• Home
  • »
  • News
  • »
  • education-career
  • »
  • JOB APPLICATIONS OPEN FOR GRADUATES IN SOUTH INDIAN BANK PO RECRUITMENT SALARY UP TO RS 63840 PBD TC

South Indian Bank PO Recruitment: বেতন ৬৩,৮৪০ টাকা! গ্র্যাজুয়েটদের জন্য SIB PO পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ!

South Indian Bank PO Recruitment: SIB PO পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হল; বেতন ৬৩,৮৪০ টাকা!

বিজ্ঞপ্তি অনুযায়ী, বর্তমানে আবেদন প্রক্রিয়া (Recruitment) চলছে, প্রার্থীরা আগামী ৮ অক্টোবর, ২০২১ তারিখ পর্যন্ত আবেদনপত্র জমা দিতে পারবেন।

  • Share this:

#নয়াদিল্লি: ব্যাঙ্কিং প্রফেশনে আসতে চাইলে এই সুবর্ণ সুযোগ। প্রবেশনারি অফিসার (Probationary Officer) বা PO পদে নিয়োগ করবে সাউথ ইন্ডিয়ান ব্যাঙ্ক লিমিটেড (South Indian Bank Limited)। সম্প্রতি এক বিজ্ঞপ্তি জারি করে কর্তৃপক্ষের তরফ থেকে স্কেল- I পদে নিয়োগের কথা ঘোষণা করে আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে। ইচ্ছুক ও যোগ্য প্রার্থীরা এই বিষয়ে আরও বিশদে জানতে অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে খোঁজ নিতে পারেন, তার জন্য ক্লিক করতে হবে এই লিঙ্কে- southindianbank.com

South Indian Bank PO Recruitment: আবেদনের তারিখ

বিজ্ঞপ্তি অনুযায়ী, বর্তমানে আবেদন প্রক্রিয়া চলছে, প্রার্থীরা আগামী ৮ অক্টোবর, ২০২১ তারিখ পর্যন্ত আবেদনপত্র জমা দিতে পারবেন।

South Indian Bank PO Recruitment: আবেদন পদ্ধতি

প্রার্থীদের নির্বাচনের জন্য প্রথমে অনলাইন টেস্ট এবং পরবর্তীতে পার্সোনাল ইন্টারভিউ নেওয়া হবে। অনলাইন টেস্টে যাঁঁরা ভালো ফল করতে পারবেন তাদেরই ইন্টারভিউয়ের জন্য ডাকা হবে। ব্যাঙ্কের তরফে বিশেষ ভাবে সতর্ক করে দেওয়া হয়েছে, অনলাইন মোড ছাড়া আর কোনও ভাবে আবেদন করা যাবে না।

South Indian Bank PO Recruitment: শিক্ষাগত যোগ্যতা

উল্লিখিত পদে আবেদনের জন্য প্রার্থীদের কোনও ইনস্টিটিউশন, কলেজ ও বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক স্তরে যে কোনও বিষয়ে ৫০% নম্বরের সঙ্গে উত্তীর্ণ হতে হবে। এছাড়াও প্রার্থীদের কোনও কমার্সিয়াল/ আরবান কো-অপারেটিভ বা সাবসিডিয়ারিতে ২ বছরের কাজের অভিজ্ঞতা থাকা চাই।

South Indian Bank PO Recruitment: বয়সসীমা

প্রার্থীদের বয়সসীমা জুলাই ৩১, ২০২১ তারিখের নিরিখে ২৮ বছরের মধ্যে হতে হবে।

আরও পড়ুন C-DAC Recruitment 2021: ২৫৯টি শূন্যপদে নিয়োগের বড় সুযোগ, শুরু হয়ে গিয়েছে আবেদন প্রক্রিয়া...

South Indian Bank PO Recruitment: কী ভাবে আবেদন করতে হবে?

প্রার্থীরা SIB-র অফিসিয়াল ওয়েবসাইটে www.southindianbank.com-এ গিয়ে খুব সহজেই আবেদন করতে পারেন এই ভাবে-

প্রথমে SIB-র রিক্রুটমেন্ট পোর্টালে গিয়ে ‘অ্যাপলাই হেয়ার’ (Apply here-link) লিঙ্কের ‘ল্যাটেরাল রিক্রুটমেন্ট অফ প্রবেশনারি অফিসার’ (Lateral Recruitment of Probationary Officer)ট্যাবে ক্লিক করতে হবে। যে নতুন ওয়েব পেজটি খুলবে তাতে প্রার্থীদের নাম রেজিস্টার করে (Register), ওই রেজিস্ট্রেশনের তথ্য দিয়ে SIB PO-র আবেদনপত্রটি পূরণ করতে হবে। এর পর আবেদন প্রক্রিয়া সম্পূর্ণ হলে প্রার্থীদের আবেদন ফি বাবদ ৮০০ টাকা জমা করাতে হবে। ভবিষ্যতের সুবিধার্থে অ্যাপ্লিকেশন ফর্মের এক কপি প্রিন্ট করিয়ে রাখতে পারলে ভালো হয়।

South Indian Bank PO Recruitment: বেতনক্রম

উল্লিখিত পদে নির্বাচিত প্রার্থীরা মাসিক ৩৬,০০০ থেকে ৬৩,৮৪০ টাকা পর্যন্ত বেতন পেতে পারেন।

Published by:Pooja Basu
First published: