• Home
  • »
  • News
  • »
  • crime
  • »
  • Kolkata News: ১ লক্ষ টাকা তুলেও শেষ রক্ষা হল না! 'দামি চশমা'র গেরোয় শ্রীঘরে 'কৌশলী' এটিএম প্রতারক...

Kolkata News: ১ লক্ষ টাকা তুলেও শেষ রক্ষা হল না! 'দামি চশমা'র গেরোয় শ্রীঘরে 'কৌশলী' এটিএম প্রতারক...

ATM Fraud Arrested পুলিশের জালে এটিএম প্রতারক

ATM Fraud Arrested পুলিশের জালে এটিএম প্রতারক

Kolkata News: শৌভিক বন্দ্যোপাধ্যায় নামে ওই প্রতারক রাসবিহারী অ্যাভিনিউয়ের (Rashbehari Road) এক এটিএম কাউন্টার থেকে কৌশলে এক ব্যক্তির এটিএম কার্ড হাতিয়ে নেয় (ATM Fraud)।

  • Share this:

    #কলকাতা : চশমা কিনেই কাল হল এটিএম প্রতারকের (Kolkata News)। শৌভিক বন্দ্যোপাধ্যায় নামে ওই প্রতারক রাসবিহারী (Rashbehari ATM Fraud) অ্যাভিনিউয়ের এক এটিএম কাউন্টার থেকে কৌশলে এক ব্যক্তির এটিএম কার্ড হাতিয়ে নেয়। সেই কার্ড ব্যবহার করে ওই এলাকার এক চশমার দোকান থেকে ১৯০০ টাকা দিয়ে চশমা কেনে। শুধু তাই নয়, চশমা কেনার আগে এটিএম থেকে নগদ ১ লক্ষ টাকাও তোলে প্রতারক, এই মর্মে টালিগঞ্জ থানায় অভিযোগ করেন সুদীপ দে নামে প্রতারিত ব্যক্তি।

    আরও পড়ুন: ফের রাজ্যে করোনা সংক্রমণ হাজারের দোরগোড়ায়! স্বস্তি দিচ্ছে পজিটিভিটি রেট...

    গত ২৮ অক্টোবর রাসবিহারী অ্যাভিনিউ এলাকায়(Kolkata News) এটিএমে যান সুদীপ দে। সেখানেই দাঁড়িয়ে ছিল প্রতারক শৌভিক। নিজেকে ব্যাঙ্কের কর্মী হিসেবে পরিচয় দেয় সে। সুদীপবাবুকে জানতে চান কেওয়াইসি আপডেট না থাকলে টাকা জমা দিতে পারবেন না। এই বলে সুদীপবাবুকে এটিএম-এ কার্ড (Rashbehari ATM Fraud)  ব্যবহার করে পিন দিতে বলে প্রতারক। সেই সুযোগে পিন জেনে যায় সে। আর কৌশলে (Kolkata News) কার্ড বদলে দেয় বলে অভিযোগ।

    টালিগঞ্জ থানার পুলিস সূত্রে খবর, কার্ড ব্যবহার করে চশমা কেনার পর কার্ড মালিক সুদীপবাবুর কাছে মেসেজ যায়, কার্ড ব্যবহার করে চশমা কেনা হয়েছে (Kolkata News)। তাতে চশমার দোকানের নাম পাওয়া যায়। সেই সূত্র ধরেই তদন্ত শুরু করে পুলিস। একইসঙ্গে রাসবিহারী অ্যাভিনিউয়ের যে এটিএম কাউন্টারে কৌশলে (Rashbehari ATM Fraud)  সুদীপবাবুর কার্ড বদলে ফেলেছিল প্রতারক শৌভিক, সেখানকার সিসিটিভি ফুটেজে সংগ্রহ করা হয় তদন্ত স্বার্থে।

    আরও পড়ুন:  ভরসন্ধ্যায় স্ত্রী মেয়েকে কুপিয়ে ১০০-তে ফোন! রবীন্দ্রসরোবরের ঘটনায় স্তম্ভিত কলকাতা

    পুলিস সূত্রে খবর(Kolkata News), কার্ড ব্যবহার করে চশমা কেনার পর দোকানে প্রতারক জানায় সে তার বাবার জন্য চশমা কিনেছে। বাবা আসার কথা আছে, এলে বলবেন ছেলে নিয়ে গিয়েছে। কিন্তু এই ভুলেই পুলিসের জালে প্রতারক (Rashbehari ATM Fraud) । দক্ষিণ ২৪ পরগনার বিষ্ণুপুর এলাকা থেকে শনিবার রাতে অভিযুক্তকে গ্রেফতার করে পুলিস(Kolkata News)। ধৃতকে আলিপুর আদালতে পেশ করা হলে ৫ নভেম্বর পর্যন্ত পুলিস হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন বিচারক।

    Published by:Sanjukta Sarkar
    First published: