Delhi District Court Recruitment 2021: ৮ অগাস্ট হতে চলেছে পরীক্ষা, ওয়েবসাইটে পাওয়া যাচ্ছে অ্যাডমিড কার্ড

delhi district court recruitment 2021 august 8 examination admit card released

বিশদে জানার জন্য আবেদনকারীরা দিল্লি জেলা আদালতের অফিসিয়াল ওয়েবসাইট delhidistrictcourts.nic.in দেখতে পারেন!

  • Share this:

#নয়াদিল্লি: আগামী ৮ অগাস্ট হতে চলেছে দিল্লি জেলা আদালতের (Delhi District Court Recruitment 2021) বিভিন্ন পদের পরীক্ষা। পিয়ন /আর্দালি/ডাক পিওন, চৌকিদার, সুইপার পদের নিয়োগের জন্য পরীক্ষা হবে। ইতিমধ্যে অ্যাডমিড কার্ড ডাউনলোডের প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে। যে সব প্রার্থীরা সংশ্লিষ্ট পদের জন্য আবেদনপত্র জমা দিয়েছেন তাঁরা দিল্লি জেলা আদালতের অফিসিয়াল ওয়েবসাইট delhidistrictcourts.nic.in থেকে অনলাইনে তাঁদের অ্যাডমিড কার্ড ডাউনলোড করতে পারবেন।

দিল্লি জেলা আদালতের তরফে বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে যে পিয়ন/আর্দালি/ডাক পিওন, চৌকিদার, সুইপার পদে নিয়োগের পরীক্ষা ৮ অগাস্ট, ২০২১ তারিখে নির্ধারিত করা হয়েছে। ওই দিন অনলাউনে অ্যাডমিড কার্ড সংগ্রহ করে প্রার্থীদের পরীক্ষায় বসতে হবে।

প্রসঙ্গত, বেশ কয়েক মাস আগে দিল্লি জেলা আদালত নিয়োগ সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করেছিল। সেই বিজ্ঞপ্তি অনুযায়ী প্রিন্সিপাল ডিস্ট্রিক্ট এবং সেশন চাজ (হেডকোয়ার্টার), দিল্লির অফিসে মোট ২৮০টি পিয়ন/আর্দালি/ডাক পিওন, ৩৩টি চৌকিদার, ২৩টি সুইপার/সাফাইকর্মচারী, ৮১টি প্রসেস সার্ভার পদে নিয়োগ করা হবে বলে ঘোষণা করা হয়। আগামী ৮ অগাস্ট ওই নিয়োগের পরীক্ষা হতে চলেছে।

অ্যাডমিড কার্ড কী ভাবে ডাউনলোড করতে হবে:

যেসব প্রার্থীরা আবেদন করেছেন তাঁদের প্রথমে দিল্লি জেলা আদালতের অফিসিয়াল ওয়েবসাইট delhidistrictcourts.nic.in-তে যেতে হবে। সংশ্লিষ্ট ওয়েবসাইটের হোমপেজে গিয়ে রিক্রুটমেন্ট ট্যাবে ক্লিক করতে হবে। এবার পিয়ন/আর্দালি/ডাক পিওন, চৌকিদার, সুইপার/সাফাই কর্মচারী পদের জন্য অবজেকটিভ/এমসিকিউ টেস্ট-এ বসার ই-অ্যাডমিড কার্ড ডাউনলোড করার জন্য লিঙ্ক-এ ক্লিক করতে হবে। এর পর লগ ইন করলেই কম্পিউটারের স্ক্রিনে অ্যাডমিড কার্ড চলে আসবে। এবার অ্যাডমিড কার্ড ডাউনলোড করতে হবে এবং ভবিষ্যতের প্রয়োজনের জন্য প্রার্থীদের অ্যাডমিড কার্ডের একটি প্রিন্ট রেখে দিতে হবে।

নিয়োগ সংক্রান্ত বিষয়ে আরও বিশদে জানার জন্য আবেদনকারীরা দিল্লি জেলা আদালতের অফিসিয়াল ওয়েবসাইট delhidistrictcourts.nic.in দেখতে পারেন!

Published by:Debalina Datta
First published: