Union
Budget 2023

Highlights

হোম /খবর /নির্বাচন /
গুজরাতে সপ্তমবারও সরকার গড়বে বিজেপি, আত্মবিশ্বাসী প্রাক্তন মুখ্যমন্ত্রী

গুজরাতে সপ্তমবারও সরকার গড়বে বিজেপি, প্রথম দফাতেই আত্মবিশ্বাসী প্রাক্তন মুখ্যমন্ত্রী

প্রথম দফার নির্বাচনে বেলা ১১টা পর্যন্ত ভোট পড়েছে ১৮.৯৫%। এর আগে সকাল ৯টা পর্যন্ত ভোটের হার ছিল ৪.২%। বৃহস্পতিবার সকাল সকাল থেকে ভোটদানের হার কম থাকলেও বেলা বাড়ার সঙ্গে সঙ্গে বুথের বাইরে ভিড় জমাতে শুরু করেন ভোটাররা

  • Share this:

#গুজরাত: আজ ১ ডিসেম্বর মোদী-শাহের রাজ্য গুজরাতে বিধানসভা নির্বাচনের প্রথম পর্বের ভোটগ্রহণ। ১৮২টি আসনের মধ্যে প্রথম দফায় কচ্ছ, সৌরাষ্ট্র এবং দক্ষিণ গুজরাতের জেলার ৮৯ আসনে ভোটগ্রহণ হবে। নির্ধারিত হবে ৭৮৮ জন প্রার্থীর ভাগ্য। এদিন সকাল ৮টা থেকে শুরু হয়েছে ভোটগ্রহণ। চলবে বিকেল ৫টা পর্যন্ত।

প্রথম দফার নির্বাচনে বিকেল ৩টে পর্যন্ত ভোট পড়েছে ৪৮.৪৮%। বৃহস্পতিবার সকাল সকাল থেকে ভোটদানের হার কম থাকলেও বেলা বাড়ার সঙ্গে সঙ্গে বুথের বাইরে ভিড় জমাতে শুরু করেন ভোটাররা। প্রায় প্রতিটি বুথের বাইরেই লম্বা লাইন। নিজের নিজের বুথে গিয়ে ভোটদানপর্বের সমাধা করে এসেছেন বিজেপির একাধিক নেতা মন্ত্রী। ভোট দিয়ে বেরিয়ে বিজয় রূপানি বলেন, "আমি নিশ্চিত, গুজরাতে সপ্তমবার সরকার গড়তে চলেছে বিজেপি।"

আরও পড়ুন: বেসরকারি ল’কলেজ, ফার্মাসি কলেজেও কোটির 'লেনদেন'! লাভ কুড়িয়েছেন পার্থ? আদালতে বিরাট দাবি ইডির

আরও পড়ুন: মুখ্যমন্ত্রীর দিল্লি সফরের আগেই দিল্লিতে দিলীপ! মুখে শুধু বাংলা আর মমতা! যা বললেন...

কিন্তু মজার বিষয়, প্রথম দফার ভোটদান পর্বের দিনেও দ্বিতীয় দফার ভোটের নির্বাচনী প্রচার চালিয়ে যাচ্ছেন রাজনৈতিক নেতারা। একদিকে যখন রোড শোয়ে প্রচার চালান কেন্দ্রীয় গুজরাতের মুখ্যমন্ত্রী ভূপেন্দ্র পটেল। অন্যদিকে, এদিনই কালোলে জনসভায় বক্তব্য রাখেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। বৃহস্পতিবার গুজরাতের সানন্দে, আহমেদাবাদে রোড শো করেন অমিত শাহও।

Published by:Satabdi Adhikary
First published:

Tags: Gujarat assembly election, Gujarat Assembly Election 2022, Gujarat assembly elections