Home /News /south-bengal /
Murder in Bangaon: বনগাঁয় অপহরণ করে পিটিয়ে খুন! নেপথ্যে হাড়হিম ষড়যন্ত্র? সীমান্তে শিহরণ

Murder in Bangaon: বনগাঁয় অপহরণ করে পিটিয়ে খুন! নেপথ্যে হাড়হিম ষড়যন্ত্র? সীমান্তে শিহরণ

গৌড় দত্তের স্ত্রীর দাবি, তাঁকে তুলে নিয়ে গিয়ে পিটিয়ে খুন করা হয়েছে। কিন্তু কেন? (Murder in Bangaon)

  • Share this:

    #উত্তর ২৪ পরগনা: অপহরণ করে খুনের অভিযোগ উঠল বনগাঁতে৷ মৃত ব্যক্তির নাম গৌড় দত্ত (৫২)। বাড়ি বনগাঁ পৌরসভার তিন নম্বর ওয়ার্ডের চামড়াপট্টি এলাকায়। পেশায় তিনি ট্রাক চালক ছিলেন৷ বুধবার রাতে গোপালনগর থানার সিমলে ফাঁড়ি এলাকা থেকে গৌড় বাবুকে গুরুতর আহত অবস্থায় তুলে এনে বনগাঁ মহকুমা হাসপাতালে ভর্তি করে পুলিশ। সেখানেই তাঁর মৃত্যু হয়। গৌড় দত্তের স্ত্রীর দাবি, তাঁকে তুলে নিয়ে গিয়ে পিটিয়ে খুন করা হয়েছে। কিন্তু কেন? (Murder in Bangaon)

    পরিবারের দাবি, গৌড় বাবু এদিন ট্রাক নিয়ে পেট্রাপোল বন্দর দিয়ে বাংলাদেশ গিয়েছিলেন। বাংলাদেশে তাঁর কাছে একজন কয়েকটি সোনার বিস্কুট দিয়েছিল। বাংলাদেশ বর্ডার গার্ডের জওয়ানেরা সেগুলি নিয়ে নেয়৷ পরে তিনি বাড়ি ফিরে আসেন। এর পরই বাড়িতে কয়েকজন লোক এসে গৌড়ের গাড়ি তল্লাশি করে দেখার জন্য নিয়ে যায়। তার পর থেকে তাঁর কোনও সন্ধান না পেয়ে বনগাঁ থানার পুলিশের সঙ্গে যোগাযোগ করে পরিবার। পরিবারের লোকেরা বুধবার রাতে পুলিশের মাধ্যমে খবর পায় এবং হাসপাতালে গিয়ে জানতে পারেন গৌড় বাবুর মৃত্যু হয়েছে।

    আরও পড়ুন: ফ্যামিলিম্যান ধোনি কিন্তু আরও বেশি কুল! বার্থডে বয় মাহির অদেখা ছবি দেখুন

    এই ঘটনার সঙ্গে যুক্ত থাকার অভিযোগে তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ। খুনের তদন্ত শুরু করেছে বনগাঁ থানার পুলিশ। ধৃতদের নাম রশিদ মন্ডল, মনোজ বৈদ্য ও রাকেশ কারিগর। ঘটনা স্থলে এখন পড়ে রয়েছে মৃত গৌড় দত্তের পড়নের গেঞ্জী এবং চপ্পল। মৃতের স্ত্রী মুন্নী দত্তের দাবি, এই টি শার্ট এবং চপ্পল পরেই বাড়ি থেকে বেরিয়েছিলেন স্বামী।

    আরও পড়ুন: বৃষ্টির দেখা নেই এ মাসেও, বাড়বে অস্বস্তি! জানুন আবহাওয়ার বড় পূর্বাভাস

    গৌড় দত্তের খুন প্রসঙ্গে বনগাঁ জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি তথা বনগাঁ পৌরসভার ৩ নাম্বার ওয়ার্ডের কাউন্সিলর গোপাল শেঠ বলেন, 'আন্তর্জাতিক সোনা পাচার চক্র দীর্ঘদিন ধরে এখানে সক্রিয়। এই কারণেই খুন হতে হলো গৌড় দত্তকে। আমরা একাধিকবার বিএসএফ কাস্টমস ও প্রশাসনিক কর্তাদের কাছে আবেদন করা সত্ত্বেও সোনা পাচার বন্ধ হয়নি। আমরা প্রশাসনকে বলছি এই ঘটনার সঠিক তদন্ত করতে। যারা সোনা পাচার চক্রের মাথা তাদেরকে গ্রেফতার করলেই পাচারকারীরা সরে যাবে।'

    অনিরুদ্ধ কির্তনীয়া

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Bangaon, Murder Case, North 24 Pargana news

    পরবর্তী খবর