Home /News /education-career /
IOCL Barauni Recruitment 2021: বিশেষজ্ঞ চিকিৎসক পদে নিয়োগ ইন্ডিয়ান অয়েলর, ইন্টারভিউ শনিবার

IOCL Barauni Recruitment 2021: বিশেষজ্ঞ চিকিৎসক পদে নিয়োগ ইন্ডিয়ান অয়েলর, ইন্টারভিউ শনিবার

অনলাইনেই আবেদন করা যাবে বলে জানিয়েছে কর্তৃপক্ষ

অনলাইনেই আবেদন করা যাবে বলে জানিয়েছে কর্তৃপক্ষ

IOCL Barauni Recruitment 2021:এই নিয়োগটি কোনও ভাবেই স্থায়ী নয় বলে জানিয়েছে কর্তৃপক্ষ। অর্থাৎ চুক্তির ভিত্তিতে নিয়োগ করা হবে।

  • Share this:

    #বরাউনি: বিশেষজ্ঞ চিকিৎসক বা স্পেশালিস্ট ডক্টর পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ইন্ডিয়ান অয়েল কর্পোরেশন লিমিটেড (Indian Oil Corporation Limited), সংক্ষেপে IOCL। অনলাইনেই আবেদন করা যাবে বলে জানিয়েছে তারা।

    IOCL বরাউনিতে নিয়োগে শূন্যপদের বিবরণ

    কার্ডিওলজিস্ট, অফথামোলজিস্ট, রেডিওলজিস্ট, ইন্টারনাল মেডিসিন, এনডোক্রাইনোলজিস্ট, নিউরোলজিস্ট, ক্রিটিক্যাল কেয়াল মেডিসিন, গ্যাস্ট্রোএন্ট্রোলজিস্ট, অ্যানাসথেসিয়া, পেডিয়াট্রিক্স, ডার্মাটোলজিস্ট ইত্যাদি পদে নিয়োগ হবে।

    IOCL বরাউনিতে নিয়োগে গুরুত্বপূর্ণ তারিখ

    অনলাইনে আবেদন করার গেলেও ওয়াক ইন ইন্টারভিউয়ের ব্যবস্থাও করা হয়েছে। ওয়াক ইন ইন্টারভিউ হবে ১১ সেপ্টেম্বর, ২০২১ অর্থাৎ এই শনিবার।

    বরাউনি রেফিনারি হাসপাতাল, বেগুসরাইতে হবে ইন্টারভিউটি। ১১ তারিখ সকাল ১০টা থেকে বিকেল ৪টে পর্যন্ত ইচ্ছুক প্রার্থীরা এসে ইন্টারভিউ দিতে পারেন।

    ইন্টারভিউয়ের জন্য প্রার্থীদের সঙ্গে করে নিজেদের বায়োডেটা, প্রয়োনীয় নথির অরিজিনাল, সার্টিফিকেট, কোয়ালিফিকেশন ডিটেলস, অভিজ্ঞতা প্রমাণ করে এমন নথি ইত্যাদি নিয়ে আসতে হবে। প্রত্যেক নথির অরিজিনাল ছাড়াও ফটোকপি আনতে হবে সেলফ অ্যাটাস্টেড করা।

    এই নিয়োগটি কোনও ভাবেই পার্মানেন্ট নয় বলে জানিয়েছে কর্তৃপক্ষ। অর্থাৎ চুক্তির ভিত্তিতে নিয়োগ করা হবে।

    IOCL বরাউনিতে নিয়োগে শূন্যপদে আবেদনের যোগ্যতা

    এই পদে আবেদনের জন্য একজনকে MBBS পাশ করা হতে হবে। পাশাপাশি এই ক্ষেত্রে কাজের পূর্ব অভিজ্ঞতা থাকতে হবে। অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার মিলবে।

    বাকি তথ্যের জন্য কর্তৃপক্ষের তরফে প্রকাশিত বিজ্ঞপ্তিটি দেখে নেওয়ার কথা বলা হচ্ছে। ইন্টারভিউয়ের পর নিয়োগের বিষয়টি সম্পূর্ণ নির্ভর করবে কর্তৃপক্ষের সিদ্ধান্তের উপর।

    IOCL বরাউনিতে নিয়োগে অন্যান্য গুরুত্বপূর্ণ তথ্য

    এক্ষেত্রে ২ ঘণ্টার জন্য প্রত্যেককে ৪৫০০ টাকা করে দেওয়া হবে।

    কখন, কোন সময়ে চিকিৎসকেরা সময় দিতে পারবেন, তা পরে কথা বলে নেওয়া হবে নিয়োগের পর।

    প্রসঙ্গত, কিছু দিন আগে নিয়োগ সংক্রান্ত আরেকটি বিজ্ঞপ্তিও প্রকাশ করেছে IOCL। গ্রেড ৩ পোস্টের জন্য নিয়োগ প্রক্রিয়া শুরু হয়েছে। বিভিন্ন পদের জন্য এই নিয়োগ প্রক্রিয়া চালানো হবে। এর মধ্যে ইলেকট্রিসিয়ান, ফিটার ট্রেড, মেকানিক মোটর ভেইক্যাল ট্রেড, মেশিনিস্ট ট্রেড, মেকানিক ডিজেল ট্রেড, ইলেকট্রনিক্স মেকানিক্যাল ট্রেড-সহ অন্যান্য পদে নিয়োগ করা হবে। এই সমস্ত পদের জন্য যোগ্য ও আগ্রহী প্রার্থীদের অয়েল ইন্ডিয়ার অফিসিয়াল ওয়েবসাইট oil-india.com-এ গিয়ে আবেদন করতে বলা হয়েছে। ২৪ অগাস্ট ২০২১ থেকে আবেদন প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে। শেষ তারিখ ২৩ সেপ্টেম্বর, ২০২১ পর্যন্ত।

    Published by:Arka Deb
    First published:

    Tags: Indian Oil, IOCL, Job alert

    পরবর্তী খবর