• Home
  • »
  • News
  • »
  • education-career
  • »
  • NHM AP Recruitement 2021: ৩৩৯৩টি পদে মিড লেভেল হেলথ প্রোভাইডার নিয়োগ করবে ন্যাশনাল হেলথ মিশন, বিশদে জানুন

NHM AP Recruitement 2021: ৩৩৯৩টি পদে মিড লেভেল হেলথ প্রোভাইডার নিয়োগ করবে ন্যাশনাল হেলথ মিশন, বিশদে জানুন

৩৩৯৩টি পদে মিড লেভেল হেলথ প্রোভাইডার নিয়োগ করবে ন্যাশনাল হেলথ মিশন, বিশদে জানুন

৩৩৯৩টি পদে মিড লেভেল হেলথ প্রোভাইডার নিয়োগ করবে ন্যাশনাল হেলথ মিশন, বিশদে জানুন

এখন আবেদন প্রক্রিয়া চলছে। আবেদন গ্রহণের শেষ দিন আগামী ৬ নভেম্বর, ২০২১। (NHM AP Recruitement 2021)

  • Share this:
#নয়াদিল্লি: সম্প্রতি একটি বিজ্ঞপ্তি প্রকাশ করে ন্যাশনাল হেলথ মিশন (NHM), অন্ধ্রপ্রদেশের তরফে জানানো হয়েছে যে, মোট ৩৩৯৩টি পদে মিড লেভেল হেলথ প্রোভাইডার নিয়োগ করবে তারা। আবেদন প্রক্রিয়া চলছে। হাতে রয়েছে মাত্র কয়েকটা দিন।
NHM AP Recruitement 2021: শূন্য পদের বিবরণ -- প্রতিষ্ঠানের তরফে জানানো হয়েছে যে, মোট ৩৩৯৩টি শূন্য পদ রয়েছে। এর মধ্যে শ্রীকাকুলাম, ভিজিয়ানাগারম ও বিশাখাপত্তনমে ৬৩৩ টি শূন্য পদ রয়েছে। আবার ইস্ট গোদাবরী, ওয়েস্ট গোদাবরী ও কৃষ্ণা-য় রয়েছে ১০০৩ টি শূন্য পদ। ৭৮৬টি শূন্য পদ রয়েছে গুণ্টুর, প্রকাশম, নেল্লোরের জন্য এবং বাকি শূন্য পদগুলি রয়েছে চিত্তোর, কাডাপা, অনন্তপুর এবং কুরনুল জেলার জন্য।
NHM AP Recruitement 2021: শূন্য পদে আবেদনের গুরুত্বপূর্ণ তারিখ-- এখন আবেদন প্রক্রিয়া চলছে। আবেদন গ্রহণের শেষ দিন আগামী ৬ নভেম্বর, ২০২১। কর্তৃপক্ষের তরফে জানানো হয়েছে, আবেদন পক্রিয়া শেষ হওয়ার পর একটি প্রভিশনাল মেরিট লিস্ট প্রকাশ করা হবে আগামী ১০ নভেম্বর এবং এর ঠিক ৫ দিন পর অর্থাৎ আগামী ১৫ নভেম্বর প্রকাশি করা হবে ফাইনাল মেরিট লিস্ট।
NHM AP Recruitement 2021: শূন্য পদে আবেদনের যোগ্যতা-- AP নার্সিং কাউন্সিলে রেজিস্টার করা কোনও স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে B.Sc. (Nursing) করলে, কমিউনিটি হেলথে সার্টিফিকেট প্রোগ্রাম (CPCH) করলে B.Sc. (N)-এ এই পদের জন্য আবেদন করা যাবে। BSc Nursing কোর্সে পাওয়া নম্বরের ভিত্তিতে প্রার্থীদের বেছে নেওয়া হবে।
NHM AP Recruitement 2021: শূন্য পদে আবেদনের বয়সসীমা-- আবেদনের জন্য ইচ্ছুক প্রার্থীদের বয়স হতে হবে-- ন্যূনতম ২১ ও সর্বোচ্চ ৩৫। কর্তৃপক্ষের তরফে জানানো হয়েছে যে, এই ৩৩৯৩ টি পদে যাঁদের নিয়োগ করা হবে, তাঁদের চুক্তির ভিত্তিতে এক বছরের জন্য নিয়োগ করা হবে এবং পারফরম্যান্সের উপর ভিত্তি করে চুক্তি পরবর্তী ক্ষেত্রে বাড়ানো হতে পারে। এটা সম্পূর্ণ নির্ভর করছে কর্তৃপক্ষের উপর।
NHM AP Recruitement 2021: আবেদন সংক্রান্ত সম্পূর্ণ তথ্য-- সংস্থা: ন্যাশনাল হেলথ মিশন (NHM) পদের নাম: মিড লেভেল হেলথ প্রোভাইডার (চুক্তিভিত্তিক) কাজের ধরন: স্বাস্থ্য সংক্রান্ত কাজের স্থান: অন্ধ্রপ্রদেশের বিভিন্ন জেলায় শূন্যপদের সংখ্যা: ৩৩৯৩ বেতনক্রম: কিছু জানানো হয়নি শিক্ষাগত যোগ্যতা: B.Sc নার্সিং বয়সসীমা: ২১-৩৫ আবেদন প্রক্রিয়া শুরু: চলছে আবেদন গ্রহণের শেষ দিন: ৬ নভেম্বর, ২০২১ ফলাফল প্রকাশের দিন: প্রভিশনাল মেরিট লিস্ট প্রকাশিত হবে আগামী ১০ নভেম্বর। আগামী ১৫ নভেম্বর প্রকাশিত হবে ফাইনাল মেরিট লিস্ট।
আরও পড়ুন: প্রচুর PO নিয়োগ করবে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া, আবেদনের শেষ দিন আজই!
Published by:Raima Chakraborty
First published: