Home /News /education-career /
Recruitment 2022: পাবলিক সার্ভিস কমিশনে নিয়োগের বিজ্ঞপ্তি জারি, জানুন

Recruitment 2022: পাবলিক সার্ভিস কমিশনে নিয়োগের বিজ্ঞপ্তি জারি, জানুন

Recruitment 2022

Recruitment 2022

প্রার্থীদের আগামী ১০ অগাস্ট, ২০২২ তারিখের মধ্যে আবেদন করতে হবে। (Recruitment 2022)

  • Share this:

#নয়াদিল্লি: সম্প্রতি মধ্যপ্রদেশ পাবলিক সার্ভিস কমিশনের (Madhya Pradesh Public Service Commission) তরফে এক বিজ্ঞপ্তি জারি করে প্রোগ্রামার, সিস্টেম অ্যানালিস্ট এবং অন্যান্য পদে নিয়োগের জন্য আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে বলে জানানো হয়েছে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা শীঘ্রই আবেদন করতে পারেন। এই বিষয়ে আরও বিশদে জানতে প্রার্থীরা মধ্যপ্রদেশ পাবলিক সার্ভিস কমিশনের ওয়েবসাইটে গিয়ে খোঁজ নিতে পারেন।

MPPSC Recruitment 2022: আবেদনের তারিখ প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, আবেদন প্রক্রিয়া শুরু হবে ১১ জুলাই থেকে। প্রার্থীদের আগামী ১০ অগাস্ট, ২০২২ তারিখের মধ্যে আবেদন করতে হবে। অনলাইন আবেদন করতে হবে। সে ক্ষেত্রে প্রার্থীরা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটেই আবেদনপত্র পেয়ে যাবেন। এই সংক্রান্ত সময়সীমায় কোনও বদল আনা হলে তা নোটিশের মাধ্যমে প্রার্থীদের জানিয়ে দেওয়া হবে।

আরও পড়ুন: ফ্যামিলিম্যান ধোনি কিন্তু আরও বেশি কুল! বার্থডে বয় মাহির অদেখা ছবি দেখুন

MPPSC Recruitment 2022: শূন্যপদের সংখ্যা প্রতিষ্ঠানের তরফে মোট ৩টি পদ রয়েছে বলে জানানো হয়েছে। প্রোগ্রামার (জাভা)- ১টি পদ প্রোগ্রামার (পিএইচপি)- ১টি পদ সিস্টেম অ্যানালিস্ট- ১টি পদ

আরও পড়ুন: বনগাঁয় অপহরণ করে পিটিয়ে খুন! নেপথ্যে হাড়হিম ষড়যন্ত্র? সীমান্তে শিহরণ

প্রার্থীরা আবেদনের যোগ্যতা, বয়সসীমা, বেতনক্রম, সম্পূর্ণ আবেদন পদ্ধতি সংক্রান্ত বিষয়ে আরও অধিক জানতে এখানে উপলব্ধ ওয়েবসাইটের লিঙ্কে ক্লিক করুন

এক নজরে নিয়োগ সংক্রান্ত সম্পূর্ণ তথ্য:

সংস্থা:মধ্যপ্রদেশ পাবলিক সার্ভিস কমিশন (Madhya Pradesh Public Service Commission)
পদের নাম:প্রোগ্রামার, সিস্টেম অ্যানালিস্ট এবং অন্যান্য
শূন্যপদের সংখ্যা:
কাজের স্থান:মধ্যপ্রদেশ
কাজের ধরন:বিশদ দেখুন
নির্বাচন পদ্ধতি:ইন্টারভিউ
আবেদন শুরু তারিখ:১১.০৭.২০২২
শিক্ষাগত যোগ্যতা:বিশদ দেখুন
বেতনক্রম: বিশদ দেখুন
আবেদন পদ্ধতি:অনলাইন

আবেদনের শেষ তারিখ: ১০.০৮.২০২২

MPPSC Recruitment 2022: বয়সসীমা প্রার্থীদের বয়সসীমা ২১ থেকে ৪০ বছরের মধ্যে হতে হবে। সংরক্ষিত শ্রেণীর প্রার্থীদের বয়সসীমায় ছাড় দেওয়া হয়েছে।

MPPSC Recruitment 2022: নির্বাচন পদ্ধতি প্রার্থীদের প্রথমে শর্টলিস্ট করে তারপর ইন্টারভিউয়ের ভিত্তিতে প্রার্থীদের এই পদে নিয়োগ করা হবে। ইন্টারভিউ রাউন্ড মোট ১০০ নম্বরের হবে এবং ইন্টারভিউয়ের যোগ্যতা অর্জনের জন্য প্রার্থীদের কমপক্ষে ৪১% নম্বর পেতে হবে।

MPPSC Recruitment 2022: আবেদনের যোগ্যতা প্রার্থীদের যে কোনও সরকার স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে কম্পিউটার সায়েন্সে বিই/বিটেক/এমএসসি ডিগ্রি থাকতে হবে।

MPPSC Recruitment 2022: আবেদন পদ্ধতি প্রার্থীদের আবেদনপত্র অনলাইনে ওয়েবসাইট থেকে ডাউনলোড করতে হবে। এরপর প্রয়োজনীয় ডকুমেন্ট সহকারে ফর্মটি পূরণ করতে হবে এবং ডকুমেন্ট আপলোড করতে হবে।

Published by:Raima Chakraborty
First published:

Tags: Government Job, Job News

পরবর্তী খবর