Home /News /education-career /
Indian Army 36 FAD Recruitment 2022: ভারতীয় সেনাবাহিনীর ফিল্ড অ্যামুনিশন ডিপো বিভাগে নিয়োগ; জানুন বিশদে!

Indian Army 36 FAD Recruitment 2022: ভারতীয় সেনাবাহিনীর ফিল্ড অ্যামুনিশন ডিপো বিভাগে নিয়োগ; জানুন বিশদে!

Indian Army 36 FAD Recruitment 2022: এখনও পর্যন্ত আবেদন শুরু তারিখ ও আবেদনের শেষ দিন সম্পর্কে কিছু জানানো হয়নি।

  • Share this:

#নয়াদিল্লি: সম্প্রতি ভারতীয় সেনাবাহিনীর (Indian Army) তরফে এক বিজ্ঞপ্তি জারি করে ফিল্ড অ্যামুনিশন ডিপো বিভাগে আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হবে বলে জানানো হয়েছে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা শীঘ্রই আবেদন করতে পারেন। এই বিষয়ে আরও বিশদে জানতে প্রার্থীরা ভারতীয় সেনাবাহিনীর ওয়েবসাইটে গিয়ে খোঁজ নিতে পারেন।

Indian Army 36 FAD Recruitment 2022: আবেদনের তারিখ প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, এখনওপর্যন্ত আবেদন শুরু তারিখ ও আবেদনের শেষ দিন সম্পর্কে কিছু জানানো হয়নি। তবে অফলাইনে আবেদন করতে হবে। প্রার্থীরা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটেই আবেদনপত্র পেয়ে যাবেন। সময়সীমায় কোনও বদল আনা হলে তা নোটিশের মাধ্যমে প্রার্থীদের জানিয়ে দেওয়া হবে।

Indian Army 36 FAD Recruitment 2022: শূন্যপদের সংখ্যা প্রতিষ্ঠানের তরফে মোট ৩৭৫টি শূন্যপদ রয়েছে বলে জানানো হয়েছে। ট্রেডসম্যান মেট- ২৩৭টি পদ এলডিসি- ৯টি পদ মেটেরিয়াল অ্যাসিস্ট্যান্ট (এমএ)- ৭টি পদ এমটিএস- ৩০টি পদ ফায়ারম্যান- ৮৬টি পদ ড্রাফট ম্যান- ৬টি পদ

এক নজরে নিয়োগ সংক্রান্ত সম্পূর্ণ তথ্য:

সংস্থাভারতীয় সেনাবাহিনী (Indian Army)
পদের নাম ফিল্ড অ্যামুনিশন ডিপো বিভাগে বিভিন্ন পদ
শূন্যপদের সংখ্যা৩৭৫
কাজের স্থানভারত
কাজের ধরনকিছু জানানো হয়নি
নির্বাচন পদ্ধতিবিশদ দেখুন
আবেদন শুরু তারিখপ্রকাশিত হবে
শিক্ষাগত যোগ্যতাবিশদ দেখুন
বেতনক্রমকিছু জানানো হয়নি
আবেদন পদ্ধতি: আবেদনের শেষ তারিখ:অফলাইন প্রকাশিত হবে

Indian Army 36 FAD Recruitment 2022: আবেদনের যোগ্যতা ট্রেডসম্যান মেট- দশম শ্রেণী উত্তীর্ণ বা সমমানের যোগ্যতা এলডিসি- দ্বাদশ শ্রেণী উত্তীর্ণ বা সমমানের যোগ্যতা মেটেরিয়াল অ্যাসিস্ট্যান্ট (এমএ)- যে কোনও স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যে কোনও বিষয়ে স্নাতক বা সমমানের যোগ্যতা অথবা কোনও স্বীকৃত বিশ্ববিদ্যালয়/প্রতিষ্ঠান থেকে মেটেরিয়াল ম্যানেজমেন্টে ডিপ্লোমা এমটিএস- দশম শ্রেণী উত্তীর্ণ বা সমমানের যোগ্যতা ফায়ারম্যান- দশম শ্রেণী উত্তীর্ণ বা সমমানের যোগ্যতা ড্রাফট ম্যান- দশম শ্রেণী উত্তীর্ণ বা সমমানের যোগ্যতা

আরও পড়ুন- হৃদযন্ত্রের চারপাশে পুরু মেদের আস্তরণ! ১০ রকমের গ্যাস্ট্রিকের ওষুধও খেয়েছিলেন কেকে

Indian Army 36 FAD Recruitment 2022: আবেদন পদ্ধতি প্রার্থীদের বয়সের সার্টিফিকেট, যোগ্যতা, অভিজ্ঞতা, ডোমিসাইল সার্টিফিকেট, কাস্ট সার্টিফিকেট (যদি থাকে), রিলিজিয়ন সার্টিফিকেট ও ক্যারেক্টার সার্টিফিকেট এবং সাম্প্রতিক পাসপোর্ট আকারের ছবি (৫ সেমি x ৩.৫ সেমি) সহ আবেদনপত্র স্পিড পোস্টের মাধ্যমে পাঠাতে হবে। প্রার্থীরা আবেদনের যোগ্যতা, বয়সসীমা, বেতনক্রম, সম্পূর্ণ আবেদন পদ্ধতি সংক্রান্ত বিষয়ে আরও অধিক জানতে এখানে উপলব্ধ বিজ্ঞপ্তির লিঙ্কে ক্লিক https://drive.google.com/file/d/14cARI7IskBXBGXWvrWFvr7qS08FWymSo/view?usp=sharing করে দেখতে পারেন।

Indian Army 36 FAD Recruitment 2022: নির্বাচন পদ্ধতি ডকুমেন্ট ভেরিফিকেশন (স্ক্রিনিং) লিখিত পরীক্ষা- পরীক্ষায় জেনারেল ইন্টেলিজেন্স ও রিজনিং, নিউমেরিক্যাল অ্যাপ্টিটিউডে ২৫ নম্বর থাকেবে, জেনারেল ইংলিশ এবং জেনারেল অ্যাওয়্যারনেসে ৫০ নম্বর থাকবে মেডিকেল টেস্ট ইন্টারভিউ প্রার্থীদের সাম্প্রতিক পাসপোর্ট সাইজ ছবি, শিক্ষাগত সার্টিফিকেট, ডোমিসাইল সার্টিফিকেট, কাস্ট সার্টিফিকেট (যদি থাকে), রিলিজিয়ন সার্টিফিকেট ও ক্যারেক্টার সার্টিফিকেট জমা করতে হবে।

First published:

Tags: Job alert

পরবর্তী খবর