Home /News /education-career /
Recruitment 2022: ইন্ডিয়া পোস্টে চাকরির দারুণ সুযোগ, জানুন বিস্তারিত

Recruitment 2022: ইন্ডিয়া পোস্টে চাকরির দারুণ সুযোগ, জানুন বিস্তারিত

Recruitment 2022

Recruitment 2022

প্রার্থীদের আগামী ৯ মে, ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। (Recruitment 2022)

  • Share this:

#নয়াদিল্লি: সম্প্রতি ইন্ডিয়া পোস্টের (India Post) তরফে এক বিজ্ঞপ্তি জারি করে গ্রুপ সি পদে নিয়োগের আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা শীঘ্রই আবেদন করতে পারেন। এই বিষয়ে আরও বিশদে জানতে প্রার্থীরা ইন্ডিয়া পোস্টের ওয়েবসাইটে গিয়ে খোঁজ নিতে পারেন।

India Post Group C Recruitment 2022: আবেদনের তারিখ প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে। প্রার্থীদের আগামী ৯ মে, ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। অনলাইন ও অফলাইন আবেদন করতে হবে। সে ক্ষেত্রে প্রার্থীরা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটেই আবেদনপত্র পেয়ে যাবেন। এই সংক্রান্ত সময়সীমায় কোনও বদল আনা হলে তা নোটিশের মাধ্যমে প্রার্থীদের জানিয়ে দেওয়া হবে।

আরও পড়ুন: কালবৈশাখীর ঝড়ে উড়ে আসা টিনের আঘাতে মৃত ২, কোচবিহারে প্রচুর ক্ষতি-আতঙ্ক!

India Post Group C Recruitment 2022: শূন্যপদের সংখ্যা প্রতিষ্ঠানের তরফে মোট ৯টি শূন্যপদে নিয়োগ করা হবে বলে জানানো হয়েছে।

India Post Group C Recruitment 2022: শূন্যপদের বিবরণ মেকানিক (মোটর ভেহিকেল): ৫টি পদ ইলেকট্রিক্যাল: ২টি পদ টায়ারম্যান: ১টি পদ ব্ল্যাকস্মিথ: ১টি পদ

আরও পড়ুন: মুহূর্তে তছনছ সব, পরপর গেল প্রাণও, কোচবিহারে হলটা কী!

এক নজরে নিয়োগ সংক্রান্ত সম্পূর্ণ তথ্য:

সংস্থা:ইন্ডিয়া পোস্ট (India Post)
পদের নাম:গ্রুপ সি
শূন্যপদের সংখ্যা:
কাজের স্থান:ভারত
কাজের ধরন:কিছু জানানো হয়নি
নির্বাচন পদ্ধতি:বিশদ দেখুন
আবেদন প্রক্রিয়া শুরু:বর্তমানে চলছে
শিক্ষাগত যোগ্যতা:বিশদ দেখুন
বেতনক্রম:কিছু জানানো হয়নি
আবেদন পদ্ধতি:অনলাইন ও অফলাইন

আবেদনের শেষ তারিখ: ০৯.০৫.২০২২

India Post Group C Recruitment 2022: নির্বাচন পদ্ধতি প্রতিযোগিতামূলক পরীক্ষার মাধ্যমে প্রার্থীদের নিয়োগ করা হবে। প্রার্থীদের ভ্যালিড ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে। উল্লিখিত পদের জন্য পরীক্ষার তারিখ এবং স্থান নির্বাচিত প্রার্থীদের জানিয়ে দেওয়া হবে।

India Post Group C Recruitment 2022: আবেদনের যোগ্যতা প্রার্থীদের সরকার স্বীকৃত যে কোনও টেকনিক্যাল ইনস্টিটিউট থেকে সংশ্লিষ্ট ট্রেডে এক বছরের অভিজ্ঞতা সহ ট্রেড সার্টিফিকেট থাকতে হবে। মেকানিক পদের জন্য আবেদনকারী প্রার্থীদের ভারী যানবাহন চালানোর ভ্যালিড ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে।

India Post Group C Recruitment 2022: বয়সসীমা প্রার্থীদের বয়স ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে।

India Post Group C Recruitment 2022: আবেদন পদ্ধতি প্রার্থীদের আবেদনপত্রটি পূরণ করে এই ঠিকানায় পাঠাতে হবে- ‘The Senior Manager (JAG), Mail Motor Service, 134-A, Sudam Kalu Ahire Marg, Worli, Mumbai- 400018’।

Published by:Raima Chakraborty
First published:

Tags: Government Job, Job News

পরবর্তী খবর