হোম /খবর /ক্রাইম /
জোর করে ভিডিও রেকর্ড! ডেলিভারি বয়ের বিরুদ্ধে মারাত্মক অভিযোগ মহিলার

জোর করে ভিডিও রেকর্ড! ডেলিভারি বয়ের বিরুদ্ধে মারাত্মক অভিযোগ মহিলার

ওই যুবকের নামে আগেও এমন কোনও অভিযোগ দায়ের হয়েছে কিনা, তা স্পষ্ট নয়।

  • Share this:

#মুম্বই: ডেলিভারির বয়ের কাছ থেকে অর্ডার নেওয়ার সময়ে ভয়াবহ অভিজ্ঞতা হল এক মহিলার। অভিযোগ, ওই ডেলিভারি বয় প্রথমে ওই মহিলার ভিডিও রেকর্ড করে। মহিলা সেটার প্রতিবাদ করলে ওই ডেলিভারি বয় জোর করে মহিলার বাড়িতে ঢোকার চেষ্টা করে। কোনও আপত্তি শুনছিল না ওই ডেলিভারি বয়। ঘটনা মুম্বইয়ের খার এলাকার।

মহিলার অভিযোগ, জোর করে ঘরে ঢুকতে চেষ্টা করে ওই যুবক। শেষে তিনি বাধ্য হয়ে সিকিউরিটিকে চিৎকার করে ডাকেন। সিকিউরিটির লোক এসে সঙ্গে সঙ্গে ওই যুবককে ধরে ফেলেন। শেষে কোনওমতে রক্ষা পান ওই মহিলা। গোটা বিষয়টি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন তিনি। পোস্টটি ভাইরাল হতেই বেশি সময় নেয়নি। ওই মহিলার অভিযোগ, তাঁকে হেনস্থা করেছে ওই ডেলিভারি বয়।

আরও পড়ুন, পরেশের বাঙালি-বিদ্বেষী মন্তব্য নিয়ে এবার থানায় অভিযোগ সেলিমের

এর পরে পদক্ষেপ নেয় পুলিশ। শাহবাজ শেখ নামে ওই যুবককে গ্রেফতারকে করে পুলিশ। কেন ওই যুবক এই কাজ করল, তা জানার চেষ্টা করছে পুলিশ। ওই যুবকের নামে আগেও এমন কোনও অভিযোগ দায়ের হয়েছে কিনা, তা স্পষ্ট নয়। বিষয়টি জানার চেষ্টা চালাচ্ছেন তদন্তকারীরা।

আরও পড়ন, বিনা নিমন্ত্রণে বিয়েবাড়িতে খেতে গিয়ে বিপাকে যুবক, ধরা পড়তেই যা হল

ডেলিভারি বয় যেই সংস্থায় কাজ করত, সেই সংস্থা বিষয়টি নিয়ে ক্ষমা চেয়েছে সোশ্যাল মিডিয়ায়। তারা জানিয়েছে, এমন ঘটনা কখনও কাম্য নয়। সংস্থার তরফেও তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে। কোনও গাফিলতি পেলে কড়া ব্যবস্থা নেওয়া হবে। বিষয়টি নিয়ে তারা ক্ষমাপ্রার্থী।

Published by:Suvam Mukherjee
First published:

Tags: Madhya Pradesh, Student, Viral, Wedding, ভাইরাল, মধ্যপ্রদেশ