হোম /খবর /নদিয়া /
তাড়া করে লরি থামায় পুলিশ, ভিতরে উঁকি দিতেই চোখ কপালে, হরিণঘাটায় শোরগোল

Nadia News: নাকা চেকিং ভাঙতেই তাড়া করে লরি থামায় পুলিশ, ভিতরে উঁকি দিতেই চোখ কপালে, হরিণঘাটায় চাঞ্চল্যকর কাণ্ড!

হরিণঘাটায় চাঞ্চল্যকর কাণ্ড (প্রতীকী ছবি)

হরিণঘাটায় চাঞ্চল্যকর কাণ্ড (প্রতীকী ছবি)

Nadia News: হরিণঘাটায় ৩৪ নম্বর জাতীয় সড়কের পাঁচপোতা এলাকায় নাকা চেকিং চলাকালীন একটি সন্দেহভাজন গাড়িকে তাড়া করে আটকায় পুলিশ।

  • Share this:

হরিণঘাটা: নদিয়ার হরিণঘাটায় ১০ টি গরু-সহ একটি গাড়ি আটক করল মোহনপুর পুলিশ ফাঁড়ি। পুলিশ সূত্রে খবর,  বৃহস্পতিবার সন্ধ্যায় হরিণঘাটা থানার অন্তর্গত ৩৪ নম্বর জাতীয় সড়কের পাঁচপোতা এলাকায় নাকা চেকিং চলাকালীন একটি সন্দেহভাজন গাড়িকে তাড়া করে আটক করে মোহনপুর পুলিশ ফাঁড়ির আধিকারিকেরা। তল্লাশি চালাতেই গাড়ি থেকে উদ্ধার হয় ১০টি গরু।

গাড়িটিকে আটক করে মোহনপুর পুলিশ ফাঁড়ি। এর পাশাপাশি বৈধ কাগজপত্র না থাকার কারণে গাড়ির চালক, খালাসি-সহ গাড়িতে থাকা মোট চারজন ব্যক্তিকে গ্রেফতার করে মোহনপুর পুলিশ ফাঁড়ি ।অভিযুক্তদের নাম উমেশ যাদব (৪৫), বীরেন্দর রায় (৫৫), অরুন কুমার রায় ( ১৯), রামচন্দ্র রায় ( ৫২)।

উদ্ধার হওয়া গরু উদ্ধার হওয়া গরু

আরও পড়ুন: অ্যাডিনোভাইরাসের শিকার ৮ থেকে ৮০! হাসপাতালে উপচে পড়ছে রোগীদের ভিড়, ভয়াবহ পরিস্থিতি

পুলিশ সূত্রে খবর, বিহার থেকে এই গরুগুলোকে আনা হয়েছে। পুলিশের প্রাথমিক তদন্তে উঠে আসে এই গরুগুলো বাংলাদেশের নিয়ে যাওয়া হচ্ছিল। মোহনপুর পুলিশ ফাঁড়ি বেআইনিভাবে এই গরু নিয়ে যাওয়ার অভিযোগ দায়ের করে হয় ওই চারজনের বিরুদ্ধে। অন্যদিকে, এই গরুপাচার চক্রে আর কারা যুক্ত রয়েছে তার খোঁজে তদন্ত শুরু করেছে হরিণঘাটা থানা।

আরও পড়ুন: শিশুমৃত্যু অব্যাহত, ফের ফুলবাগানের হাসপাতালে অ্যাডিনোভাইরাসে প্রাণ গেল একরত্তির

চারজন অভিযুক্তকে গ্রেফতার করে পাঠানো হয় কল্যাণী মহকুমা আদালতে। জানা গিয়েছে, ওই চারজনের মধ্যে তিনজন বিহারের এবং একজন পশ্চিমবঙ্গের। প্রসঙ্গত, গরুপাচারের অভিযোগ নিয়ে ইতিমধ্যেই একাধিক ঝড়-ঝাপটা বয়ে গিয়েছে রাজ্যের উপর দিয়ে। সীমান্তবর্তী এলাকায় একাধিক সময়ই গরুপাচারের অভিযোগ মিলেছে। আবারও এই ঘটনার পুনরাবৃত্তি নতুন করে মাথা ব্যথার কারণ হয়ে উঠছে প্রশাসনের।

মৈনাক দেবনাথ

Published by:Raima Chakraborty
First published:

Tags: Cow Smuggling Case, Crime News, Nadia news