Home /News /education-career /
NTPC Recruitment 2022: ন্যাশনাল থার্মাল পাওয়ার কর্পোরেশনের অধীনে প্রচুর সংখ্যক পদে বিজ্ঞপ্তি প্রকাশ!

NTPC Recruitment 2022: ন্যাশনাল থার্মাল পাওয়ার কর্পোরেশনের অধীনে প্রচুর সংখ্যক পদে বিজ্ঞপ্তি প্রকাশ!

Recruitment 2022

Recruitment 2022

প্রার্থীদের আগামী ২১ মার্চ, ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। (Recruitment 2022)

  • Share this:

#নয়াদিল্লি: সম্প্রতি ন্যাশনাল থার্মাল পাওয়ার কর্পোরেশনের (National Thermal Power Corporation) তরফে এক বিজ্ঞপ্তি জারি করে একজিকিউটিভ ট্রেইনি-ফিনান্স (সিএ/সিএমএ), একজিকিউটিভ ট্রেইনি-ফিনান্স (এমবিএ-ফিন) সহ অন্যান্য পদে নিয়োগের জন্য আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা শীঘ্রই আবেদন করতে পারেন। এই বিষয়ে আরও বিশদে জানতে প্রার্থীরা ন্যাশনাল থার্মাল পাওয়ার কর্পোরেশনের ওয়েবসাইটে গিয়ে খোঁজ নিতে পারেন।

NTPC Recruitment 2022: আবেদনের তারিখ প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে। প্রার্থীদের আগামী ২১ মার্চ, ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। অনলাইনে আবেদন করতে হবে। সে ক্ষেত্রে প্রার্থীরা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটেই আবেদনপত্র পেয়ে যাবেন। এই সংক্রান্ত সময়সীমায় কোনও বদল আনা হলে তা নোটিশের মাধ্যমে প্রার্থীদের জানিয়ে দেওয়া হবে।

আরও পড়ুন: নিয়োগে নয়া দিশা, OBC প্রার্থীদের ক্ষেত্রে যোগ্যতার কড়াকড়ি ৫% শিথিল

সরাসরি আবেদনের লিঙ্ক- https://careers.ntpc.co.in/2022_ETFINHR_ADV_072022/

NTPC Recruitment 2022: শূন্যপদের সংখ্যা ও বিস্তারিত বিবরণ প্রতিষ্ঠানের তরফে মোট ৬০টি শূন্যপদ রয়েছে বলে জানানো হয়েছে। একজিকিউটিভ ট্রেইনি-ফিনান্স (সিএ/সিএমএ)- ২০টি পদ একজিকিউটিভ ট্রেইনি-ফিনান্স (এমবিএ-ফিন)- ১০টি পদ একজিকিউটিভ ট্রেইনি-এইচআর- ৩০টি পদ

আরও পড়ুন: পুলিশ কনস্টেবল পরীক্ষার তারিখ ঘোষণা, জানুন বিস্তারিত

এক নজরে নিয়োগ সংক্রান্ত সম্পূর্ণ তথ্য:

সংস্থা:ন্যাশনাল থার্মাল পাওয়ার কর্পোরেশন (National Thermal Power Corporation)
পদের নাম:একজিকিউটিভ ট্রেইনি-ফিনান্স (সিএ/সিএমএ), একজিকিউটিভ ট্রেইনি-ফিনান্স (এমবিএ-ফিন) সহ অন্যান্য
শূন্যপদের সংখ্যা:৬০
কাজের স্থান:কিছু জানানো হয়নি
কাজের ধরন:কিছু জানানো হয়নি
নির্বাচন পদ্ধতি:কিছু জানানো হয়নি
আবেদন প্রক্রিয়া শুরু:বর্তমানে চলছে
শিক্ষাগত যোগ্যতা:বিশদ দেখুন
বেতনক্রম: কিছু জানানো হয়নি
আবেদন পদ্ধতি:অনলাইন

আবেদনের শেষ দিন: ২১.০৩.২০২২

NTPC Recruitment 2022: যোগ্যতার মানদণ্ড যাঁরা একজিকিউটিভ ট্রেইনি-ফিনান্স পদের জন্য আবেদন করতে চান তাঁদের অবশ্যই একটি প্রতিষ্ঠান থেকে CA/CMA হতে হবে। যে প্রার্থীরা একজিকিউটিভ ট্রেইনি-ফিনান্স (এমবিএ-ফিন) এর জন্য আবেদন করতে ইচ্ছুক তাঁদের অবশ্যই স্নাতক ডিগ্রি থাকতে হবে ও ফিনান্স বা এমবিএ-তে ন্যূনতম দুই বছরের পূর্ণ-সময়ের স্নাতকোত্তর ডিগ্রি/পোস্ট গ্র্যাজুয়েট ডিপ্লোমা/পোস্ট গ্র্যাজুয়েট প্রোগ্রামে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। যাঁরা একজিকিউটিভ ট্রেইনি-এইচআর-এর জন্য আবেদন করতে চান তাঁদের অবশ্যই কমপক্ষে দুই বছরের পূর্ণ-সময়ের স্নাতকোত্তর ডিগ্রি/স্নাতকোত্তর ডিপ্লোমা/হিউম্যান রিসোর্স/ইন্ডাস্ট্রি সম্পর্ক এবং অন্যান্য বিষয়ে বিশেষীকরণ সহ স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে।

NTPC Recruitment 2022: আবেদনের ফি জেনারেল/ইডব্লিউএস/ওবিসি বিভাগের আবেদনকারীদের ৩০০ টাকা এবং SC/ST/PwBD বিভাগের অন্তর্গত এবং মহিলা প্রার্থীদের আবেদন ফি প্রদান থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

Published by:Raima Chakraborty
First published:

Tags: Government Job, Job News

পরবর্তী খবর