• Home
  • »
  • News
  • »
  • education-career
  • »
  • Chhattisgarh Police Recruitment 2021: পুলিশে চাকরি করতে ইচ্ছুক? প্রচুর পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ ছত্তিশগঢ়ের!

Chhattisgarh Police Recruitment 2021: পুলিশে চাকরি করতে ইচ্ছুক? প্রচুর পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ ছত্তিশগঢ়ের!

Chhattisgarh Police Recruitment 2021

Chhattisgarh Police Recruitment 2021

প্রার্থীদের আগামী ১২ নভেম্বর, ২০২১ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। (Chhattisgarh Police Recruitment 2021)

  • Share this:

#রায়পুর: সম্প্রতি ছত্তিসগঢ় পুলিশের (Chhattisgarh Police) তরফে এক বিজ্ঞপ্তি জারি করে বস্তারে নিয়োগের জন্য আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে (Chhattisgarh Police Recruitment 2021)। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা শীঘ্রই আবেদন করতে পারেন। এই বিষয়ে আরও বিশদে জানতে প্রার্থীরা বস্তার সরকারের অফিসিয়াল ওয়েবসাইটে bastar.gov.in গিয়ে খোঁজ নিতে পারেন (Chhattisgarh Police Recruitment 2021)।

আরও পড়ুন: প্রকাশিত হল টাটা ইনোভেশন ফেলোশিপের বিজ্ঞপ্তি, জেনে নিন বিশদে

Chhattisgarh Police Recruitment 2021: আবেদনের তারিখ প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, বর্তমানে আবেদন প্রক্রিয়া চলছে। প্রার্থীদের আগামী ১২ নভেম্বর, ২০২১ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। প্রেস্ক্রাইব ফরম্যাটে আবেদনপত্র জমা দিতে হবে। সে ক্ষেত্রে বস্তার সরকারের অফিসিয়াল ওয়েবসাইটে bastar.gov.in আবেদনপত্র পাওয়া যাবে। সময়সীমায় যদি কোনও বদল আনা হয় তা পরবর্তীতে প্রার্থীদের নোটিসের মাধ্যমে জানিয়ে দেওয়া হবে।
Chhattisgarh Police Recruitment 2021: শূন্যপদের সংখ্যা ও বিবরণ প্রতিষ্ঠানের তরফে এখনও পর্যন্ত মোট ৩০০টি শূন্যপদ পদ রয়েছে বলে জানানো হয়েছে।
এক নজরে নিয়োগ সংক্রান্ত সম্পূর্ণ তথ্য: সংস্থা: ছত্তিসগঢ় পুলিশ (Chhattisgarh Police) পদের নাম: কিছু জানানো হয়নি শূন্যপদের সংখ্যা: ৩০০ কাজের স্থান: বস্তার কাজের ধরন: কিছু জানানো হয়নি নির্বাচন পদ্ধতি: ডকুমেন্টের ভেরিফিকেশন ফিজিক্যাল স্ট্যান্ডার্ড টেস্ট, ফিজিক্যাল এনডুরেন্স টেস্ট আবেদন প্রক্রিয়া শুরু: বর্তমানে চলছে শিক্ষাগত যোগ্যতা: কিছু জানানো হয়নি বেতনক্রম: কিছু জানানো হয়নি আবেদন পদ্ধতি: অফলাইন আবেদনের শেষ দিন: ১২.১১.২০২১
Chhattisgarh Police Recruitment 2021: প্রয়োজনীয় ডকুমেন্ট সরকার স্বীকৃত বোর্ড থেকে দ্বাদশ শ্রেণির সার্টিফিকেট স্থায়ী বসবাসের প্রমাণপত্র কাস্ট সার্টিফিকেট (যদি থাকে) আর্মি সার্ভিসের প্রমাণপত্র (যদি থাকে) ২ কপি পাসপোর্ট সাইজের ছবি শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্র বয়সের ছাড়ের প্রমাণপত্র (যদি থাকে) এনওসি (যদি থাকে)
Chhattisgarh Police Recruitment 2021: বয়সসীমা ১ জানুয়ারি, ২০২১ তারিখ অনুযায়ী ১৮ থেকে ২৮ বছর বয়সী হতে হবে।
Chhattisgarh Police Recruitment 2021: নির্বাচন পদ্ধতি

প্রার্থীদের প্রথমে সমস্ত ডকুমেন্টের ভেরিফিকেশন করা হবে। যে সকল প্রার্থীরা নিয়ম অনুযায়ী সমগ্র আবেদনপত্রটি পূরণ করেছেন তাঁদের আবেদনপত্র গ্রহণ করা হবে। এর পর ফিজিক্যাল স্ট্যান্ডার্ড টেস্টের মাধ্যমে প্রার্থীদের প্রাথমিক ভাবে নির্বাচন করা হবে। স্ট্যান্ডার্ড টেস্টের দিন নির্ধারণ করা হয়েছে ১১ নভেম্বর থেকে ৩০ নভেম্বর ২০২১। এবং ফিজিক্যাল এনডুরেন্স টেস্টের মাধ্যমে প্রার্থীদের সরাসরি নিয়োগের জন্য নির্বাচন করা হবে।

উল্লিখিত পদে আবেদন করতে ইচ্ছুক ও যোগ্য প্রার্থিরা সরাসরি আবেদন করতে চাইলে এই লিঙ্কটি https://cdn.s3waas.gov.in/s324681928425f5a9133504de568f5f6df/uploads/2021/10/2021102289.pdf ব্যবহার করতে পারেন।

Published by:Raima Chakraborty
First published: