Home /News /education-career /
DRDO-DGRE Chandigarh Recruitment 2021: ডিফেন্স ইনফরমেটিক্সে সরকারি চাকরির দারুণ সুযোগ, বিশদে জানুন!

DRDO-DGRE Chandigarh Recruitment 2021: ডিফেন্স ইনফরমেটিক্সে সরকারি চাকরির দারুণ সুযোগ, বিশদে জানুন!

DRDOs DGRE Chandigarh has invited applications from candidates tc rc, DRDO-DGRE Chandigarh Recruitment 2021: ডিফেন্স ইনফরমেটিক্সে সরকারি চাকরির দারুণ সুযোগ, বিশদে জানুন!

DRDOs DGRE Chandigarh has invited applications from candidates tc rc, DRDO-DGRE Chandigarh Recruitment 2021: ডিফেন্স ইনফরমেটিক্সে সরকারি চাকরির দারুণ সুযোগ, বিশদে জানুন!

বিশদে জানতে প্রার্থীরা DRDO-এর অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে খোঁজ নিতে পারেন। (DRDO-DGRE Chandigarh Recruitment 2021)

  • Share this:

#চণ্ডীগড়: সম্প্রতি চণ্ডীগড় ডিআরডিও- ডিফেন্স ইনফরমেটিক্স এস্টাব্লিশমেন্টের (DRDO- Defence Geoinformatics Research Establishment) তরফে এক বিজ্ঞপ্তি জারি করে অ্যাপ্রেন্টিস পদে নিয়োগের জন্য আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে। ইচ্ছুক ও যোগ্য প্রার্থীরা শীঘ্রই আবেদন করতে পারেন। এই বিষয়ে আরও বিশদে জানতে প্রার্থীরা DRDO-এর অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে খোঁজ নিতে পারেন।

DRDO-DGRE Chandigarh Recruitment 2021: আবেদনের তারিখপ্রতিষ্ঠানের তরফে জানানো হয়েছে যে, বর্তমানে আবেদন প্রক্রিয়া চলছে। প্রার্থীরা এমপ্লয়মেন্ট নিউজে প্রকাশিত বিজ্ঞপ্তির দিন থেকে ২১ দিনের মধ্যে আবেদনপত্র পাঠাতে পারবেন। আবেদনপত্র জমা দিতে হবে অনলাইনে। সে ক্ষেত্রে DRDO-এর অফিসিয়াল ওয়েবসাইটেই আবেদনপত্র পাওয়া যাবে।
DRDO-DGRE Chandigarh Recruitment 2021: বিশেষ ঘোষণা প্রার্থীদের মূলত মেরিটের ওপর ভিত্তি করে নির্বাচন করা হবে। প্রতিষ্ঠানের পক্ষ থেকে প্রার্থীদের উদ্দেশে বিশেষ ভাবে জানানো হয়েছে, বর্তমান কোভিড পরিস্থিতির কথা মাথায় রেখে ইন্টারভিউ নেওয়া হবে না। সে ক্ষেত্রে আবেদনকারী প্রার্থীদের আবেদনপত্র অনুযায়ী শর্ট-লিস্টেড করা হবে। DGRE-এর তত্ত্বাবধানে ডিরেক্টরদের দ্বারা সংগঠিত একটি বোর্ড মেরিটের ওপর (পার্সেন্টেজ/ শিক্ষাগত যোগ্যতা) ভিত্তি করে এই লিস্ট তৈরি করবে। নির্বাচিত প্রার্থীদের পরবর্তীতে অফিস মারফৎ জানিয়ে দেওয়া হবে। নির্বাচিত প্রার্থীদের DRDO-DGRE-এর হেডকোয়ার্টার রিসার্চ ডেভেলপমেন্ট সেন্টার (Research Development Centre) এবং মাউন্টেন মেট সেন্টারে (Mountain Met Centre) নিয়োগ করা হবে। উল্লিখিত পদে মোট ১ বছরের জন্য নিয়োগ করা হবে।
এক নজরে নিয়োগ সংক্রান্ত সম্পূর্ণ তথ্য: সংস্থা: ডিআরডিও- ডিফেন্স ইনফরমেটিক্স এস্টাব্লিশমেন্ট (DRDO-DGRE) পদের নাম: অ্যাপ্রেন্টিস শূন্যপদের সংখ্যা: কিছু জানানো হয়নি কাজের স্থান: চণ্ডীগড় কাজের ধরন: ট্রেনিং সংক্রান্ত কাজ নির্বাচন পদ্ধতি: মেরিটের ভিত্তিতে শর্ট-লিস্টেড করা হবে আবেদন প্রক্রিয়া শুরু: বর্তমানে চলছে শিক্ষাগত যোগ্যতা: গ্র্যাজুয়েট এবং ডিপ্লোমা উত্তীর্ণ/ আইটিআই উত্তীর্ণ বেতনক্রম: কিছু জানানো হয়নি আবেদন পদ্ধতি: অনলাইন আবেদনের শেষ দিন: বিজ্ঞপ্তি প্রকাশের ২১ দিন পর্যন্ত
DRDO-DGRE Chandigarh Recruitment 2021: শিক্ষাগত যোগ্যতাগ্র্যাজুয়েট এবং ডিপ্লোমা প্রার্থীদের নিজেদের নাম রেজিস্টার করার জন্য এই ওয়েবসাইটে www.mhrdnats.gov.in যেতে হবে। অন্য দিকে আইটিআই উত্তীর্ণ প্রার্থীদের এই ওয়েবসাইটে www.apprenticeshipindia.org গিয়ে নাম রেজিস্টার করার কথা বলা হয়েছে।

যে সকল প্রার্থীরা উল্লিখিত পদে আবেদন করতে ইচ্ছুক তারা শিক্ষাগত যোগ্যতা, বয়সসীমা, বেতনক্রম, আবেদন পদ্ধতি বিষয়ে বিশদে জানতে এই লিঙ্কে https://www.drdo.gov.in/sites/default/files/whats_new_document/Ad_DGRE_27092021.pdf গিয়ে খোঁজ নিতে পারেন।

আরও পড়ুন: টাটা ইনস্টিটিউটে ক্লার্ক-ইঞ্জিনিয়ার-অফিসার পদে নিয়োগ! আবেদনের শেষ দিন ৩ অক্টোবর

Published by:Raima Chakraborty
First published:

Tags: Government Job, Job alert, Job Vacancy

পরবর্তী খবর