Home /News /education-career /
Coal India Limited Recruitment 2022: কোল ইন্ডিয়া লিমিটেড- এ ম্যানেজার পদে নিয়োগ চলছে, জানুন বিস্তারিত

Coal India Limited Recruitment 2022: কোল ইন্ডিয়া লিমিটেড- এ ম্যানেজার পদে নিয়োগ চলছে, জানুন বিস্তারিত

আবেদনের শেষ দিন ১ মার্চ, ২০২২ তারিখ। আবেদন করতে হবে অনলাইনে।

  • Share this:

#নয়াদিল্লি: সম্প্রতি কোল ইন্ডিয়া লিমিটেডের (Coal India Limited) তরফে এক বিজ্ঞপ্তি জারি করে চিফ ম্যানেজার এবং জেনারেল ম্যানেজার পদে নিয়োগের জন্য আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা শীঘ্রই আবেদন করতে পারেন। এই বিষয়ে আরও বিশদে জানতে প্রার্থীরা কোল ইন্ডিয়া লিমিটেডের অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে খোঁজ নিতে পারেন।

Coal India Limited Recruitment 2022: আবেদনের তারিখ প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, আবেদন প্রক্রিয়া চলছে। আবেদনের শেষ দিন ১ মার্চ, ২০২২ তারিখ। আবেদন করতে হবে অনলাইনে। সে ক্ষেত্রে প্রার্থীরা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটেই আবেদনপত্র পেয়ে যাবেন। এই সংক্রান্ত সময়সীমায় কোনও বদল আনা হলে তা নোটিশের মাধ্যমে প্রার্থীদের জানিয়ে দেওয়া হবে।

Coal India Limited Recruitment 2022: শূন্যপদের সংখ্যা প্রতিষ্ঠানের তরফে এখনও পর্যন্ত মোট ১৪টি শূন্যপদ রয়েছে বলে জানানো হয়েছে।

Coal India Limited Recruitment 2022: শূন্যপদের বিস্তারিত বিবরণ চিফ ম্যানেজার (সিকিউরিটি) ই৭- ১০টি পদ জেনারেল ম্যানেজার (সিকিউরিটি) ই৮- ৪টি পদ

এক নজরে নিয়োগ সংক্রান্ত সম্পূর্ণ তথ্য:

সংস্থা: কোল ইন্ডিয়া লিমিটেড (Coal India Limited)

পদের নামচিফ ম্যানেজার এবং জেনারেল ম্যানেজার
শূন্যপদের সংখ্যা১৪
কাজের স্থান কিছু জানানো হয়নি
কাজের ধরনকিছু জানানো হয়নি
নির্বাচন পদ্ধতিঅভিজ্ঞতা এবং যোগ্যতার ভিত্তিতে
আবেদন প্রক্রিয়া শুরু চলছে
শিক্ষাগত যোগ্যতাকিছু জানানো হয়নি
বেতনক্রমকিছু জানানো হয়নি
আবেদন পদ্ধতিঅনলাইন
আবেদনের শেষ দিন০১.০৩.২০২২

Coal India Limited Recruitment 2022: বয়সসীমা

উভয় পদের ক্ষেত্রেই প্রার্থীদের বয়সসীমা ৬২ বছরের মধ্যে হতে হবে।

Coal India Limited Recruitment 2022: আবেদন পদ্ধতি যোগ্য প্রার্থীরা তাদের স্বাক্ষরিত আবেদনপত্র প্রতিষ্ঠানের নিজস্ব ঠিকানায় পাঠাতে হবে। সে ক্ষেত্রে প্রতিষ্ঠানের ঠিকানা, ‘Dy. General Manager (Personnel/Rectt.) Coal India Limited, “Coal Bhawan”, Premise No-04, MAR Plot No.AF-III, Action Area-1A, New Town, Rajarhat, Kolkata-700156’। প্রার্থীদের আবেদনপত্র স্পিড পোস্টের মাধ্যমে পাঠাতে হবে।

Coal India Limited Recruitment 2022: নির্বাচন প্রক্রিয়া প্রার্থীদের অভিজ্ঞতা এবং যোগ্যতার ভিত্তিতে নির্বাচন করা হবে এবং সংক্ষিপ্ত তালিকাভুক্ত আবেদনকারীদের ব্যক্তিগত সাক্ষাৎকারের জন্য ডাকা হবে। অফিসিয়াল বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, "যোগ্য আবেদনের সংক্ষিপ্ত তালিকা এবং বাছাই করা যোগ্য প্রার্থীদের ব্যক্তিগত সাক্ষাৎকারের মাধ্যমে নির্বাচন করা হবে। সাক্ষাৎকারের জন্য সংক্ষিপ্ত তালিকা সম্পূর্ণরূপে অস্থায়ী হবে।"

Published by:Rukmini Mazumder
First published:

Tags: Coal India Limited Recruitment 2022

পরবর্তী খবর