Home /News /entertainment /
Aamir Khan and Kiran Rao: প্রাক্তন স্ত্রীকে নিয়ে করণের জন্মদিনে হাজির আমির খান, ছবি ভাইরাল

Aamir Khan and Kiran Rao: প্রাক্তন স্ত্রীকে নিয়ে করণের জন্মদিনে হাজির আমির খান, ছবি ভাইরাল

Aamir Khan and Kiran Rao

Aamir Khan and Kiran Rao

আমির বিশেষ ভাবে নজর কেড়েছেন পার্টিতে প্রাক্তন স্ত্রী কিরণ রাওয়ের সঙ্গে যাওয়ায়। (Aamir Khan and Kiran Rao)

  • Share this:

    #মুম্বই: বুধবার সন্ধেয় মুম্বইয়ের যশ রাজ স্টুডিওতে বিলাসী জন্মদিনের পার্টি দিয়েছেন বলিউড পরিচালক করণ জোহর। বিটাউনের হেন কোনও তারকা নেই, যাঁকে এই পার্টিতে দেখা যায়নি। কেবল অনুপস্থিত ছিলেন শাহরুখ খান ও তাঁর পরিবার। তবে দেখা গিয়েছে বাকি দুই খানকে। সলমান খান গিয়েছিলেন, হাজির ছিলেন আমির খানও। তবে আমির বিশেষ ভাবে নজর কেড়েছেন পার্টিতে প্রাক্তন স্ত্রী কিরণ রাওয়ের সঙ্গে যাওয়ায়। (Aamir Khan and Kiran Rao)

    পার্টির রেড কার্পেটেও একসঙ্গে দাঁড়িয়ে আমির ও কিরণ ক্যামেরায় পোজ দিয়েছেন। বিয়ে ভাঙার আগে যেমনটা তাঁদের দেখা যেত, সেই একই ভঙ্গিমাতেই ফের একবার দেখা গিয়েছে আমির ও কিরণকে। গত বছর জুলাইতেই দু'জন সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে নিজেদের বিচ্ছেদের কথা ঘোষণা করেছিলেন। তার পরে অবশ্য বেশ কয়েকবার তাঁদের একসঙ্গে দেখা গিয়েছে।

    আরও পড়ুন: এই প্রথম প্রকাশ্যে হাতে-হাত, চোখে-চোখ! 'যুগল' হয়ে সামনে এলেন হৃত্বিক-সাবা

    View this post on Instagram

    A post shared by News18.com (@cnnnews18)

    আরও পড়ুন: নায়িকা সাজলেন লুই ভিত্তোয়, দীপিকা পাড়ুকোনের থেকে চোখ সরানো দায়! দেখুন

    করণ জোহরের পার্টিতেও ফের একবার একসঙ্গে এসে নজর কাড়লেন প্রাক্তন দম্পতি। ২০০৫ সালে বিয়ে করেছিলেন কিরণ ও আমির। তার আগে আমির খানের স্ত্রী ছিলেন রিনা দত্ত। ২০১১ সালে কিরণ ও আমিরের ছেলে হয়, আজাদ। আমির ও রিনার দুই ছেলে মেয়ে রয়েছে, ইরা ও জুনেইদ। লগান ছবির সময় কিরণ সেই ছবির সহকারী পরিচালক ছিলেন। আগামী লাল সিং চাড্ডা ছবিতেও কিরণ সহ-প্রযোজক।

    বুধবার মুম্বইয়ের যশ রাজ স্টুডিওতে করণ জোহরের ৫০ বছরের জন্মদিন পালনের জমজমাট আয়োজন করা হয়েছিল। সেখানেই কালো পোশাকে প্রথমবার যুগল রূপে দেখা গেল হৃত্বিক রোশন ও সাবা আজাদকে। এবং তাঁরা খুবই সাবলীল ভাবে ক্যামেরায় পোজ দিয়ে প্রেমের জল্পনাকে যেন আরও জোরালো করে দিলেন। নতুন এই যুগলের পাশাপাশি নজর কাড়লেন প্রাক্তন জুটি আমির খান ও কিরণ রাও।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Aamir Khan, Aamir khan kiran rao

    পরবর্তী খবর