Home /News /education-career /
SBI SO Recruitment 2022: প্রচুর অফিসার পদে নিয়োগ করছে SBI! যোগ্য প্রার্থী আবেদন জানান

SBI SO Recruitment 2022: প্রচুর অফিসার পদে নিয়োগ করছে SBI! যোগ্য প্রার্থী আবেদন জানান

প্রার্থীদের আগামী ১২ জুন, ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে।

  • Share this:

#নয়াদিল্লি: সম্প্রতি স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার (State Bank of India) তরফে এক বিজ্ঞপ্তি জারি করে ইনফরমেশন টেকনোলজি ডোমেনে স্পেশালিস্ট অফিসার পদে নিয়োগের জন্য আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে বলে জানানো হয়েছে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা আবেদন করতে পারেন। এই বিষয়ে আরও বিশদে জানতে প্রার্থীরা স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার ওয়েবসাইটে গিয়ে খোঁজ নিতে পারেন।

SBI SO Recruitment 2022: আবেদনের তারিখ প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, আবেদন প্রক্রিয়া চলছে। প্রার্থীদের আগামী ১২ জুন, ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। অনলাইন আবেদন করতে হবে। সে ক্ষেত্রে প্রার্থীরা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটেই আবেদনপত্র পেয়ে যাবেন। এই সংক্রান্ত সময়সীমায় কোনও বদল আনা হলে তা নোটিশের মাধ্যমে প্রার্থীদের জানিয়ে দেওয়া হবে।

আরও পড়ুন Indian Army Recruitment 2022: সেনাবাহিনীতে ৪০টি পদে নিয়োগ, মাসিক ভাতা ৫৬১০০ টাকা! আবেদন করার তথ্য

SBI SO Recruitment 2022: শূন্যপদের সংখ্যা প্রতিষ্ঠানের তরফে মোট ৩২টি শূন্যপদ রয়েছে বলে জানানো হয়েছে। এজিএম (আইটি-টেক অপারেশন)- ১টি পদ এজিএম (আইটি-ইনবাউন্ড ইঞ্জিনিয়ার)- ১টি পদ এজিএম (আইটি-আউটবাউন্ড ইঞ্জিনিয়ার)- ১টি পদ এজিএম (আইটি সিকিউরিটি এক্সপার্ট)- ১টি পদ ম্যানেজার (আইটিসিকিউরিটি এক্সপার্ট)- ২টি পদ ডেপুটি ম্যানেজার (নেটওয়ার্ক ইঞ্জিনিয়ার)- ১০টি পদ ডেপুটি ম্যানেজার (সাইট ইঞ্জিনিয়ার কমান্ড সেন্টার)- ১০টি পদ ডেপুটি ম্যানেজার (স্ট্যাটিস্টিসিয়ান)- ৬টি পদ

এক নজরে নিয়োগ সংক্রান্ত সম্পূর্ণ তথ্য:
সংস্থা:স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া (State Bank of India)
পদের নাম:স্পেশালিস্ট অফিসার
শূন্যপদের সংখ্যা:৩২
কাজের স্থান:ভারত
কাজের ধরন:কিছু জানানো হয়নি
নির্বাচন পদ্ধতি:শর্টলিস্ট ও ইন্টারভিউ
আবেদন শুরু তারিখ: বর্তমানে চলছে
শিক্ষাগত যোগ্যতা:বিশদ দেখুন
বেতনক্রম: পে স্কেল ৬৯,০০০ থেকে ১ লক্ষ টাকা
আবেদন পদ্ধতি:অনলাইন
আবেদনের শেষ তারিখ:১২.০৬.২০২২

SBI SO Recruitment 2022: আবেদনের যোগ্যতা প্রত্যেক পদের জন্য আলাদা আলাদা যোগ্যতার মানদন্ড নির্বাচন করা হয়েছে। তবে প্রার্থীদের নূন্যতম স্নাতক উত্তীর্ণ হতে হবে।

SBI SO Recruitment 2022: বয়সসীমা প্রার্থীদের বিভিন্ন পদের জন্য বয়সের ঊর্ধ্বসীমা ৩৫ থেকে ৪৫ বছরের মধ্যে হতে হবে।

SBI SO Recruitment 2022: নির্বাচন পদ্ধতি প্রার্থীদের প্রথমে মেধার ভিত্তিতে শর্টলিস্ট করা হবে। এরপর ওই লিস্ট অনুযায়ী প্রার্থীদের ইন্টারভিউয়ের জন্য ডাকা হবে।

SBI SO Recruitment 2022: বেতন পে স্কেল ৬৯,০০০ থেকে ১ লক্ষ টাকা

প্রার্থীরা আবেদনের যোগ্যতা, বয়সসীমা, বেতনক্রম, সম্পূর্ণ আবেদন পদ্ধতি সংক্রান্ত বিষয়ে আরও অধিক জানতে এখানে উপলব্ধ বিজ্ঞপ্তির লিঙ্কে ক্লিক https://recruitment.bank.sbi/crpd-sco-2022-23-08/apply করে দেখতে পারেন।

First published:

Tags: SBI, SBI SO Recruitment 2022

পরবর্তী খবর