ক্রাইম

corona virus btn
corona virus btn
Loading

বিয়ের দিনেই মুছল দানের সিঁদুর! মদ না থাকায় বিয়েবাড়িতে বরকেই কুপিয়ে ফালা ফালা করল মদ্যপ বন্ধুরা!

বিয়ের দিনেই মুছল দানের সিঁদুর! মদ না থাকায় বিয়েবাড়িতে বরকেই কুপিয়ে ফালা ফালা করল মদ্যপ বন্ধুরা!
প্রতীকী চিত্র।

বিয়ের দিনেই এলাকায় এমন ভয়াবহ ঘটনা ঘটায় বাকরুদ্ধ সকলেই। বর এবং কনের বাড়িতে নেমে এসেছে শোকের ছায়া। বারে বারে জ্ঞান হারাচ্ছেন 'নববিবাহিত' বিধবা বধূ।

  • Share this:

#আলিগড়: সাংঘাতিক!

হ্যাঁ, সাংঘাতিক বললেও কম বলা হয়। মহানন্দে যার বিয়ে খেতে গিয়েছিলেন বন্ধুরা মিলে। নেশার বশবর্তী হয়ে তাঁকেই নির্মম খুন! তাও আবার বিয়ের মাত্র কয়েকঘণ্টার মধ্যেই। দিনের দিনেই বিধবা হলেন কনে। ঘটনাস্থল ফের যোগীর রাজ্য উত্তরপ্রদেশ।

সোমবার ছিল আলিগড়ের পালিমুকিমের বাসিন্দা বাবলুর (২৮) বিয়ে। স্বাভাবিকভাবেই বিয়ে করতে যাওয়ার সময় বন্ধুরা সঙ্গে গিয়েছিলেন। বন্ধু বিয়েতে মজা করতে সকলেই আকণ্ঠ মদ্যপান করে। বিয়েবাড়ি থেকে কিছুটা দূরেই ছিল সকলে। পুলিশ জানিয়েছে, নিয়মকানুন শেষ হয়ে গেলে বন্ধুদের সঙ্গে দেখা করতে যান বাবলু। তখনই তাঁর কাছে আর লিটার লিটার মদের দাবি জানাতে থাকে মদ্যপ বন্ধুরা।

জানা গিয়েছে, প্রথমে মজার ছলেই বিষয়টা নিয়েছিলেন 'বেচারা' বাবলু। বন্ধুদের বোঝাতে শুরু করেন। কিন্তু মদ্যপ বন্ধুদের তখন আর হুঁশ নেই। ফলে বার বার তারা মদ এনে দেওয়ার দাবি জানাতে থাকে। প্রত্যক্ষদর্শীরা জানান, একের পর এক কথায়, অশান্তি বাড়তে শুরু করে। বন্ধুরা তখন যে আর স্বাভাবিক অবস্থায় যে নেই, তা বোঝাতেই সকলে মিলে চড়াও হয় তাঁর ওপর। কথার মধ্যেই কাছে থাকা ধারালো ছুরি নিয়ে সকলে ঝাঁপিয়ে পড়ে। একের পড় এক ছুরির কোপে ফালা ফালা হয়ে যায় শরীর। স্থানীয়রা চিৎকার শুনে ছুটে এসে বরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলেও শেষরক্ষা হয়নি। হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

এ দিকে, ঘটনার পরেই পুলিসগে অভিযোগ দায়ের হয়। তদন্তে নেমে মূল অভিযুক্ত রামখাইলাদি নামে এক ব্যক্তিকে মঙ্গলবার গ্রেফতার করা হয়। তবে এখনও পাঁচ অভিযুক্ত পলাতক। তাঁদের খোঁজে তল্লাশি চলছে। বিয়ের দিনেই এলাকায় এমন ভয়াবহ ঘটনা ঘটায় বাকরুদ্ধ সকলেই। বর এবং কনের বাড়িতে নেমে এসেছে শোকের ছায়া। বারে বারে জ্ঞান হারাচ্ছেন 'নববিবাহিত' বিধবা বধূ।

Published by: Shubhagata Dey
First published: December 16, 2020, 10:51 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर