Home /News /education-career /
SAIL Recruitment 2022: প্রচুর পদে অ্যাপ্রেন্টিস নিয়োগ করবে SAIL, এই সুযোগ হাতছাড়া করবেন না

SAIL Recruitment 2022: প্রচুর পদে অ্যাপ্রেন্টিস নিয়োগ করবে SAIL, এই সুযোগ হাতছাড়া করবেন না

SAIL-এ চাকরির সুযোগ। বর্তমানে আবেদন প্রক্রিয়া চলছে। আবেদনের শেষ দিন ৫ মার্চ, ২০২২।

  • Share this:
#নয়াদিল্লি: সম্প্রতি স্টিল অথরিটি অফ ইন্ডিয়া লিমিটেডের (Steel Authority of India Limited) তরফে এক বিজ্ঞপ্তি জারি করে ভিলাই ইস্পাত প্ল্যান্ট গ্র্যাজুয়েট এবং টেকনিশিয়ান অ্যাপ্রেন্টিস পদে নিয়োগের জন্য আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা শীঘ্রই আবেদন করতে পারেন। এই বিষয়ে আরও বিশদে জানতে প্রার্থীরা স্টিল অথরিটি অফ ইন্ডিয়া লিমিটেডের অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে খোঁজ নিতে পারেন। SAIL Recruitment 2022: আবেদনের তারিখ প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, বর্তমানে আবেদন প্রক্রিয়া চলছে। আবেদনের শেষ দিন ৫ মার্চ, ২০২২ তারিখ। আবেদন করতে হবে অনলাইনে। সে ক্ষেত্রে প্রার্থীরা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটেই আবেদনপত্র পেয়ে যাবেন। এই সংক্রান্ত সময়সীমায় কোনও বদল আনা হলে তা নোটিশের মাধ্যমে প্রার্থীদের জানিয়ে দেওয়া হবে।
SAIL Recruitment 2022: শূন্য পদের সংখ্যা প্রতিষ্ঠানের তরফে এখনও পর্যন্ত মোট ৩৫টি শূন্য পদ রয়েছে বলে জানানো হয়েছে।
SAIL Recruitment 2022: শূন্য পদের বিস্তারিত বিবরণ এই নিয়োগ অভিযানের আওতায় গ্র্যাজুয়েট ও টেকনিশিয়ান অ্যাপ্রেন্টিসের ৩৫টি পদ পূরণ করা হবে। গ্র্যাজুয়েট অ্যাপ্রেন্টিসশিপের অধীনে মেকানিক্যালের ৬টি, ইলেকট্রিক্যালের ৬টি এবং মাইনিংয়ের ৬টি পদে নিয়োগ দেওয়া হবে। এ ছাড়াও, ডিপ্লোমা অ্যাপ্রেন্টিসশিপের অধীনে মেটালার্জি ৬টি, সিভিলের ৬টি এবং CS/IT-এর ৫টি পদ পূরণ করা হবে। এক নজরে নিয়োগ সংক্রান্ত সম্পূর্ণ তথ্য:
সংস্থা:স্টিল অথরিটি অফ ইন্ডিয়া লিমিটেড (Steel Authority of India Limited)
পদের নাম:গ্র্যাজুয়েট এবং টেকনিশিয়ান অ্যাপ্রেন্টিস
শূন্য পদের সংখ্যা:৩৫
কাজের স্থান: ভিলাই
কাজের ধরন:ট্রেনিং সংক্রান্ত
নির্বাচন পদ্ধতি:নথি যাচাইকরণ
আবেদন প্রক্রিয়া শুরু:চলছে
বেতনক্রম:কিছু জানানো হয়নি
আবেদন পদ্ধতি:অনলাইন
আবেদনের শেষ দিন:০৫.০৩.২০২২
SAIL Recruitment 2022: আবেদনের যোগ্যতা গ্র্যাজুয়েট অ্যাপ্রেন্টিস পদের জন্য আবেদনকারী প্রার্থীদের মেকানিক্যাল/ইলেকট্রিক্যাল/মাইনিং ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক হতে হবে। যেখানে, ডিপ্লোমা অ্যাপ্রেন্টিসের প্রার্থীদের মেটালার্জি/সিভিল/সিএস/আইটি ইঞ্জিনিয়ারিংয়ে ডিপ্লোমা থাকতে হবে।
SAIL Recruitment 2022: নির্বাচন পদ্ধতি আবেদনকারী প্রার্থীদের অবশ্যই মনে রাখবেন যে, শুধুমাত্র সংক্ষিপ্ত তালিকাভুক্ত প্রার্থীদের নথি যাচাইয়ের জন্য ডাকা হবে। এর জন্য প্রার্থীদের নথির ফোটোকপি এবং ৬টি পাসপোর্ট সাইজের ছবি-সহ রিপোর্ট করতে হবে।
SAIL Recruitment 2022: আবেদন পদ্ধতি আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা ৫ মার্চ ২০২২ তারিখে বা তার আগে এই পদগুলির জন্য অনলাইনে আবেদন করতে পারেন। এই নিয়োগ সংক্রান্ত অন্যান্য তথ্যের জন্য প্রার্থীদের অফিসিয়াল বিজ্ঞপ্তি দেখতে অনুরোধ করা হচ্ছে।
Published by:Suman Majumder
First published:

Tags: Government Jobs, Recruitment 2022, SAIL

পরবর্তী খবর