ খবর এল রাজু হিরানির কাছে ৷ প্রযোজক বিধুবিনোদ চোপড়া-সহ সিনেমার সঙ্গে যুক্ত অন্যান্য ব্যক্তিদের এই নোটিশ পাঠিয়েছেন মুম্বই বিস্ফোরণে দোষী সাব্যস্ত আবু সালেম।

সংবাদ মাধ্যমের তরফে জানা গিয়েছে, নোটিশ এসেছে গ্যাংস্টারের আইনজীবীর তরফে। বলা হচ্ছে, ছবিতে দেখানো হয়েছে অস্ত্র রাখার জন্য বিপাকে পড়েছিলেন সঞ্জয় ৷ সেটি সরবরাহ করেছে আবু সালেমই। গ্যাংস্টারের দাবি, এই তথ্য ভুল। তাঁর তরফ থেকে কোনওরকম অস্ত্র সরবরাহ করা হয়নি।

নোটিশে আইনজীবী জানিয়েছেন, ভুল তথ্য দিয়ে তাঁর মক্কেলকে ভিলেন করে তোলা হয়েছে ছবিতে। তাই এই নোটিশ পাঠানো হয়েছে। ১৫ দিনের মধ্যে যদি নির্মাতারা গ্যাংস্টারের কাছে ক্ষমা না চান তবে মানহানির মামলা করে আদালতের দ্বারস্থ হবেন আবু সালেম।

অস্ত্র আইনেই গ্রেফতার করা হয়েছিল সঞ্জয় দত্তকে। তাঁর বিরুদ্ধে ছিল দেশদ্রোহিতার অভিযোগও। এই অস্ত্র সালেমই সরবারহ করেছিল বলে ইন্ডস্ট্রির অন্দরে খবর। ছবিতে সেই রকম দেখানোও হয়েছে।

যদিও সালেমের আইনজীবী প্রশান্ত পান্ডের বক্তব্য, এই তথ্যটি ভুল। এই মন্তব্যের পক্ষে তাঁর কাছে নির্দিষ্ট তথ্য-প্রমাণও আছে।

নোটিশে আইনজীবী জানিয়েছেন, ছবিতে যেভাবে সালেমকে তুলে ধরা হয়েছে তা অত্যন্ত অপমানজনক। সালেমের ভাবমূর্তি ক্ষতিগ্রস্ত করার চেষ্টা হয়েছে ছবিতে। তাই ১৫ দিনের মধ্যে ক্ষমা চাওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। যদিও নির্মাতাদের পক্ষ থেকে এখনও এ বিষয়ে কোনও প্রতিক্রিয়া দেওয়া হয়নি।

First published: 01:28:13 PM Jul 27, 2018
পুরো খবর পড়ুন
अगली ख़बर