Home /News /education-career /
SBI Recruitment 2021: SBI-তে অফিসার পদে চাকরির দারুণ সুযোগ, আবেদনের সময় কিন্তু বেশি নেই! বিশদে জানুন

SBI Recruitment 2021: SBI-তে অফিসার পদে চাকরির দারুণ সুযোগ, আবেদনের সময় কিন্তু বেশি নেই! বিশদে জানুন

SBI-তে অফিসার পদে চাকরির দারুণ সুযোগ, আবেদনের সময় কিন্তু বেশি নেই! বিশদে জানুন

SBI-তে অফিসার পদে চাকরির দারুণ সুযোগ, আবেদনের সময় কিন্তু বেশি নেই! বিশদে জানুন

বিশদে জানতে প্রার্থীরা SBI–এর অফিসিয়াল ওয়েবসাইটে recruitment.bank.sbi গিয়ে খোঁজ নিতে পারেন। (SBI Recruitment 2021)

  • Share this:

#নয়াদিল্লি: সম্প্রতি স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার (State Bank of India) তরফে এক বিজ্ঞপ্তি জারি করে স্পেশ্যালিস্ট ক্যাডার অফিসার পদে নিয়োগের জন্য আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে (SBI Recruitment 2021)। ইচ্ছুক ও যোগ্য প্রার্থীরা শীঘ্রই আবেদন করতে পারেন (SBI Recruitment 2021)। এই বিষয়ে আরও বিশদে জানতে প্রার্থীরা SBI–এর অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে খোঁজ নিতে পারেন। প্রার্থীদের মূলত চুক্তির ভিত্তিতে নিয়োগ করা হবে (SBI Recruitment 2021)।

SBI Recruitment 2021: আবেদনের তারিখSBI–এর তরফে জানানো হয়েছে যে, বর্তমানে আবেদন প্রক্রিয়া চলছে। প্রার্থীদের আগামী ১৮ অক্টোবর, ২০২১ তারিখের মধ্যে আবেদন করতে হবে। অনলাইনে আবেদনপত্র জমা দিতে হবে। সে ক্ষেত্রে SBI–এর অফিসিয়াল ওয়েবসাইটে recruitment.bank.sbi আবেদনপত্র পাওয়া যাবে।
SBI Recruitment 2021: কী ভাবে আবেদন করতে হবে? স্টেপ-১ প্রার্থীদের প্রথমে এই লিঙ্কের https://bank.sbi/careers অথবা https://www.sbi.co.in/careers মাধ্যমে নিজেদের নাম রেজিস্ট্রার করাতে হবে। এর পর আবেদন ফি জমা দিতে হবে। ফিয়ের ক্ষেত্রে ইন্টারনেট ব্যাঙ্কিং/ ডেবিট কার্ড বা ক্রেডিট কার্ড ব্যবহার করা যেতে পারে। স্টেপ-২ প্রার্থীদের নিজের ছবি ও সিগনেচার স্ক্যান করে আপলোড করতে হবে। এর পর সম্পূর্ণ আবেদনপত্রটি পূরণ করে প্রয়োজনীয় তথ্য প্রমাণ সহ জমা করতে হবে। যদি কোনও ভাবে আবেদনপত্র পূরণে সমস্যা হয় তবে প্রার্থীরা পূরণ করা অংশ সেভ করে রাখতে পারবেন। আবেদন প্রক্রিয়া শেষ হলে প্রার্থীদের একটি রেজিস্ট্রেশন নম্বর ও পাসওয়ার্ড দেওয়া হবে। এর সাহায্যে পরবর্তীতে প্রার্থীরা আবেদনপত্রটি পুনরায় খুলতে পারবেন। স্টেপ-৩ আবেদনপত্র ও আবেদন ফি জমা দেওয়া সম্পূর্ণ হলে প্রার্থীরা ভবিষ্যতের সুবিধার্থে ফর্মের এক কপি প্রিট করিয়ে রাখতে পারেন।
এক নজরে সম্পূর্ণ তথ্য: সংস্থা: স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া (SBI) পদের নাম: স্পেশ্যালিস্ট ক্যাডার অফিসার শূন্যপদের সংখ্যা: কিছু জানানো হয়নি কাজের স্থান: কিছু জানানো হয়নি কাজের ধরন: চুক্তিভিত্তিক নির্বাচন পদ্ধতি: শর্ট লিস্ট এবং ইন্টারভিউ আবেদন প্রক্রিয়া শুরু: বর্তমানে চলছে শিক্ষাগত যোগ্যতা: কিছু জানানো হয়নি বেতনক্রম: কিছু জানানো হয়নি আবেদন পদ্ধতি: অনলাইন আবেদনের শেষ দিন: ১৮.১০.২০২১
SBI Recruitment 2021: নির্বাচন পদ্ধতিপ্রার্থীদের প্রদত্ত আবেদনপত্রের ওপর ভিত্তি করে প্রথমে শর্টলিস্ট করা হবে এবং তার পর ইন্টারভিউয়ের জন্য ডাকা হবে। এ প্রসঙ্গে ব্যাঙ্ক কর্তৃপক্ষের সিদ্ধান্তই চূড়ান্ত বলে গণ্য করা হবে।
SBI Recruitment 2021: মেরিট লিস্টইন্টারভিউয়ের ফলাফলের ওপর ভিত্তি করে প্রার্থীদের মেরিট লিস্ট তৈরি করা হবে। একই নম্বর ভুক্ত প্রার্থীদের মধ্যে বয়সের ভিত্তিতে নির্বাচন করা হবে।

আরও পড়ুন: ডিফেন্স ইনফরমেটিক্সে সরকারি চাকরির দারুণ সুযোগ, বিশদে জানুন!

Published by:Raima Chakraborty
First published:

Tags: Bank Jobs, Job News, SBI Recruitment 2021, State Bank Of India

পরবর্তী খবর