Home /News /education-career /
Job Vacancy: গ্যাস অথরিটি অফ ইন্ডিয়ার অধীনে প্রচুর পদে নিয়োগের বিজ্ঞপ্তি জারি

Job Vacancy: গ্যাস অথরিটি অফ ইন্ডিয়ার অধীনে প্রচুর পদে নিয়োগের বিজ্ঞপ্তি জারি

Job Vacancy: gail recruitment 2022 application invites for executive trainees know details

Job Vacancy: gail recruitment 2022 application invites for executive trainees know details

Job Vacancy: GAIL Recruitment 2022: প্রার্থীদের ১৬ মার্চ, ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে।

  • Share this:

#নয়াদিল্লি: সম্প্রতি গ্যাস অথরিটি অফ ইন্ডিয়ার (Gas Authority of India) তরফে এক বিজ্ঞপ্তি জারি করে ইন্সট্রুমেন্টেশন, মেকানিক্যাল এবং ইলেকট্রিক্যাল সহ একজিকিউটিভ ট্রেইনি পদে নিয়োগের (Job Vacancy) জন্য আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হবে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা শীঘ্রই আবেদন করতে পারেন। এই বিষয়ে আরও বিশদে জানতে প্রার্থীরা গ্যাস অথরিটি অফ ইন্ডিয়ার ওয়েবসাইটে গিয়ে খোঁজ নিতে পারেন।

GAIL Recruitment 2022: আবেদনের তারিখ প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, আবেদন প্রক্রিয়া (Job Vacancy) শুরু হয়েছে। প্রার্থীদের ১৬ মার্চ, ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। আবেদন করতে হবে অনলাইনে। সে ক্ষেত্রে প্রার্থীরা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটেই আবেদনপত্র (Recruitment) পেয়ে যাবেন। এই সংক্রান্ত সময়সীমায় কোনও বদল আনা হলে তা নোটিশের মাধ্যমে প্রার্থীদের জানিয়ে দেওয়া হবে।

আরও পড়ুন - Maha Shivratri: শিবের মাথায় চার প্রহর জল ঢাললে তবেই পূর্ণ হবে মনোস্কামনা, জেনে নিন কোন কোন সময়ে ঢালবেন জল

GAIL Recruitment 2022: শূন্যপদের সংখ্যা ও বিস্তারিত বিবরণ প্রতিষ্ঠানের তরফে মোট ৪৮টি শূন্যপদ রয়েছে বলে জানানো হয়েছে। একজিকিউটিভ ট্রেইনি (ইনস্ট্রুমেন্টেশন): ১৮টি পদ একজিকিউটিভ ট্রেইনি (মেকানিক্যাল): ১৫টি পদ একজিকিউটিভ ট্রেইনি (ইলেকট্রিকাল): ১৫টি পদ

এক নজরে নিয়োগ  (Job Vacancy) সংক্রান্ত সম্পূর্ণ তথ্য:

সংস্থাগ্যাস অথরিটি অফ ইন্ডিয়া (Gas Authority of India)
পদের নামইন্সট্রুমেন্টেশন, মেকানিক্যাল এবং ইলেকট্রিক্যাল সহ একজিকিউটিভ ট্রেইনি
শূন্যপদের সংখ্যা৪৮
কাজের স্থানকিছু জানানো হয়নি
কাজের ধরন কিছু জানানো হয়নি
নির্বাচন পদ্ধতিকিছু জানানো হয়নি
শিক্ষাগত যোগ্যতাবিশদ দেখুন
বেতনক্রমবিশদ দেখুন
আবেদন পদ্ধতিঅনলাইন
আবেদনের শেষ দিন ১৬.০৩.২০২২

GAIL Recruitment 2022: আবেদনের যোগ্যতা ইন্সট্রুমেন্টেশনে একজিকিউটিভ ট্রেইনির জন্য আবেদনকারী প্রার্থীদের কমপক্ষে ৬৫ শতাংশ ন্যূনতম নম্বর সহ ইঞ্জিনিয়ারিং/ইন্সট্রুমেন্টেশন এবং কন্ট্রোল/টেকনোলজি ইনস্ট্রুমেন্টেশন/ইলেকট্রনিক্স/ইলেকট্রিক্যাল অ্যান্ড ইন্সট্রুমেন্টেশন/ইলেকট্রিক্যাল এবং ইলেকট্রনিক্সে স্নাতক ডিগ্রি থাকতে হবে।

আরও পড়ুন - Virat Kohli's 100th Test Match: কোহলির শততম ম্যাচে মাঠে থাকবেন না কোনও দর্শক, সিদ্ধান্ত জানাল পিসিএ

একজিকিউটিভ ট্রেইনি টেকনিক্যালের জন্য প্রার্থীর ইলেকট্রিক্যালে ইঞ্জিনিয়ারিং/ইলেকট্রিক্যাল এবং ইলেকট্রনিক্স/টেকনোলজিতে কমপক্ষে ৬৫ শতাংশ নম্বর সহ স্নাতক ডিগ্রির ন্যূনতম যোগ্যতা থাকতে হবে। মেকানিক্যালে একজিকিউটিভ ট্রেইনিদের জন্য আবেদনকারী প্রার্থীদের জন্য, যোগ্যতার মানদণ্ড হল ইঞ্জিনিয়ারিং/উৎপাদন/প্রযুক্তি/প্রোডাকশন/প্রোডাকশন এবং ইন্ডাস্ট্রি/মেকানিক্যাল এবং অটোমোবাইলে ন্যূনতম ৬৫ শতাংশ নম্বর সহ স্নাতক ডিগ্রি।

আবেদনকারীদের মনে রাখা উচিত যে শুধুমাত্র সমস্ত শিক্ষাগত যোগ্যতা UGC স্বীকৃত ভারতীয় বিশ্ববিদ্যালয়/UGC স্বীকৃত ভারতীয় ডিম্ড ইউনিভার্সিটি বা AICTE স্বায়ত্তশাসিত ভারতীয় প্রতিষ্ঠান/সংশ্লিষ্ট সংবিধিবদ্ধ পরিষদ থেকে অনুমোদিত কোর্স হতে হবে এবং শুধুমাত্র পূর্ণকালীন নিয়মিত কোর্স হতে হবে।

Published by:Debalina Datta
First published:

Tags: GAIL, Job Vacancy, Recruitment

পরবর্তী খবর