Home /News /crime /

নির্ভয়াকাণ্ডের ছায়া ধূপগুড়িতে, গণধর্ষণ করে মহিলার যৌনাঙ্গে রড ঢুকিয়ে নির্যাতন

নির্ভয়াকাণ্ডের ছায়া ধূপগুড়িতে, গণধর্ষণ করে মহিলার যৌনাঙ্গে রড ঢুকিয়ে নির্যাতন

News 18 Bangla Creative

News 18 Bangla Creative

  • Share this:

    #ধূপগুড়ি: বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে মহিলাকে গণধর্ষণ। গোপনাঙ্গে রডের আঘাত। রক্তাক্ত অবস্থায় ধূগুড়ির গিলান্ডি নদীর পাড় থেকে উদ্ধার মহিলা। পুলিশি তৎপরতায় ধূপগুড়ি থেকে অ্যাম্বুলান্সে নির্যাতিতাকে নিয়ে যাওয়া হয় জলপাইগুড়ি। ঘটনায় গ্রেফতার দু'জন। 

    আরও পড়ুন: 'নেতাজির স্বপ্ন আমরা পূরণ করতে পারিনি'

    পৈত্রিক জমি নিয়ে পারিবারিক বিবাদ। জমি পাইয়ে দেওয়ার নাম করে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে মহিলার উপর বর্বর অত্যাচার। গণধর্ষণ।

    মহিলাকে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে গণধর্ষণের অভিযোগ। মহিলাকে শ্বাসরোধ করে মারার চেষ্টা। গোপনাঙ্গে রডের আঘাত। রাতভর গিলান্ডি নদীর ধারে রক্তাক্ত অবস্থায় পড়ে রইলেন মহিলা। রবিবার সকালে অচৈতন্য অবস্থায় মহিলাকে উদ্ধার করেন এক স্থানীয় বাসিন্দা। মহিলাকে মারধর করা হয় ধর্ষণের পর। শরীরের একাধিক জায়গায় আধাতের চিহ্ন। এরপর মহিলাকে ধূপগুড়ি হাসপাতালে আনা হয়। সেখানে প্রাথমিক চিকিৎসার পর জলপাইগুড়ি সুপার স্টেশালিটি হাসপাতালে রেফার করা হয়। অর্ধের অভাব থাকায় ধূপগুড়ি হাসপাতালেই থাকতে হয় তাঁকে। স্বেচ্ছাসেবী সংস্থা ধূপগুড়ি থানায় খবর দেয়। পুলিশ টাকা দিয়ে অ্যাম্বুলান্স ভাড়া করে। জলপাইগুড়ি হাসপাতালে পাঠান হয়। গোপনাঙ্গে গুরুতর আঘাত রয়েছে।

    আরও পড়ুন: অমৃতসর রেল দুর্ঘটনার সময় ঠিক কী ঘটেছিল ? জানাল ট্রেনের চালক

    ধূপগুড়ির নিরঞ্জনপাট এলাকার ঘটনা। ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। রতনু মুণ্ডা ও পরিমল রায়। আরও কেউ যুক্ত আছে কিনা দেখছে পুলিশ।

    জমি নিয়ে পারিবারিক বিবাদ চলছিল। পৈত্রিক সম্পত্তির ভাগ পাইয়ে দেবে এই বলে মহিলাকে শনিবার রাতে ডেকে নিয়ে যায় দুই অভিযুক্ত।
    First published:

    Tags: Gangrape, Woman gangraped in dhupguri

    পরবর্তী খবর