• Home
  • »
  • News
  • »
  • education-career
  • »
  • DRDO Recruitment 2021: ডিফেন্স রিসার্চ এবং ডেভেলপমেন্ট অর্গানাইজেশনে কাজের সুযোগ, যোগ্যতা স্নাতক!

DRDO Recruitment 2021: ডিফেন্স রিসার্চ এবং ডেভেলপমেন্ট অর্গানাইজেশনে কাজের সুযোগ, যোগ্যতা স্নাতক!

DRDO Recruitment 2021

DRDO Recruitment 2021

এই বিষয়ে আরও বিশদে জানতে প্রার্থীরা DRDO-এর অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে খোঁজ নিতে পারেন। (DRDO Recruitment 2021)

  • Share this:

#বালাসোর: সম্প্রতি ডিফেন্স রিসার্চ এবং ডেভেলপমেন্ট অর্গানাইজেশনের (Defence Research and Development Organisation) তরফে এক বিজ্ঞপ্তি জারি করে বালাসোর, ওড়িশা এবং চাঁদিপুরে ইন্টিগ্রেটেড টেস্ট রেঞ্জে (Integrated Test Range) অ্যাপ্রেন্টিস পদে নিয়োগের জন্য আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা শীঘ্রই আবেদন করতে পারেন।

এই বিষয়ে আরও বিশদে জানতে প্রার্থীরা DRDO-এর অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে খোঁজ নিতে পারেন।

আরও পড়ুন: কলকাতা এশিয়াটিক সোসাইটিতে একাধিক পদে নিয়োগ, কী ভাবে আবেদন করবেন?

DRDO Recruitment 2021: আবেদনের তারিখ প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, আবেদন প্রক্রিয়া শুরু হবে ১ নভেম্বর থেকে। প্রার্থীরা আগামী ১৫ নভেম্বর, ২০২১ পর্যন্ত আবেদনপত্র জমা দিতে পারবেন। আবেদনপত্র জমা দিতে হবে অনলাইনে। সে ক্ষেত্রে DRDO-এর অফিসিয়াল ওয়েবসাইটেই আবেদনপত্র পাওয়া যাবে।
DRDO Recruitment 2021: শূন্যপদের সংখ্যা প্রতিষ্ঠানের তরফে এখনও পর্যন্ত মোট ১১৬টি শূন্যপদ রয়েছে বলে জানানো হয়েছে।
DRDO Recruitment 2021: শূন্যপদের বিস্তারিত বিবরণ গ্র্যাজুয়েট অ্যাপ্রেন্টিস: ৫০টি পদ ট্রেড অ্যাপ্রেন্টিস: ২৬টি পদ টেকনিশিয়ান (ডিপ্লোমা) অ্যাপ্রেন্টিস: ৪০টি পদ
এক নজরে নিয়োগ সংক্রান্ত সম্পূর্ণ তথ্য: সংস্থা: ডিফেন্স রিসার্চ এবং ডেভেলপমেন্ট অর্গানাইজেশন (DRDO) পদের নাম: অ্যাপ্রেন্টিস (গ্র্যাজুয়েট অ্যাপ্রেন্টিস, ট্রেড, টেকনিশিয়ান (ডিপ্লোমা)) শূন্যপদের সংখ্যা: ১১৬ কাজের স্থান: বালাসোর, ওড়িশা এবং চাঁদিপুর কাজের ধরন: ট্রেনিং সংক্রান্ত নির্বাচন পদ্ধতি: ইন্টারভিউ আবেদন প্রক্রিয়া শুরু: ০১.১১.২০২১ শিক্ষাগত যোগ্যতা: ২০১৯, ২০২০, ২০২১ শিক্ষাবর্ষে বি.ই/ বি.টেক/ ডিপ্লোমা/ বিবিএ/ বি.কম/ আইটিআই ডিগ্রিপ্রাপ্ত বেতনক্রম: কিছু জানানো হয়নি আবেদন পদ্ধতি: অনলাইন আবেদনের শেষ দিন: ১৫.১১.২০২১
DRDO Recruitment 2021: আবেদনের যোগ্যতা যে সকল প্রার্থীরা ২০১৯, ২০২০, ২০২১ শিক্ষাবর্ষে বি.ই/ বি.টেক/ ডিপ্লোমা/ বিবিএ/ বি.কম/ আইটিআই ডিগ্রি পেয়েছেন তাঁরা আবেদনের যোগ্য। এর পূর্ববর্তী শিক্ষাবর্ষের প্রার্থীরা কোনও ভাবেই আবেদন করতে পারবেন না।
DRDO Recruitment 2021: নির্বাচন পদ্ধতি প্রার্থীদের মূলত আবেদনপত্রে উল্লিখিত নম্বর অনুসারে শর্টলিস্টেড করা হবে। অথবা বিভিন্ন ট্রেডের প্রয়োজন অনুসারে ইন্টারভিউয়ের মাধ্যমে নির্বাচন করা হবে। সে ক্ষেত্রে মহামারীর কথা মাথায় রেখে প্রতিষ্ঠানের তরফে অনলাইন ইন্টারভিউ নেওয়া হবে জানানো হয়েছে।
DRDO Recruitment 2021: বিশেষ ঘোষণা প্রতিষ্ঠানের তরফে দক্ষ এবং তরুণ প্রার্থীদের আহ্বান করা হয়েছে। নিয়োগ সংক্রান্ত বিষয়ে আরও অধিক জানতে প্রার্থীরা এই নম্বরে 06782-272144 অথবা এই মেইল আইডির mail hrd@itr.drdo.in মাধ্যমে যোগাযোগ করতে পারেন।

আরও পড়ুন: সায়েন্স এডুকেশন এবং রিসার্চ সেন্টারে প্রচুর পদে নিয়োগ! জানুন সব

Published by:Raima Chakraborty
First published: