• Home
  • »
  • News
  • »
  • education-career
  • »
  • SBI PO Recruitment 2021: প্রচুর PO নিয়োগ করবে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া, আবেদনের শেষ দিন আজই!

SBI PO Recruitment 2021: প্রচুর PO নিয়োগ করবে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া, আবেদনের শেষ দিন আজই!

প্রচুর PO নিয়োগ করবে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া, আবেদনের শেষ দিন আজই!

প্রচুর PO নিয়োগ করবে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া, আবেদনের শেষ দিন আজই!

মোট শূন্য পদের সংখ্যা-- ২০৫৬টি। যোগ্যতা, স্নাতক উত্তীর্ণ। ইচ্ছুক প্রার্থীরা দেরি না-করে এখনই আবেদন করুন। (SBI PO Recruitment 2021)

  • Share this:

#নয়াদিল্লি: সম্প্রতি স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার (State Bank Of India) তরফে একটি বিজ্ঞপ্তি (বিজ্ঞপ্তি নং- CRPD/ PO/ 2021-22/18) জারি করে প্রোবেশনারি অফিসার (PO) পদে নিয়োগের জন্য আবেদনপত্র গ্রহণের কাজ চলছে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা অতি শীঘ্রই আবেদন করতে পারেন। এই বিষয়ে আরও বিশদে জানতে প্রার্থীরা SBI-এর অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে খোঁজ নিতে পারেন।

SBI PO Recruitment 2021: আবেদনের তারিখ-- প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে গত ৫ অক্টোবর থেকে। প্রার্থীদের আজ অর্থাৎ ২৫ অক্টোবর, ২০২১ তারিখের মধ্যে আবেদন পত্র জমা করে দিতে হবে। আবেদন করতে হবে অনলাইনে। সে ক্ষেত্রে অফিসিয়াল ওয়েবসাইটেই আবেদনপত্র পাওয়া যাবে।
SBI PO Recruitment 2021: বয়সসীমা-- প্রার্থীদের বয়সসীমা ১ এপ্রিল, ২০২১ তারিখ অনুযায়ী ২১ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। তবে তফসিলি জাতি, উপজাতি, ওবিসি, শারীরিক প্রতিবন্ধীদের জন্য বয়সসীমায় ছাড় দেওয়া হয়েছে।
SBI PO Recruitment 2021: শূন্য পদের সংখ্যা-- প্রতিষ্ঠানের তরফে জানানো হয়েছে যে, মোট ২০৫৬টি শূন্য পদ রয়েছে।
এক নজরে নিয়োগ সংক্রান্ত সম্পূর্ণ তথ্য: সংস্থা: স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া (SBI) পদের নাম: প্রোবেশনারি অফিসার শূন্যপদের সংখ্যা: ২০৫৬ কাজের স্থান: ভারত কাজের ধরন: সরকারি নির্বাচন পদ্ধতি: প্রিলিমিনারি, মেইন, ইন্টারভিউ আবেদন প্রক্রিয়া শুরু: ০৫.১০.২০২১ শিক্ষাগত যোগ্যতা: যে কোনও ডিসিপ্লিনে স্নাতক বেতনক্রম: কিছু জানানো হয়নি আবেদন পদ্ধতি: অনলাইন আবেদনের শেষ দিন: ২৫.১০.২০২১
SBI PO Recruitment 2021: শিক্ষাগত যোগ্যতা-- প্রার্থীদের সরকার স্বীকৃত প্রতিষ্ঠান/ বিশ্ববিদ্যালয় থেকে যে কোনও বিষয়ে স্নাতক স্তরে উত্তীর্ণ হতে হবে। স্নাতক স্তরের শেষ বর্ষের প্রার্থীরাও আবেদন করতে পারবেন। তবে তাদের ইন্টারভিউয়ের সময় স্নাতক উত্তীর্ণের (৩১ ডিসেম্বর, ২০২১ তারিখের পূর্বে) সার্টিফিকেট প্রদর্শন করতে হবে।
SBI PO Recruitment 2021: সম্ভাব্য নিয়োগের পরীক্ষার তারিখ-- প্রথম পর্বের পরীক্ষা বা অনলাইন প্রিলিমিনারি টেস্ট অনুষ্ঠিত হতে পারে নভেম্বর/ ডিসেম্বর মাসে। ডিসেম্বরের মধ্যেই এই পরীক্ষার ফল প্রকাশিত হবে। ডিসেম্বর, ২০২১-এর মধ্যে অনলাইন মেইন পরীক্ষাও হবে। মেইন পরীক্ষার ফলাফল প্রকাশ করা হবে জানুয়ারি, ২০২২-এ। গ্রুপ ডিসকাশন/ ইন্টারভিউ বা শুধুমাত্র ইন্টারভিউ অনুষ্ঠিত হবে ফেব্রুয়ারি, ২০২২-এর দ্বিতীয় অথবা তৃতীয় সপ্তাহে, আর তার ফল প্রকাশ হবে ফ্রেব্রুয়ারি/ মার্চ ২০২২-এ। অ্যাডমিট কার্ড দেওয়া হবে নভেম্বর, ২০২১-এর দ্বিতীয় সপ্তাহ থেকে।

আরও পড়ুন: ২৯ পদে রিভিউ অফিসার নিয়োগ করবে হাইকোর্ট, আবেদনের শেষ দিন ১১ নভেম্বর

Published by:Raima Chakraborty
First published: