Home /News /education-career /
BECIL Recruitment 2021: ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালটেন্সিতে প্রচুর পদে নিয়োগ! কী ভাবে আবেদন করবেন?

BECIL Recruitment 2021: ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালটেন্সিতে প্রচুর পদে নিয়োগ! কী ভাবে আবেদন করবেন?

ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালটেন্সিতে প্রচুর পদে নিয়োগ! কী ভাবে আবেদন করবেন?

ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালটেন্সিতে প্রচুর পদে নিয়োগ! কী ভাবে আবেদন করবেন?

এই বিষয়ে আরও বিশদে জানতে প্রার্থীরা BECIL-এর অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে খোঁজ নিতে পারেন। (BECIL Recruitment 2021)

  • Share this:

#নয়াদিল্লি: ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালটেন্টস ইন্ডিয়া লিমিটেডের (Broadcast Engineering Consultants India Limited) তরফে এক বিজ্ঞপ্তি জারি করে ডেটা এন্ট্রি অপারেটর, সুপারভাইজার ও অন্যান্য পদে নিয়োগের জন্য আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে। ইচ্ছুক ও যোগ্য প্রার্থীরা এই বিষয়ে আরও বিশদে জানতে প্রার্থীরা BECIL-এর অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে খোঁজ নিতে পারেন।

BECIL Recruitment 2021: আবেদনের তারিখবর্তমানে আবেদন প্রক্রিয়া চলছে। প্রার্থীরা আগামী ৭ অক্টোবর, ২০২১ তারিখ পর্যন্ত আবেদনপত্র জমা দিতে পারবেন। সে ক্ষেত্রে BECIL-এর অফিসিয়াল ওয়েবসাইটেই প্রার্থীরা আবেদনপত্র পেয়ে যাবেন।
BECIL Recruitment 2021: নিয়োগ সংক্রান্ত ঘোষণাBECIL কর্তৃপক্ষ জানিয়েছে তাদের ক্লায়েন্ট ইউনিট এএআই কার্গো লজিস্টিক এবং অ্যালাইড সার্ভিস কোম্পানি লিমিটেডে (AAI Cargo Logistic & Allied Services Company Ltd.) এই নিয়োগ করা হবে সম্পূর্ণ চুক্তি ভিত্তিতে।
BECIL Recruitment 2021: শূন্যপদের সংখ্যাপ্রতিষ্ঠানের তরফে মোট ১০২টি পদ রয়েছে বলে জানানো হয়েছে।
BECIL Recruitment 2021: শূন্যপদের বিস্তারিত বিবরণ হ্যান্ডিম্যান/ লোডার: ৬৭টি পদ ডেটা এন্ট্রি অপারেটর: ৭টি পদ সুপারভাইজার: ১৯টি পদ সিনিয়ার সুপারভাইজার: ৯টি পদ
BECIL Recruitment 2021: বিশেষ ঘোষণানিয়োগ সংক্রান্ত বিজ্ঞপ্তিতে প্রদত্ত শূন্যপদের সংখ্যা প্রয়োজন অনুসারে বাড়ানো বা কমানো হতে পারে। সে ক্ষেত্রে প্রতিষ্ঠান কোনও কারণ প্রদর্শনে বাধ্য থাকবে না। বিজ্ঞপ্তিতে যেমন বলা হয়েছে সে হিসেবে পরবর্তীতে আরও কর্মীদের মোতায়েন করা হতে পারে। কোনও কর্মী নিয়োগ বিষয়ে কোনও রূপ অধিকার দেখাতে পারবেন না। কিছু সংখ্যক প্রার্থীদের চাহিদা অনুযায়ী গুয়াহাটি বা ডিব্রুগড়ে নিয়োগ করা হতে পারে।
এক নজরে নিয়োগ সংক্রান্ত সম্পূর্ণ তথ্য: সংস্থা: ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালটেন্টস ইন্ডিয়া লিমিটেড (BECIL) পদের নাম: হ্যান্ডিম্যান/ লোডার, ডেটা এন্ট্রি অপারেটর, সুপারভাইজার, সিনিয়ার সুপারভাইজার শূন্যপদের সংখ্যা: ১০২ কাজের স্থান: কিছু জানানো হয়নি কাজের ধরন: বেসরকারি কাজ নির্বাচন পদ্ধতি: লিখিত পরীক্ষা, ডকুমেন্ট ভেরিফিকেশন, ইন্টারভিউ আবেদন প্রক্রিয়া শুরু: বর্তমানে চলছে শিক্ষাগত যোগ্যতা: কিছু জানানো হয়নি বেতনক্রম: কিছু জানানো হয়নি আবেদন পদ্ধতি: অনলাইন আবেদনের শেষ দিন: ০৭.১০.২০২১
BECIL Recruitment 2021: নির্বাচন পদ্ধতিউল্লিখিত পদে নিয়োগের জন্য প্রার্থীদের লিখিত পরীক্ষা, ডকুমেন্ট ভেরিফিকেশন, ইন্টারভিউ ইত্যাদি নেওয়া হবে। তবে নিয়োগের পরীক্ষায় উপস্থিতির জন্য কোনও রূপ টিএ বা ডিএ দেওয়া হবে না। প্রার্থীদের নিয়োগ পরবর্তীতে চাহিদা অনুযায়ী ইউনিফর্ম/ জুতো/ ইএসআই বেনিফিট/ পিই ইত্যাদি প্রদান করা হবে।
আরও পড়ুন: টাটা ইনস্টিটিউটে ক্লার্ক-ইঞ্জিনিয়ার-অফিসার পদে নিয়োগ! আবেদনের শেষ দিন ৩ অক্টোবর
Published by:Raima Chakraborty
First published:

Tags: Job, Job alert, Job Vacancy

পরবর্তী খবর