Home /News /education-career /

Recruitment 2021|| কনসালট্যান্ট পদে নিয়োগ করবে মিনিস্ট্রি অফ স্কিল ডেভেলপমেন্ট, কীভাবে আবেদন করবেন? জানুন...

Recruitment 2021|| কনসালট্যান্ট পদে নিয়োগ করবে মিনিস্ট্রি অফ স্কিল ডেভেলপমেন্ট, কীভাবে আবেদন করবেন? জানুন...

NIESBUD Recruitment 2021: ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। সে ক্ষেত্রে প্রার্থীরা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটেই আবেদনপত্র পেয়ে যাবেন।

  • Share this:

#নয়াদিল্লি: সম্প্রতি ন্যাশনাল ইনস্টিটিউট ফর অন্ত্রেপ্রেনরশিপ অ্যান্ড স্মল বিজনেস ডেভেলপমেন্ট (National Institute for Entrepreneurship and Small Business Development) এবং মিনিস্ট্রি অফ স্কিল ডেভেলপমেন্ট অ্যান্ড অন্ত্রেপ্রেনরশিপের (Ministry of Skill Development and Entrepreneurship) তরফে এক বিজ্ঞপ্তি জারি করে কনসালট্যান্ট (Consultant) পদে নিয়োগের জন্য আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা শীঘ্রই আবেদন করতে পারেন। এই বিষয়ে আরও বিশদে জানতে প্রার্থীরা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটে niesbud.nic.in গিয়ে খোঁজ নিতে পারেন।

আবেদনের তারিখ:

প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, বর্তমানে আবেদন প্রক্রিয়া চলছে। প্রার্থীদের আগামী ৯ জানুয়ারি, ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। সে ক্ষেত্রে প্রার্থীরা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটেই আবেদনপত্র পেয়ে যাবেন। এই সংক্রান্ত সময়সীমায় কোনও বদল আনা হলে তা নোটিশের মাধ্যমে প্রার্থীদের জানিয়ে দেওয়া হবে।

আরও পড়ুন: প্রচুর পদে নিয়োগ করবে ইউনিয়ন পাবলিক সার্ভিস কমিশন! রইল আবেদনের সম্পূর্ণ বিবরণ...

শূন্য পদের সংখ্যা ও বিস্তারিত বিবরণ:

প্রতিষ্ঠানের তরফে এখনও পর্যন্ত মোট ১০টি শূন্য পদ রয়েছে বলে জানানো হয়েছে। প্রার্থীদের মূলত কনসালট্যান্ট পদে নিয়োগ করা হবে।

এক নজরে নিয়োগ সংক্রান্ত সম্পূর্ণ তথ্য:

সংস্থা ন্যাশনাল ইনস্টিটিউট ফর অন্ত্রেপ্রেনরশিপ অ্যান্ড স্মল বিজনেস ডেভেলপমেন্ট (NIESBUD)
পদের নাম কনসালট্যান্ট
শূন্য পদের সংখ্যা ১০
কাজের স্থান কিছু জানানো হয়নি
কাজের ধরন কিছু জানানো হয়নি
নির্বাচন পদ্ধতি কিছু জানানো হয়নি
আবেদন প্রক্রিয়া শুরু বর্তমানে চলছে
শিক্ষাগত যোগ্যতা ম্যানেজমেন্ট, সোশ্যাল সায়েন্স এবং হিউম্যানিটি বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি ও কাজের অভিজ্ঞতা
বেতনক্রম কিছু জানানো হয়নি
আবেদন পদ্ধতি অনলাইন
আবেদনের শেষ দিন ০৯.০১.২০২২

শিক্ষাগত যোগ্যতা:

ম্যানেজমেন্ট, সোশ্যাল সায়েন্স এবং হিউম্যানিটি বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি-সহ প্রার্থীদের অন্ত্রেপ্রেনরশিপে তিন বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। আর্থিক প্রতিষ্ঠান এবং অন্যান্য প্রচারমূলক ও উন্নয়নমূলক প্রতিষ্ঠান থেকে অবসরপ্রাপ্ত ব্যক্তিরাও আবেদন করতে পারেন, যাঁরা অন্ত্রেপ্রেনরশিপে প্রচারের সঙ্গে জড়িত রয়েছেন। প্রার্থীদের ন্যূনতম ৩ বছরের অভিজ্ঞতা থাকতে হবে, ডিজাইনিং ও অর্গানাইজিং ট্রেনিং প্রোগ্রাম/ কারিকুলাম ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট/ রিসার্চ/ হ্যান্ড-হোল্ডিং ইত্যাদি বিষয়ে। সরাসরি আবেদনের লিঙ্ক https://niesbud.nic.in/docs/2021-22/notices/recruitment-for-Consultant-Dec-2021.pdf

আরও পড়ুন: অ্যাসিস্ট্যান্ট ল অফিসার পদে নিয়োগ করবে এনটিপিসি লিমিটেড! কীভাবে আবেদন করবেন? জানুন...

বিশেষ ঘোষণা:

যোগ্যতা পূরণকারী প্রার্থীরা এই বিজ্ঞাপন প্রকাশের ২১ দিনের মধ্যে আবেদন করতে পারেন। প্রাসঙ্গিক বিশদ বিবরণ অফিসিয়াল ওয়েবসাইটে www.niesbud.nic.in-এ উপলব্ধ রয়েছে। NIESBUD-র তরফে অনলাইনে প্রার্থীদের (https://forms.gle/vCRfkPA1BmygViD19) আবেদনের আমন্ত্রণ জানানো হয়েছে, অন্যান্য সম্পর্কিত সার্টিফিকেট ও ডকুমেন্টগুলি সর্বশেষ ০৯.০১.২০২২ তারিখ বিকাল ৫টার মধ্যে application.niesbud@gmail.com-এ মেল করতে হবে।

Published by:Shubhagata Dey
First published:

Tags: Recruitment 2021

পরবর্তী খবর