• Home
  • »
  • News
  • »
  • education-career
  • »
  • Job Vacancy: আর্মড ফোর্সে প্রচুর পদে কর্মী নিয়োগ! রইল আবেদনের সম্পূর্ণ বিবরণ!

Job Vacancy: আর্মড ফোর্সে প্রচুর পদে কর্মী নিয়োগ! রইল আবেদনের সম্পূর্ণ বিবরণ!

Job Vacancy: armed forces tribunal recruitment 2021

Job Vacancy: armed forces tribunal recruitment 2021

Job Vacancy: Armed Forces Tribunal Recruitment 2021: প্রার্থীদের আগামী ৩১ জানুয়ারি, ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে।

  • Share this:

#নয়াদিল্লি: সম্প্রতি আর্মড ফোর্স ট্রাইবুনালের (Armed Forces Tribunal) তরফে এক বিজ্ঞপ্তি জারি করে স্টেনোগ্রাফার (Stenographer) এবং অন্যান্য পদে নিয়োগের (Job Vacancy) জন্য আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা শীঘ্রই আবেদন করতে পারেন। এই বিষয়ে আরও বিশদে জানতে প্রার্থীরা আর্মড ফোর্স ট্রাইবুনালের অফিসিয়াল ওয়েবসাইটে https://aftdelhi.nic.in/index.php?option=com_content&view=article&id=11&Itemid=57  গিয়ে খোঁজ নিতে পারেন।

Armed Forces Tribunal Recruitment 2021: আবেদনের তারিখ

প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, বর্তমানে আবেদন (Job Vacancy) প্রক্রিয়া চলছে। প্রার্থীদের আগামী ৩১ জানুয়ারি, ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। অনলাইনে আবেদনপত্র জমা দিতে হবে। সে ক্ষেত্রে প্রার্থীরা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটেই আবেদনপত্র পেয়ে যাবেন। এই সংক্রান্ত সময়সীমায় কোনও বদল আনা হলে তা নোটিশের মাধ্যমে প্রার্থীদের জানিয়ে দেওয়া হবে।

আরও পড়ুন - Job Vacancy: SBI তে চাকরির সুযোগ, কী ভাবে আবেদন করবেন?

Armed Forces Tribunal Recruitment 2021: শূন্যপদের সংখ্যা প্রতিষ্ঠানের তরফে এখনও পর্যন্ত মোট ২০টি শূন্যপদ রয়েছে বলে জানানো হয়েছে। Armed Forces Tribunal Recruitment 2021: শূন্যপদে বিস্তারিত বিবরণ ফিনান্সিয়াল অ্যাডভাইজর এবং চিফ অ্যাকাউন্টস অফিসার- ১টি পদ ডেপুটি কন্ট্রোলার অফ অ্যাকাউন্টস- ১টি পদ প্রিন্সিপাল প্রাইভেট সেক্রেটারি- ৪টি পদ অ্যাসিস্ট্যান্ট রেজিস্ট্রার- ১টি পদ প্রাইভেট সেক্রেটারি- ২টি পদ ট্রাইবুনাল অফিসার/ সেকশন অফিসার- ১টি পদ অ্যাসিস্ট্যান্ট- ১টি পদ ট্রাইবুনাল মাস্টার/ স্টেনোগ্রাফার গ্রেড-১- ৫টি পদ অ্যাকাউন্টস অফিসার- ২টি পদ জুনিয়র অ্যাকাউন্টস অফিসার- ২টি পদ আরও পড়ুন- Year Ender 2021: রান পিছু ৯৭ হাজার টাকা রোজগার কোহলির, পূজারার ১ লক্ষ, বাকিরা কে কত পেলেন এক নজরে নিয়োগ সংক্রান্ত সম্পূর্ণ তথ্য: সংস্থা: আর্মড ফোর্স ট্রাইবুনাল (Armed Forces Tribunal)
পদের নাম  স্টেনোগ্রাফার এবং অন্যান্য পদ
শূন্যপদের সংখ্যা ২০
কাজের স্থান ভারত
কাজের ধরন রেগুলার বেসিস
নির্বাচন পদ্ধতি কিছু জানানো হয়নি
আবেদন প্রক্রিয়া শুরু বর্তমানে চলছে
শিক্ষাগত যোগ্যতা কিছু জানানো হয়নি
বেতনক্রম কিছু জানানো হয়নি
আবেদন পদ্ধতি অনলাইন
আবেদনের শেষ দিন ৩১.০১.২০২২
Armed Forces Tribunal Recruitment 2021: শিক্ষাগত যোগ্যতা প্রার্থীরা শিক্ষাগত যোগ্যতা, বেতনক্রম, বয়সসীমা ও অন্যান্য বিষয়ে আরও অধিক জানতে এই লিঙ্কটি ব্যবহার করতে পারেন- https://aftdelhi.nic.in/vacancy/Vacancy_Circular_dated_13-12-2021.pdf Armed Forces Tribunal Recruitment 2021: বয়সসীমা উল্লিখিত পদের জন্য সর্বোচ্চ ৫৬ বছরের বয়সসীমা ধার্য করা হয়েছে। Armed Forces Tribunal Recruitment 2021: আবেদন পদ্ধতি প্রার্থীদের অফিসিয়াল ওয়েবসাইট থেকে অ্যাপ্লকেশন ফর্মটি ডাউনলোড করে পূরণ করতে হবে। এর পর ওই ফর্মের সঙ্গে প্রয়োজনীয় ডকুমেন্ট ও সার্টিফিকেট সহ এই ঠিকানায় পাঠাতে হবে- Principal Registrar, Armed Forces Tribunal, Principal Bench, West Block- VIII, Sector I, R.K. Puram, New Delhi- 110066।
Published by:Debalina Datta
First published: