Home /News /education-career /
Job Vacancy: মাসিক ১ লক্ষ টাকা বেতনে কনসালটেন্ট নিয়োগ! জানুন বিস্তারিত

Job Vacancy: মাসিক ১ লক্ষ টাকা বেতনে কনসালটেন্ট নিয়োগ! জানুন বিস্তারিত

aai recruitment

aai recruitment

Job Vacancy: AAI Recruitment 2022: প্রার্থীদের আগামী ২৮ এবং ২৯ এপ্রিল বা তার আগে আবেদনপত্র জমা দিতে হবে।

  • Share this:

#নয়াদিল্লি: চাকরিপ্রার্থীদের জন্য সুখবর! সম্প্রতি এয়ারপোর্ট অথরিটি অফ ইন্ডিয়ার (Airport Authority of India) তরফে এক বিজ্ঞপ্তি জারি করে নর্থ-ইস্ট রিজিয়নে ল্যান্ড ম্যানেজমেন্ট এবং ফায়ার সার্ভিস বিভাগে কনসালটেন্ট ও জুনিয়র কনসালটেন্ট পদে নিয়োগের ভ্যাকেন্সির (Job Vacancy) জন্য আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা শীঘ্রই আবেদন করতে পারেন। এই বিষয়ে আরও বিশদে জানতে প্রার্থীরা এয়ারপোর্ট অথরিটি অফ ইন্ডিয়ার ওয়েবসাইটে গিয়ে খোঁজ নিতে পারেন।

AAI Recruitment 2022: আবেদনের তারিখ প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে। প্রার্থীদের আগামী ২৮ এবং ২৯ এপ্রিল বা তার আগে ভ্যাকেন্সির আবেদনপত্র জমা দিতে হবে। অফলাইনে আবেদনপত্র জমা করতে হবে। সে ক্ষেত্রে প্রার্থীরা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটেই আবেদনপত্র পেয়ে যাবেন। এই সংক্রান্ত সময়সীমায় কোনও বদল আনা হলে তা নোটিশের মাধ্যমে প্রার্থীদের জানিয়ে দেওয়া হবে।

আরও পড়ুন - দু ম্যাচ পরপর হার, এ কী রূপ ঋষভ পন্থের, যাচ্ছেতাই বললেন ক্রিকেটারদের

AAI Recruitment 2022: শূন্যপদের বিবরণ প্রতিষ্ঠানের তরফে মোট ১২টি পদ (Job Vacancy) রয়েছে বলে জানানো হয়েছে। প্রার্থীদের মূলত নর্থ-ইস্ট রিজিয়নে ল্যান্ড ম্যানেজমেন্ট এবং ফায়ার সার্ভিস বিভাগে নিয়োগ করা হবে। ইম্ফল এবং আগরতলায় ল্যান্ড ম্যানেজমেন্ট বিভাগে কনসালটেন্ট পদের জন্য ২টি শূন্যপদ নির্ধারণ করা হয়েছে। অন্য দিকে ফায়ার সার্ভিস বিভাগে জুনিয়র কনসালটেন্ট পদের জন্য ১০টি শূন্যপদ সংরক্ষণ করা হয়েছে। প্রার্থীদের হলঙ স্টেশনে পোস্টিং দেওয়া হবে।

এক নজরে নিয়োগ সংক্রান্ত সম্পূর্ণ তথ্য: সংস্থা: এয়ারপোর্ট অথরিটি অফ ইন্ডিয়া (Airport Authority of India)

পদের নামনর্থ-ইস্ট রিজিয়নে ল্যান্ড ম্যানেজমেন্ট এবং ফায়ার সার্ভিস বিভাগে কনসালটেন্ট ও জুনিয়র কনসালটেন্ট
শূন্যপদের সংখ্যা১২
কাজের স্থানইম্ফল, আগরতলা, হলঙ
কাজের ধরণ সরকারি
নির্বাচন পদ্ধতিকিছু জানানো হয়নি
শিক্ষাগত যোগ্যতাকিছু জানানো হয়নি
বেতনক্রমকনসাল্টেন্ট পদ- মাসিক ১ লক্ষ টাকা এবং জুনিয়র কনসালটেন্ট পদ- মাসিক ৫০,০০০ টাকা
আবেদন পদ্ধতি অফলাইন
আবেদন পদ্ধতিইতিমধ্যেই শুরু হয়েছে
আবেদনের শেষ তারিখ২৮ ও ২৯.০৪.২০২২

AAI Recruitment 2022: বেতন কনসালটেন্ট পদের জন্য প্রার্থীদের মাসিক ১ লক্ষ টাকা এবং জুনিয়র কনসালটেন্ট পদের জন্য মাসিক ৫০,০০০ টাকা বেতন ধার্য করা হয়েছে।

প্রার্থীরা আবেদনের যোগ্যতা, বয়সসীমা, বেতন ক্রম ও অন্যান্য বিষয়ে আরও বিশদে জানতে এখানে উপলব্ধ বিজ্ঞপ্তির লিঙ্কে ক্লিক https://www.aai.aero/sites/default/files/examdashboard_advertisement/Hollongi%20Consultant.pdf এবং https://www.aai.aero/sites/default/files/examdashboard_advertisement/Land%20Consultant.pdf করে দেখতে পারেন।  প্রার্থীদের আগামী ২৮ এবং ২৯ এপ্রিল বা তার আগে ভ্যাকেন্সির আবেদনপত্র জমা দিতে হবে।

Published by:Debalina Datta
First published:

Tags: Job, Job Vacancy, Vacancy

পরবর্তী খবর