Home /News /education-career /
SIDBI Bank Recruitment 2022: ডেভেলপমেন্ট একজিকিউটিভ পদে নিয়োগ করবে এই ব্যাঙ্ক! বয়সের কোনও সীমারেখা থাকছে না!

SIDBI Bank Recruitment 2022: ডেভেলপমেন্ট একজিকিউটিভ পদে নিয়োগ করবে এই ব্যাঙ্ক! বয়সের কোনও সীমারেখা থাকছে না!

প্রার্থীদের আগামী ১৭ জুলাই, ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে।

  • Share this:

#নয়াদিল্লি: সম্প্রতি স্মল ইন্ডাস্ট্রিজ ডেভেলপমেন্ট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার (Small Industries Development Bank of India) তরফে এক বিজ্ঞপ্তি জারি করে চুক্তির ভিত্তিতে ডেভেলপমেন্ট এক্সিকজিকিউটিভ পদে নিয়োগের জন্য আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে বলে জানানো হয়েছে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা আবেদন করতে পারেন। এই বিষয়ে আরও বিশদে জানতে প্রার্থীরা স্মল ইন্ডাস্ট্রিজ ডেভেলপমেন্ট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার ওয়েবসাইটে গিয়ে খোঁজ নিতে পারেন।

SIDBI Bank Recruitment 2022: আবেদনের তারিখ প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে। প্রার্থীদের আগামী ১৭ জুলাই, ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। অনলাইন আবেদন করতে হবে। সে ক্ষেত্রে প্রার্থীরা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটেই আবেদনপত্র পেয়ে যাবেন। এই সংক্রান্ত সময়সীমায় কোনও বদল আনা হলে তা নোটিশের মাধ্যমে প্রার্থীদের জানিয়ে দেওয়া হবে।

আরও পড়ুন Higher Secondary Result 2022: মা বাঁধেন বিড়ি, টিনের চালের বাড়ি, উচ্চ মাধ্যমিকে পঞ্চম বাঁকুড়ার সোমনাথ, দেখুন

SIDBI Bank Recruitment 2022: শূন্যপদের সংখ্যা ও বিস্তারিত বিবরণ প্রতিষ্ঠানের তরফে মোট ২৫টি পদ রয়েছে বলে জানানো হয়েছে। উত্তরপ্রদেশ– ২টি পদ বিহার- ১টি পদ ঝাড়খণ্ড- ১টি পদ ওড়িশা- ১টি পদ তেলঙ্গানা- ১টি পদ মধ্যপ্রদেশ- ১টি পদ ছত্তিসগঢ়- ১টি পদ পশ্চিমবঙ্গ- ২টি পদ তামিলনাড়ু- ১টি পদ উত্তরাখন্ড- ১টি পদ রাজস্থান- ১টি পদ অন্ধ্রপ্রদেশ- ১টি পদ উত্তর-পূর্ব অঞ্চল সহ অসম- ৩টি পদ জম্মু এবং কাশ্মীর- ২টি পদ লাদাখ- ১টি পদ হিমাচলপ্রদেশ- ১টি পদ আন্দামান এবং নিকোবর - ১টি পদ মহারাষ্ট্র- ২টি পদ পঞ্জাব- ১টি পদ

এক নজরে নিয়োগ সংক্রান্ত সম্পূর্ণ তথ্য: সংস্থা: স্মল ইন্ডাস্ট্রিজ ডেভেলপমেন্ট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া (Small Industries Development Bank of India)

পদের নাম:ডেভেলপমেন্ট একজিকিউটিভ
শূন্যপদের সংখ্যা:২৫
কাজের স্থান:বিশদ দেখুন
কাজের ধরন:বিশদ দেখুন
নির্বাচন পদ্ধতি:বিশদ দেখুন
আবেদন শুরু তারিখ:বর্তমানে চলছে
শিক্ষাগত যোগ্যতা:বিশদ দেখুন
বেতনক্রম:বিশদ দেখুন
আবেদন পদ্ধতি:অনলাইন
আবেদনের শেষ তারিখ:১৭.০৭.২০২২

SIDBI Bank Recruitment 2022: নির্বাচন পদ্ধতি ইন্টারভিউয়ের ভিত্তিতে নির্বাচন করা হবে। ইন্টারভিউ অনলাইনে নেওয়া হবে।

SIDBI Bank Recruitment 2022: আবেদনের যোগ্যতা IRMA, XIMB, TISS, IIFM, DMI, ISDM, APU বা সমমানের কোনও প্রতিষ্ঠান থেকে ম্যানেজমেন্ট/রুরাল ম্যানেজমেন্ট/সোশ্যাল ওয়ার্কে গ্র্যাজুয়েট এবং অন্ত্রেপ্রেনরশিপ করার মানসিকতা রয়েছে এমন প্রার্থীরা আবেদনের যোগ্য।

SIDBI Bank Recruitment 2022: কাজের অভিজ্ঞতা মাইক্রো এন্টারপ্রাইজ প্রমোশন, মাইক্রো-ফিনান্স, রুরাল মার্কেটিং এবং সোশ্যাল রিসার্চ ইত্যাদিতে ২ বছরের অভিজ্ঞতা প্রয়োজন। নির্দিষ্ট বয়সসীমা নেই।

ব্যাঙ্কের ওয়েবসাইটে উপলব্ধ ফরম্যাট অনুসারে যথাযথভাবে পূরণ করা আবেদনপত্র এই ইমেল আইডিতে recruitment@sidbi পাঠাতে হবে।

Published by:Pooja Basu
First published:

Tags: Jobs, Recruitment

পরবর্তী খবর