• Home
  • »
  • News
  • »
  • crime
  • »
  • Woman Trafficking: শাহরুখ খানের সঙ্গে দেখা করানোর নামে বাংলা থেকে মেয়ে পাচার রুখল পুলিশ!

Woman Trafficking: শাহরুখ খানের সঙ্গে দেখা করানোর নামে বাংলা থেকে মেয়ে পাচার রুখল পুলিশ!

শাহরুখ খানের সঙ্গে দেখা করানোর নামে বাংলা থেকে মেয়ে পাচার রুখল পুলিশ!

শাহরুখ খানের সঙ্গে দেখা করানোর নামে বাংলা থেকে মেয়ে পাচার রুখল পুলিশ!

বলিউড সুপারস্টার শাহরুখ খানের সঙ্গে দেখা করানোর অছিলায় পশ্চিমবঙ্গ থেকে ১৭ বছরের মেয়েকে পাচার করার অভিযোগ (Woman Trafficking)।

  • Share this:

    #নয়াদিল্লি: বলিউড সুপারস্টার শাহরুখ খানের সঙ্গে দেখা করানোর অছিলায় পশ্চিমবঙ্গ থেকে ১৭ বছরের মেয়েকে পাচার করার অভিযোগ (Woman Trafficking)। অভিযুক্ত ৪৩ বছরের শুভান শেখকে গ্রেফতার করেছে পুলিশ। পাচারকারীর সঙ্গেই মুম্বইয়ের দাদর টার্মিনাসে পৌঁছনোর পর রেলপুলিশের নজরে আসে বিষয়টি। সেখানেই মেয়েটিকে উদ্ধার করে আপাতত একটি হোমে রাখা হয়েছে।

    পুলিশ সূত্রে খবর, ক্লাস ১২-এর ছাত্রী ওই মেয়েটি রাজ্যের পলাশিপাড়ার বাসিন্দা। অন্যদিকে, অভিযুক্ত শুভান শেখ মহারাষ্ট্রের মীরা রোডের বাসিন্দা। কয়েকদিন আগেই একজন ইভেন্ট ম্যানেজার পরিচয় দিয়ে শুভানের সঙ্গে ফেসবুকে পরিচয় হয় ওই নাবালিকার। ৪৩ বছরের শুভান নিজের ছেলের ছবি প্রোফাইল ছবি হিসেবে ফেসবুকে ব্যবহার করেছিল। ফেসবুকে বন্ধুত্ব হওয়ার পর প্রায় নিয়মিত কথা হত দুজনের। শুভান মেয়েটিকে প্রতিশ্রুতি দিয়েছিল, মুম্বই নিয়ে যাওয়ার। তবে শুভান ভেবেছিল যে, একবার দেখা হওয়ার পর মেয়েটি কিছুতেই তার সঙ্গে মুম্বই যেতে রাজি হবে না। তাই একটি গল্প ফেঁদেছিল শুভান। নিজেকে করোনা আক্রান্ত জানিয়ে বাবা তাকে মুম্বই নিয়ে যাবে বলে জানিয়েছিল শুভান।

    ১৫ জুলাই পলাশিপাড়ায় পৌঁছয় শুভান। দাদর জিআরপির সিনিয়র ইন্সপেক্টর ধ্যানেশ্বর কাটকার জানিয়েছেন, 'কোচিং ক্লাস থেকে মেয়েটিকে নিতে যায় শুভান। সেখানে গিয়েই মেয়েটির মোবাইলের সিম কার্ড ভেঙে ফেলে দেয়, যাতে লোকেশন ট্র্যাক না করা যায়। এর পর মেয়েটিকে কলকাতা নিয়ে এসে মুম্বইগামী হাওড়া মেলে উঠে পড়ে।' এরই মধ্যে মেয়েকে খুঁজে না পেয়ে চিন্তায় পড়েন তার বাবা-মা। পরে পুলিশের দ্বারস্থ হন তাঁরা। পুলিশ দ্রুত কাজ শুরু করে এবং রাজ্যের সমস্ত রেলস্টেশনে জানানো হয়। হাওড়া জংশনের সিসিটিভি ফুটেজ দেখে মুম্বই জিআরপিকে জানানো হয় ঘটনার কথা।

    এর পরই দাদর স্টেশনে মেয়েটিকে উদ্ধার করা হয় এবং শুভান শেখকে গ্রেফতার করে পুলিশ। মঙ্গলবার পশ্চিমবঙ্গ পুলিশ গিয়ে মেয়েটিকে বাড়ি ফেরানোর প্রক্রিয়া শুরু করেছে। তবে কী কারণে পলাশিপাড়া থেকে ১৭-র নাবালিকাকে শুভান মুম্বই নিয়ে গিয়েছিল তা এখনও জেরা করে জানতে চায় পুলিশ।

    Published by:Raima Chakraborty
    First published: