Home /News /entertainment /

Aamir Khan-Kiran Rao: এয়ারপোর্টের মেঝেতে ছেলে নিয়ে আমির-কিরণ! ঘুম নেই নেটপাড়ার, কী আবার হল?

Aamir Khan-Kiran Rao: এয়ারপোর্টের মেঝেতে ছেলে নিয়ে আমির-কিরণ! ঘুম নেই নেটপাড়ার, কী আবার হল?

আমির-কিরণ সংবাদ

আমির-কিরণ সংবাদ

Aamir Khan-Kiran Rao: পাপারাত্জিদের ক্যামেরায় লেন্সবন্দি হয়েছেন আমির-কিরণ। এবং সেই ভিডিয়োতে আশ্চর্যজনকভাবে এয়ারপোর্টের মেঝেতে হাঁটু মুড়ে বসে থাকতে দেখা গিয়েছে আমির খান এবং আজাদকে।

  • Share this:

    #মুম্বই : গত মাসেই সকলকে চমকে দিয়ে ডিভোর্সের ঘোষণা সেরেছেন আমির খান ও কিরণ রাও (Aamir Khan-Kiran Rao)। যদিও বিচ্ছেদের পরেও হামেশাই একসঙ্গে দেখা যাচ্ছে প্রাক্তন জুটিকে। নেটিজেনরাও সেই ছবি দেখে প্রিয় তারকার ১৫ বছরের সম্পর্ক বিচ্ছেদের শোক কিছুটা কাটিয়ে উঠেছে। এরইমধ্যে হঠাৎ তাঁদের দেখা মিলল বিমানবন্দরে (Mumbai Airport)। জানা গেল কার্গিলে ‘লাল সিং চড্ডা’র চূড়ান্ত পর্বের শ্যুটিং সেরে মঙ্গলবার ভোররাতে মুম্বই ফেরেন আমির, সঙ্গী প্রাক্তন স্ত্রী কিরণ (Aamir Khan-Kiran Rao) রাও এবং ছেলে আজাদ রাও খান। ডিভোর্সের ঘোষণার পর প্রথমবার মুম্বইয়ে একসঙ্গে দেখা গেল আমির-কিরণকে।

    মুম্বই এয়ারপোর্টে(Mumbai Airport) পাপারাত্জিদের ক্যামেরায় লেন্সবন্দি হয়েছেন আমির-কিরণ। এবং সেই ভিডিয়োতে আশ্চর্যজনকভাবে এয়ারপোর্টের মেঝেতে হাঁটু মুড়ে বসে থাকতে দেখা গিয়েছে আমির খান এবং আজাদকে। খুব সম্ভবত এক্সিট গেটের কাছে কিরণ রাওয়ের অপেক্ষা করছিলেন তাঁরা। এদিন আমিরের দেখা মিলল ক্রিম রঙা সোয়েট শার্ট এবং কালো প্যান্টে, মাথায় ছিল টুপি। অন্যদিকে ট্রাইপ দেওয়া ব্লু টি-শার্ট আর ডেনিমে লেন্সবন্দি হল কিরণ, ছোট্ট আজাদের পরনে ছিল সাদা টি-শার্ট আর সবুজ রঙা প্যান্ট। এই ভিডিয়ো দেখে দুটো প্রশ্ন অনুরাগীদের মনে। এয়ারপোর্টের মেঝেতে কেন বসেছিলেন আমির-আজাদ? আর আদৌ কি দুজনের ডিভোর্স হয়েছে? এমন ডিভোর্সের মানেটা কী!

    গত ৩রা জুলাই যৌথ বিবৃতিতে দুজনে ১৫ বছরের দাম্পত্য সম্পর্কে ইতি টেনে জানান, ‘একসঙ্গে কাটানো এই ১৫টা বছর সুন্দরে আমরা আজীবনের অভিজ্ঞতা, আনন্দ, হাসি ভাগ করে নিয়েছি। সময়ের সঙ্গে সঙ্গে আমাদের বিশ্বাস, সম্মান এবং ভালোবাসা বেড়েছে। এবার আমরা আমাদের জীবনের একটা নতুন অধ্যায় শুরু করতে চলেছি- সেখানে আমরা স্বামী,স্ত্রী নই, তবে আমরা বাবা-মা থাকব এবং অবশ্যই একে অপরের পরিবার থাকব’।

    এরপর দিনই কিরণকে পাশে নিয়ে ভিডিয়ো বার্তায় আমির জানান, '….আমাদের সম্পর্কটা বদলে গেছে, কিন্তু আমরা একই পরিবারের অংশ। সম্পর্কে পরিবর্তন এলেও আমরা একসঙ্গেই আছি'।

    আমির খান ও কিরণ রাও-এর প্রথম আলাপ লাগানের সেটে। ২০০৫ সালের ২৮ ডিসেম্বর বিবাহ বন্ধনে বাঁধা পড়েছিলেন তাঁরা। বিয়ের ছয় বছর পর জন্ম হয় এই জুটির একমাত্র সন্তান আজাদ রাও খানের। কিরণের আগে রিনা দত্তের সঙ্গে সংসার করেছেন আমির। প্রথম স্ত্রীর সঙ্গে তাঁর দুই সন্তান- ইরা খান ও জুনেইদ খান।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Aamir Khan, Aamir khan kiran rao

    পরবর্তী খবর