Home /News /education-career /
Job Vacancy: অফিসার পদে নিয়োগ করছে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া, রইল আবেদন সংক্রান্ত সমস্ত তথ্য

Job Vacancy: অফিসার পদে নিয়োগ করছে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া, রইল আবেদন সংক্রান্ত সমস্ত তথ্য

Job Vacancy: sbi recruitment apply for the post of specialist cadre officer

Job Vacancy: sbi recruitment apply for the post of specialist cadre officer

Job Vacancy: SBI Recruitment 2022: সম্প্রতি স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার (State Bank of India) তরফে এক বিজ্ঞপ্তি জারি করে স্পেশালিস্ট ক্যাডার অফিসারের পদে নিয়োগের (Job Vacancy) জন্য আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে।

  • Share this:

#নয়াদিল্লি: সম্প্রতি স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার (State Bank of India) তরফে এক বিজ্ঞপ্তি জারি করে স্পেশালিস্ট ক্যাডার অফিসারের পদে নিয়োগের (Job Vacancy) জন্য আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা শীঘ্রই আবেদন করতে পারেন। এই বিষয়ে আরও বিশদে জানতে প্রার্থীরা স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার ওয়েবসাইটে sbi.co.in গিয়ে খোঁজ করতে পারেন।

SBI Recruitment 2022: আবেদনের তারিখ প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে। প্রার্থীদের আগামী ২৮ এপ্রিল, ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা  (Job Vacancy) দিতে হবে। আবেদন করতে হবে অনলাইনে। সে ক্ষেত্রে প্রার্থীরা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটেই আবেদনপত্র পেয়ে যাবেন। এই সংক্রান্ত সময়সীমায় কোনও বদল আনা হলে তা নোটিশের মাধ্যমে প্রার্থীদের জানিয়ে দেওয়া হবে।

আরও পড়ুন - RRB Group D Recruitment: গ্রুপ ডি-র পরীক্ষায় বড়সড় পরিবর্তন আনল রেলওয়ে রিক্রুটমেন্ট বোর্ড

SBI Recruitment 2022: শূন্য পদের সংখ্যা প্রতিষ্ঠানের তরফে মোট ৮টি শূন্য পদ রয়েছে বলে জানানো হয়েছে।

SBI Recruitment 2022: শূন্য পদের বিস্তারিত বিবরণ মোট শূন্য পদের মধ্যে ২টি শূন্য পদ ম্যানেজার (পারফরমেন্স প্ল্যানিং অ্যান্ড রিভিউ) পদের জন্য, ৪টি শূন্য পদ অ্যাডভাইজার (ফ্রড রিস্ক) পদের জন্য এবং ২টি শূন্য পদ সিনিয়র এগজিকিউটিভ (ইকোনমিস্ট) পদের জন্য নির্ধারণ করা হয়েছে।

এক নজরে নিয়োগ সংক্রান্ত সম্পূর্ণ তথ্য: সংস্থা: স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া (State Bank of India)

পদের নামস্পেশালিস্ট ক্যাডার অফিসার
শূন্য পদের সংখ্যা
কাজের স্থানভারত
কাজের ধরণকিছু জানানো হয়নি
নির্বাচন পদ্ধতিবিশদ দেখুন
আবেদন প্রক্রিয়া শুরুবর্তমানে চলছে
শিক্ষাগত যোগ্যতাকিছু জানানো হয়নি
বেতনক্রমকিছু জানানো হয়নি
আবেদন পদ্ধতিঅনলাইন
আবেদনের শেষ তারিখ২৮.০৪.২০২২

SBI Recruitment 2022: আবেদন ফি জেনারেল ক্যাটেগরি, অর্থনৈতিক ভাবে অনগ্রসর শ্রেণি এবং ওবিসি বিভাগের প্রার্থীদের জন্য আবেদনের ফি ৭৫০ টাকা। অন্য দিকে SC/ST/PWD প্রার্থীদের কোনও প্রকার আবেদন ফি দিতে হবে না।

SBI Recruitment 2022: বয়সসীমা অ্যাডভাইজার (ফ্রড রিস্ক) পদের জন্য আবেদনকারী প্রার্থীর বয়স ৬৩ বছরের কম হতে হবে। সিনিয়র এগজিকিউটিভ (ইকোনমিস্ট) পদের জন্য আবেদনকারীর বয়সের সর্বোচ্চ সীমা ১ মার্চ, ২০২২ অনুযায়ী ৩২ বছরের মধ্যে হতে হবে। ম্যানেজার (পারফরমেন্স প্ল্যানিং অ্যান্ড রিভিউ) পদের জন্য প্রার্থীদের বয়স ২৫ থেকে ৩৫ বছরের মধ্যে হতে হবে।

SBI Recruitment 2022: নির্বাচন পদ্ধতি সিনিয়র এগজিকিউটিভ (ইকোনমিস্ট) পদ ছাড়া বাকি পদগুলির জন্য প্রার্থীদের শর্টলিস্টিং এবং ইন্টারভিউ নেওয়া হবে। আর সিনিয়র এগজিকিউটিভ (ইকোনমিস্ট) পদের জন্য প্রার্থীদের বাছাই করা হবে শর্টলিস্টিং কাম ইন্টারঅ্যাকশনের ভিত্তিতে।

এই পদের জন্য আবেদনের কিছু গুরুত্বপূর্ণ লিঙ্ক: https://recruitment.bank.sbi/crpd-sco-2022-23-03/apply https://recruitment.bank.sbi/crpd-sco-2022-23-02/apply https://recruitment.bank.sbi/crpd-sco-2022-23-01/apply

সম্প্রতি স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার (State Bank of India) তরফে এক বিজ্ঞপ্তি জারি করে স্পেশালিস্ট ক্যাডার অফিসারের পদে নিয়োগের (Job Vacancy) জন্য আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে।

Published by:Debalina Datta
First published:

Tags: Job Vacancy, SBI

পরবর্তী খবর