Home /News /education-career /
NIT Durgapur: দুর্গাপুর NIT-তে চাকরির সুযোগ ! প্রচুর টাকা বেতন ! আবেদন করুন

NIT Durgapur: দুর্গাপুর NIT-তে চাকরির সুযোগ ! প্রচুর টাকা বেতন ! আবেদন করুন

Durgapur NIT: দুর্গাপুর এন আই টি-তে চাকরির সুযোগ! কীভাবে করবেন আবেদন, জানুন বিস্তারিত!

  • Share this:

    #দুর্গাপুর: দুর্গাপুরের ন্যাশনাল ইনস্টিটিউটে (NIT Durgapur) চাকরির সুবর্ণ সুযোগ। উচ্চপদে নিয়োগ করা হবে বেশ কয়েকজনকে। যদিও তার জন্য টেকনোলজি বিভাগে আপনার মাস্টার লেভেলের দক্ষতা থাকতে হবে। যদি দেশের বড় বড় শিক্ষা প্রতিষ্ঠানে কাজের অভিজ্ঞতা থাকে, তাহলে তো কথাই নেই। যদি আপনি যোগ্য প্রার্থী হিসেবে বিবেচিত হন তাহলে থাকছে বড় অঙ্কের মাইনের প্যাকেজ। তাই আপনি যদি দুর্গাপুরের ন্যাশনাল ইনস্টিটিউটে চাকরি করতে ইচ্ছুক হন, তাহলে অবশ্যই দেখে নিন বিস্তারিত।

    দুর্গাপুর ন্যাশনাল ইনস্টিটিউটের(NIT Durgapur) (এনআইটি) তরফ থেকে একটি বিজ্ঞপ্তি জারি করে যোগ্য প্রার্থীদের আবেদন পত্র চাওয়া হয়েছে। যদিও প্রাথমিকভাবে চুক্তিভিত্তিক কর্মী হিসেবে নিয়োগ করা হবে তাদের। কাজের পারফরম্যান্সের ভিত্তিতে চুক্তি বর্ধিত করা হবে ছয় মাস অন্তর। মোট পাঁচটি শূন্যপদে নিয়োগ করা হবে। যাদের মাসিক ৩০ হাজার টাকা থেকে ৫০ হাজার টাকা পর্যন্ত মাইনে দেওয়া হবে। দুর্গাপুর ন্যাশনাল ইনস্টিটিউটের সঙ্গে আইআরজি (IRG) এর ফান্ডিংয়ে পরিচালিত প্রোজেক্টে নিয়োগ করা হবে কর্মীদের। দুটি ভিন্ন পদের জন্য নিয়োগের বিজ্ঞপ্তি দিয়েছে এনআইটি।

     প্রথম প্রোজেক্ট টেকনিক্যাল অ্যাসোসিয়েট (ERP) পদের জন্য নিয়োগ করা হবে:

    এক্ষেত্রে প্রার্থীদের ভালোমানের অভিজ্ঞ হতে হবে। এক্ষেত্রে চাকরি প্রার্থীদের ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক হতে হবে। তাছাড়াও Application development & Maintenance of ERP সিস্টেমে তিন বছরের অভিজ্ঞতা থাকতে হবে। পাশাপাশি Enterprise resource planning এ অ্যাকাউন্টস ম্যানেজমেন্ট ও এস্টাবলিশমেন্ট মডিউলে অভিজ্ঞতা থাকতে হবে। এই পদের জন্য মোট তিন জনকে নিয়োগ করবে এনআইটি। এই পদের জন্য আগ্রহী প্রার্থীদের যদি এনআইটি, আইআইটির মতো প্রতিষ্ঠানে কাজের অভিজ্ঞতা থাকে, তাহলে তাঁদের অগ্রাধিকার দেওয়া হবে। অভিজ্ঞতার ভিত্তিতে মাসিক ৩৫ হাজার টাকা থেকে ৫০ হাজার টাকা পর্যন্ত মাস মাইনে দেওয়া হবে।

     দুজনকে প্রোজেক্ট টেকনিক্যাল অ্যাসিট্যান্ট হিসেবে নিয়োগ করা হবে: 

    এক্ষেত্রে প্রার্থীদের মাল্টিমিডিয়া সেক্টরে অভিজ্ঞ হতে হবে। এই পদে প্রার্থীদের অডিও-ভিজ্যুয়াল স্টুডিওতে নিয়োগ করা হবে(NIT Durgapur)। এক্ষেত্রে চাকরি প্রার্থীদের উচ্চ মাধ্যমিকের পাশাপাশি মাল্টিমিডিয়ার ওপর এক বছরের ডিপ্লোমা থাকতে হবে। পাশাপাশি ভিডিও রেকর্ডিং ও ভিডিও এডিটিংয়ের ওপর দুই বছরের অভিজ্ঞতা থাকা আবশ্যক। তাছাড়াও বিভিন্ন ডিএসএলআর ক্যামেরায় ভিডিও রেকর্ডিং ও লাইভ স্ট্রিমিংয়ের অভিজ্ঞতা থাকতে হবে। এই পদের জন্য চাকরি প্রার্থীদের অভিজ্ঞতার ভিত্তিতে ৩০ হাজার থেকে ৪৫ হাজার টাকা পর্যন্ত মাস মাইনে দেওয়া হবে। এই পদের জন্যও যে সমস্ত প্রার্থীদের এনআইটি, আইআইটির মতো প্রতিষ্ঠানে কাজের অভিজ্ঞতা রয়েছে, তাঁদের অগ্রাধিকার দেওয়া হবে।

    আরও পড়ুন: পর্দায় 'গঙ্গুবাই' আলিয়ার সঙ্গে প্রেম ! সঞ্জয়লীলা বনশালির ছবিতে কলকাতার ছেলে শান্তনু!

     জেনে নিন কিভাবে আবেদন করবেন এই দু'টি পদের জন্য

    জাতীয় এই প্রতিষ্ঠানে(NIT Durgapur) চাকরি করতে চাইলে আপনাকে নিজের বায়োডাটা, মার্কশিট, সার্টিফিকেট ও এক্সপেরিয়েন্স সার্টিফিকেটের প্রত্যায়িত নকল নীচে দেওয়া মেইল আইডিতে পাঠিয়ে দিতে হবে। আপনাদের মেইল পাঠাতে হবে deanresearch@admin.nitdgp.ac.in এই আইডিতে। সঙ্গে আপনাকে বিজ্ঞপ্তি নম্বর হিসেবে NITD/SRCC/PP/2022/02/01 এই নম্বরটি উল্লেখ করতে হবে। বায়োডাটা পাঠাতে হবে মার্চের ২ তারিখ,২০২২ - বিকেল পাঁচটার মধ্যে। বায়োডাটা বাছাইয়ের পরে আপনি যদি যোগ্য হিসেবে বিবেচিত হন, তাহলে মেইল, ফোন ও হোয়াটসঅ্যাপের মাধ্যমে ইন্টারভিউয়ের তারিখ, সময় ও স্থান জানিয়ে দেওয়া হবে। তাই আপনি যদি জাতীয় এই প্রতিষ্ঠানে কাজ করতে ইচ্ছুক থাকেন, তাহলে আবেদন করুন।

    Nayan Ghosh

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Durgapur NIT, Job

    পরবর্তী খবর