Home /News /education-career /
Sikkim PSC Recruitment 2022: পাবলিক সার্ভিস কমিশনের বিভিন্ন পদে নিয়োগ চলছে

Sikkim PSC Recruitment 2022: পাবলিক সার্ভিস কমিশনের বিভিন্ন পদে নিয়োগ চলছে

আবেদনের শেষ দিন ১১ মার্চ, ২০২২ তারিখ। আবেদন করতে হবে অনলাইনে

  • Share this:

#নয়াদিল্লি: সম্প্রতি সিকিম পাবলিক সার্ভিস কমিশনের (Sikkim Public Service Commission) তরফে এক বিজ্ঞপ্তি জারি করে সিকিম সরকারের সিকিম স্টেট হেলথ সার্ভিসের সিকিম স্টেট স্পেশালিস্ট উইংয়ের অধীনে স্পেশালিস্ট সিনিয়র গ্রেড পদে নিয়োগের জন্য আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা শীঘ্রই আবেদন করতে পারেন। এই বিষয়ে আরও বিশদে জানতে প্রার্থীরা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে খোঁজ নিতে পারেন।

Sikkim PSC Recruitment 2022: আবেদনের তারিখ

প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, আবেদন প্রক্রিয়া চলছে। আবেদনের শেষ দিন ১১ মার্চ, ২০২২ তারিখ। আবেদন করতে হবে অনলাইনে। সে ক্ষেত্রে প্রার্থীরা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটেই আবেদনপত্র পেয়ে যাবেন। এই সংক্রান্ত সময়সীমায় কোনও বদল আনা হলে তা নোটিশের মাধ্যমে প্রার্থীদের জানিয়ে দেওয়া হবে।

Sikkim PSC Recruitment 2022: শূন্যপদের সংখ্যা

প্রতিষ্ঠানের তরফে এখনও পর্যন্ত মোট ৫০টি শূন্যপদ রয়েছে বলে জানানো হয়েছে।

Sikkim PSC Recruitment 2022: শূন্যপদের বিস্তারিত বিবরণ

স্পেশালিস্ট (সিনিয়র গ্রেড)- ২৫টি পদ অ্যানেস্থেশিয়া- ৩টি পদ জেনারেল মেডিসিন- ২টি পদ জেনারেল সার্জারি- ৩টি পদ অপথালমলজি- ১টি পদ গায়নোলজি- ৩টি পদ চেস্ট এবং রেসপিরেটরি মেডিসিন- ১টি পদ রেডিওলজি- ৪টি পদ মাইক্রোবায়োলজি- ৪টি পদ ইএনটি- ৪টি পদ

নিয়োগ সম্পর্কে আরও বিস্তারিত জানতে প্রার্থীরা এই লিঙ্কটিতে https://freeebook.jagranjosh.com/free-pdf-page?file=sikkim-psc-recruitment-2022-job-notification.pdf ক্লিক করুন।

এক নজরে নিয়োগ সংক্রান্ত সম্পূর্ণ তথ্য:

সংস্থা: সিকিম পাবলিক সার্ভিস কমিশন (Sikkim Public Service Commission)

পদের নামস্পেশালিস্ট সিনিয়র গ্রেড
শূন্যপদের সংখ্যা৫০
কাজের স্থানসিকিম
কাজের ধরনকিছু জানানো হয়নি
নির্বাচন পদ্ধতিকিছু জানানো হয়নি
আবেদন প্রক্রিয়া শুরুচলছে
শিক্ষাগত যোগ্যতাবিশদে দেখুন
বেতনক্রমকিছু জানানো হয়নি
আবেদন পদ্ধতিঅনলাইন
আবেদনের শেষ দিন১১.০৩.২০২২

Sikkim PSC Recruitment 2022: আবেদনের যোগ্যতা

যে কোনও এমসিআই স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ব্যাচেলর অফ মেডিসিন এবং ব্যাচেলর অফ সার্জারি (MBBS) ডিগ্রি এবং মেডিকেল কাউন্সিল অফ ইন্ডিয়া (MCI) দ্বারা স্বীকৃত একটি প্রতিষ্ঠান থেকে ১ বছরের রোটারি ইন্টার্নশিপ সম্পন্ন করা হয়েছে এমন প্রার্থীরা আবেদনের যোগ্য। মেডিকেল কাউন্সিল অফ ইন্ডিয়া বা মেডিকেল কাউন্সিল অফ স্টেটের সঙ্গে নিবন্ধিত এবং বিজ্ঞপ্তিতে উল্লিখিত ৯টি নির্দিষ্ট স্পেশালিস্টের যে কোনও একটিতে ক্লিনিকাল, প্যারা ক্লিনিক্যাল এবং প্রি ক্লিনিক্যাল বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রিধারীরা আবেদনের যোগ্য।

Published by:Rukmini Mazumder
First published:

Tags: Job News2022

পরবর্তী খবর