Home /News /education-career /

Job Vacancy: দিল্লি সাবঅর্ডিনেট সার্ভিসেস সিলেকশন বোর্ডের অধীনে ভ্যাকেন্সি, আবেদনের শেষ দিন কবে

Job Vacancy: দিল্লি সাবঅর্ডিনেট সার্ভিসেস সিলেকশন বোর্ডের অধীনে ভ্যাকেন্সি, আবেদনের শেষ দিন কবে

Job Vacancy: dsssb recruitment

Job Vacancy: dsssb recruitment

DSSSB Recruitment 2022: প্রার্থীদের আগামী ৯ ফেব্রুয়ারি, ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে।

  • Share this:

#নয়াদিল্লি: সম্প্রতি দিল্লি সাবঅর্ডিনেট সার্ভিসেস সিলেকশন বোর্ডের (Delhi Subordinate Services Selection Board) তরফে এক বিজ্ঞপ্তি জারি করে অ্যাসিস্ট্যান্ট ল' অফিসার (Assistant Law Officer) এবং লিগ্যাল অ্যাসিস্ট্যান্ট (Legal Assistant) পদে নিয়োগের (Job Vacancy) জন্য আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা শীঘ্রই আবেদন করতে পারেন। এই বিষয়ে আরও বিশদে জানতে প্রার্থীরা দিল্লি সাবঅর্ডিনেট সার্ভিসেস সিলেকশন বোর্ডের অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে খোঁজ নিতে পারেন।

DSSSB Recruitment 2022: আবেদনের তারিখ

প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, আবেদন প্রক্রিয়া (Job Vacancy) শুরু হবে ১০ জানুয়ারি থেকে। প্রার্থীদের আগামী ৯ ফেব্রুয়ারি, ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। অনলাইন ফর্ম কারেকশনের শেষ দিন ২৮ ফেব্রুয়ারি। আবেদন করতে হবে অনলাইনে। সে ক্ষেত্রে প্রার্থীরা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটেই আবেদনপত্র পেয়ে যাবেন। এই সংক্রান্ত সময়সীমায় কোনও বদল আনা হলে তা নোটিশের মাধ্যমে প্রার্থীদের জানিয়ে দেওয়া হবে।

আরও পড়ুন - Virat Kohli's Earning: মাকে ভালোবাসা থেকে বউকে চুমু, প্রতিটা ইনস্টাগ্রাম থেকে বিরাটের রোজগার ‘এত’ কোটি

DSSSB Recruitment 2022: শূন্যপদের সংখ্যা প্রতিষ্ঠানের তরফে এখনও পর্যন্ত মোট ২৬টি শূন্যপদ রয়েছে বলে জানানো হয়েছে। এক নজরে নিয়োগ সংক্রান্ত সম্পূর্ণ তথ্য: সংস্থা: দিল্লি সাবঅর্ডিনেট সার্ভিসেস সিলেকশন বোর্ড (Delhi Subordinate Services Selection Board)
পদের নাম অ্যাসিস্ট্যান্ট ল' অফিসার ও অন্যান্য
শূন্যপদের সংখ্যা ২৬
কাজের স্থান নয়াদিল্লি
কাজের ধরণ কিছু জানানো হয়নি
নির্বাচন পদ্ধতি লিখিত পরীক্ষা
আবেদন প্রক্রিয়া শুরু ১০.০১.২০২২
শিক্ষাগত যোগ্যতা আইন বিষয়ে স্নাতক
বেতনক্রম কিছু জানানো হয়নি
আবেদন পদ্ধতি অনলাইন
আবেদনের শেষ দিন ০৯.০২.২০২২
DSSSB Recruitment 2022: আবেদনের যোগ্যতা

উল্লিখিত পদগুলির জন্য আবেদন করতে চান এমন প্রার্থীদের স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে আইন বিষয়ে স্নাতক বা সমমানের ডিগ্রি থাকতে হবে। সম্পূর্ণ শিক্ষাগত যোগ্যতা এবং বয়স সীমা বিভাগ অনুযায়ী পরিবর্তিত হবে। প্রার্থীদের এখানে উপলব্ধ বিশদ বিজ্ঞপ্তি পড়ে দেখার পরামর্শ দেওয়া হচ্ছে- https://dsssb.delhi.gov.in/sites/default/files/All-PDF/Vacancy_5-22.pdf

DSSSB Recruitment 2022: পরীক্ষা

ডিএসএসএসবি অ্যাসিস্ট্যান্ট ল' অফিসার/ লিগ্যাল অ্যাসিস্ট্যান্ট পদের জন্য দুই স্তরের পরীক্ষা পরিচালনা করা হবে, যেমন টায়ার-I এবং টায়ার-II। টায়ার I পরীক্ষা হবে ২০০ নম্বরের এবং দ্বিতীয় স্তরের পরীক্ষা হবে ৩০০ নম্বরের। পরীক্ষার প্রশ্নগুলি দ্বিভাষিক (হিন্দি এবং ইংরেজি) হবে।

DSSSB Recruitment 2022: আবেদন ফি

প্রার্থীদের আবেদন ফি বাবদ ১০০ টাকা জমা করতে হবে। SC/ST/PWD/ মহিলা প্রার্থী এবং প্রাক্তন চাকরিজীবীদের জন্য আবেদন ফি মকুব করা হয়েছে।

Published by:Debalina Datta
First published:

Tags: Job, Recruitment, Vacancy

পরবর্তী খবর