Job News Alert|| প্রকাশিত হল পাবলিক সার্ভিস কমিশনের অ্যাসিসট্যান্ট ইঞ্জিনিয়ার নিয়োগের উত্তরপত্র, কী ভাবে দেখবেন? জানুন...

অ্যাসিসট্যান্ট ইঞ্জিনিয়ার পদে নিয়োগের উত্তরপত্র প্রকাশ। প্রতীকী ছবি।

Assistant engineer answer key released: প্রকাশিত হল অ্যাসিসট্যান্ট ইঞ্জিনিয়ার পদে নিয়োগের উত্তরপত্র। প্রার্থীদের ওয়েবসাইট ভিজিট করার এবং অভিযোগের দাবির ফরম্যাট ডাউনলোড করার জন্য অনুরোধ করা হয়েছে।

  • Share this:

#কলকাতা: অসম পাবলিক সার্ভিস কমিশন (Assam Public Service Commission), সংক্ষেপে APSC অ্যাসিসট্যান্ট ইঞ্জিনিয়ার (সিভিল, মেকানিক্যাল, ইলেকট্রিক্যাল এবং কেমিক্যাল) পদের স্ক্রিনিং টেস্টের 'অ্যানসার কি' প্রকাশ করেছে। স্ক্রিনিং টেস্টে উপস্থিত প্রার্থীরা অসম পাবলিক সার্ভিস কমিশনের অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে অ্যানসার কি দেখে নিতে পারেন, তার জন্য ক্লিক করতে হবে এই লিঙ্কে- apsc.nic.in

সরকারি বিজ্ঞপ্তি অনুসারে, জেনারেল স্টাডিজ, সিভিল ইঞ্জিনিয়ারিং, মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং, ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং এবং কেমিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ের উপরোক্ত পরীক্ষার অ্যানসার কি নিয়ে অভিযোগ জানানোর ফরম্যাট-সহ অফিসিয়াল ওয়েবসাইটে সব বিশদে আপলোড করা হয়েছে। স্ক্রিনিং টেস্ট গত ২৮ অগাস্ট তারিখে নেওয়া হয়েছিল।

আরও পড়ুন: বিভিন্ন বিভাগে একাধিক শূন্যপদে অশিক্ষক কর্মচারী নিয়োগ, দেরী না করে আজই আবেদন করুন...

সরকারি বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, প্রার্থীদের ওয়েবসাইট ভিজিট করার এবং অভিযোগের দাবির ফরম্যাট ডাউনলোড করার জন্য অনুরোধ করা হয়েছে। যদি কোনও অ্যানসার কি ভুল বলে মনে হয় তবে প্রার্থী তাঁর মতামত অনুযায়ী সঠিক উত্তর দাখিল করতে পারেন। এর জন্য উপযুক্ত নথি/কাগজপত্র ইত্যাদি সংশ্লিষ্ট ব্যক্তির কাছে ব্যক্তিগত ভাবে অথবা ডাক বা ই-মেলের মাধ্যমে ১৯ সেপ্টেম্বর বিকেল ৫টার মধ্যে পাঠাতে হবে। প্রার্থীদের এটা জেনে নেওয়া ভালো যে অ্যানসার কি সম্পর্কিত কোনও অভিযোগ উপযুক্ত কাগজপত্র ছাড়া কমিশন গ্রহণ করবে না।

উত্তরপত্র কী ভাবে চেক করতে হবে:

১. সবার প্রথমে APSC এর অফিসিয়াল ওয়েবসাইটে যেতে হবে, তার জন্য ক্লিক করতে হবে এই লিঙ্কে- apsc.nic.in

২. এর পর হোমপেজ থেকে গুরুত্বপূর্ণ লিঙ্ক বিভাগে গিয়ে 'অ্যানসার কি' লিঙ্কে ক্লিক করতে হবে।

আরও পড়ুন: অসম রাইফেলসে নিয়োগ ব়্যালি ডিসেম্বরে, শুরু হয়ে গিয়েছে আবেদন গ্রহণ প্রক্রিয়া...

৩. যে লিঙ্কে লেখা আছে 'Screening Test (OMR based) for for recruitment to the post of Assistant Engineer(Civil, Mechanical, Electrical & Chemical) under Public Health Engineering Department, Assam Vide Advt. No. 06/2020', সেখানে গিয়ে যে বিষয়ের অ্যানসার কি দেখে নেওয়া দরকার, তাতে ক্লিক করতে হবে।

৪. এর পর কমপিউটারের স্ক্রিনে অ্যানসার কি দেখাবে।

৫. অ্যানসার কি দেখে নিয়ে তা ডাউনলোড করে নিতে হবে।

৬. অ্যানসার কি নিয়ে অভিযোগ জানানোর ফরম্যাটের লিঙ্কও সেখানে দেওয়া আছে। ফরম্যাটটি ডাউনলোড করতে উপযুক্ত লিঙ্কে ক্লিক করতে হবে।

Published by:Shubhagata Dey
First published: